iQOO, Oneplus, Nothing, Asus: জুলাই মাসে লঞ্চ হতে চলেছে একাধিক স্মার্টফোন, দেখে নিন লিস্ট

iQOO, Oneplus, Nothing, Asus: জুলাই মাসে লঞ্চ হতে চলেছে একাধিক স্মার্টফোন, দেখে নিন লিস্ট
HIGHLIGHTS

iQOO 10, Asus ROG phone 6, Nothing Phone 1 এর মতো একাধিক ফোন লঞ্চ হবে জুলাই মাসে

নতুন ফোন কিনতে চাইলে এটাই সুবর্ণ সুযোগ

দেখে নিন এই ফোনগুলোর ফিচার

জুন প্রায় শেষের পথে, আর কদিনের মধ্যেই নতুন মাস পড়ে যাবে। আর সামনের মাসেই লঞ্চ হতে চলেছে একাধিক নতুন স্মার্টফোন (smartphones)। এই ফোনগুলো নিয়ে ইতিমধ্যেই বেশ উত্তেজনা তৈরি হয়ে আছে। এখন শুধু তাদের মুক্তি পাওয়ার অপেক্ষা। মুক্তি পেতে চলা ফোনগুলোর তালিকায় রয়েছে ASUS, iQOO, Nothing এর মতো ব্র্যান্ড। 

জুলাই মাসে যে ফোনগুলো লঞ্চ হতে চলেছে তার মধ্যে যেমন রয়েছে Nothing এর প্রথম স্মার্টফোন সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট সহ তেমন রয়েছে iQOO এর flagship স্মার্টফোন। দেখে নেওয়া যাক জুলাইয়ে কোন কোন ফোন বাজারে আসতে চলেছে।

iQOO 10 Pro

ইতিমধ্যেই এই ফোন নিয়ে বাজারে নানান গুজব ছড়িয়েছে। তেমনই সামনে এসেছে এই ফোন নিয়ে নানান তথ্য। শোনা যাচ্ছে এই ফোনটিও 2022 এর জুলাইয়ে লঞ্চ হবে। iQOO 10 Pro তে থাকছে Snapdragon 8+ Gen 1 chipset। একই সঙ্গে থাকছে 200W ফাস্ট চার্জিং এর সুবিধা। 

asus

Nothing Phone 1

Nothing Phone 1 আসছে ট্রান্সপারেন্ট ডিজাইন (Transparent design) নিয়ে। এটা এই কোম্পানির প্রথম স্মার্টফোন। এর ব্যাক প্যানেলে থাকছে LED ট্রেলস। শোনা যাচ্ছে এই ফোনটি 12 জুলাই লঞ্চ করতে চলেছে। লিক হওয়া তথ্য অনুযায়ী এই স্মার্টফোনে থাকবে Snapdragon 778G+ chipset। এই ফোনে থাকবে dual camera set up। সঙ্গে থাকবে 45W fast charging সমৃদ্ধ 4500mAh এর ব্যাটারি। 

Asus ROG phone 6

জুলাইয়ের 5 তারিখে লঞ্চ হতে চলেছে Asus ROG phone 6। এই ফোনটি গেমারদের জন্য একেবারে আদর্শ হতে চলেছে। ফোনে থাকছে Snapdragon 8+Gen 1 chipset। অনেকে দাবি করছেন যে এই ফোনে ডুয়াল চার্জিং পোর্ট থাকবে। একটি সেকেন্ডারি LED ডিসপ্লে থাকবে পিছনে। যেহেতু গেমিংয়ের জন্যই এই ফোনকে তৈরি করা হয়েছে তাই এতে থাকছে Cooling pads, সেকেন্ডারি ডিসপ্লে ইত্যাদি। 

Xiaomi 12 ultra

শাওমি তাদের প্রিমিয়াম স্মার্টফোন Xiaomi 12 ultra আগামী মাসে লঞ্চ করতে চলেছে। এই ফোনে থাকতে চলেছে ফ্ল্যাগশিপ ফিচারস সঙ্গে থাকবে Qualcomm Snapdragon 8+ Gen 1 chipset। এছাড়াও থাকবে দুর্দান্ত ক্যামেরা যেটা তৈরি করা হয়েছে জার্মান ক্যামেরা মেকার Leica এর সঙ্গে কোলাবরেশন করে। 

Realme GT 2 Master edition

আরও একটি snapdragon 8+ GEN 1 chipset সমৃদ্ধ স্মার্টফোন লঞ্চ হতে চলেছে জুলাইয়ে। Realme GT 2 Master edition এ থাকবে 12GB RAM। এই তথ্যটি Greekbench প্রকাশ্যে এনেছে। এছাড়াও এই ফোনটিতে থাকতে চলেছে 6.7 ইঞ্চির AMOLED ডিসপ্লে, সঙ্গে 120 Hz এর রিফ্রেশ রেট। সঙ্গে থাকবে ট্রিপল ক্যামেরা সেট আপ। 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ 50 megapixel এবং 2 মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা থাকবে। এছাড়াও 5000mAh এর ব্যাটারি সহ 150W ফাস্ট চার্জিং এর সুবিধা।

Digit.in
Logo
Digit.in
Logo