OPPO RENO 5 PRO 5G এভাবে স্মার্টফোন ভিডিওগ্রাফির সংজ্ঞা পরিবর্তন করতে চলেছে

OPPO RENO 5 PRO 5G এভাবে স্মার্টফোন ভিডিওগ্রাফির সংজ্ঞা পরিবর্তন করতে চলেছে

স্মার্টফোন ইন্ডাস্ট্রি এই সময় চৌরাস্তাতে দাঁড়িয়েছে, যদিও যে কেউ বড় পরিবর্তন দেখতে চেয়েছিল তারা কিছু নতুন এবং আরও উন্নত বৈশিষ্ট্য নিয়ে আসতে শুরু করেছে, যার ফলে তাদের বাজারের অংশীদারি বাড়ছে। পারত। যদি এমন একটি বৈশিষ্ট্য এই সময়ে দেখা যায়, তবে এটি 5 জি হতে চলেছে। এর অর্থ এই মুহূর্তে এমন মোবাইল ফোন বাজারে আসতে শুরু করেছে যা অতি-দ্রুত 5 জি নেটওয়ার্ককে সমর্থন করতে সক্ষম। এর পরিপ্রেক্ষিতে ওপ্পো 5 জি-তে নতুন মাত্রা দেওয়ার জন্য তার উদ্ভাবনে একটি বড় অংশ যুক্ত করেছে।

Oppo সম্পর্কে কথা যদি বলি, তবে আপনাকে জানিয়ে দি যে এটি ইতিমধ্যে এর ব্যবহারকারীদের জন্য নতুনত্ব এবং আরও ভাল ব্যবহারকারীর অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্যে তৈরি করা হয়েছে। যেহেতু সংস্থাটি তার ফোনে 10X হাইব্রিড জুম প্রযুক্তি সংযুক্ত করেছে, এছাড়া আপনাকে বলে দি যে ইনোভেশন একটি প্রমাণ হিসাবে রয়েছে যে সংস্থাটি AI বিউটি রেকগনিশন প্রযুক্তিকে তার ফোনে অন্তর্ভুক্ত করেছে, এটি ছাড়াও Oppo ফোনে এখন 5G প্রযুক্তি দেখা যাবে। এটাও বলা যেতে পারে যে ওপ্পো শীঘ্রই তার ফোনে নতুন এবং বিপ্লবী প্রযুক্তি চালু করবে।

এখন এটি প্রকাশে আসছে যে ভিডিও কন্টেন্টের উত্পাদন এবং খরচ বিশ্ব বাজারে একটি বড় জিনিস হিসাবে উদ্ভূত হচ্ছে। তবে, Oppo এই নতুন বৈশিষ্ট্যটি নিয়ে এসেছে এবং নতুন ডিভাইসে এটি সর্বশেষতম ডিভাইসে বড় আপগ্রেড করেছে। সংস্থাটি চায় না যে কোনও পাথর যেন এই পথে এবং বর্ধমান পথে আসে। এটি দেখে এবং সবার থেকে এগিয়ে যেতে চাইলে সংস্থাটি স্মার্টফোন ভিডিওগ্রাফির সাহায্যে এই 5 জি যুগে একটি নতুন মাত্রায় পৌঁছতে চায়, তবে এমন একটি পর্যায়ে পৌঁছতে চায় যা কারও নিয়ন্ত্রণে নেই।

AI HIGHLIGHT VIDEO

ব্যবহারকারীর ক্রমবর্ধমান চাহিদা এবং সমস্ত দিক অধ্যয়নের পরিপ্রেক্ষিতে Oppo ব্যবহারকারীদের চাহিদা মেটাতে এবং নতুন প্রযুক্তি বিকাশের জন্য গবেষণা এবং বিকাশ সুবিধা অব্যাহত রেখেছে এবং এই কাজ ধারাবাহিকভাবে চলছে। হয়েছেও। আসুন আমরা আপনাকে বলি যে OPPO Reno5 Pro 5G এর সাহায্যে সংস্থাটি তার AI হাইলাইট ভিডিওটি প্রদর্শন করতে যাচ্ছে, যা ভিডিও তৈরি এবং ব্যবহারের দিকে এগিয়ে যাওয়া 5 জি যুগের প্রাথমিক বৈশিষ্ট্য।

নতুন OPPO Reno5 Pro 5G মোবাইল ফোনের দাবীটিও একটি প্রতিশ্রুতি হিসাবে বলা যেতে পারে যে এটি একটি আসন্ন যুগের ভিডিওগ্রাফি মার্ভেল যা ব্যবহারকারীর অভিজ্ঞতাটিকে একটি নতুন স্তরে নিয়ে যেতে পারে। AI হাইলাইট ভিডিও আপনাকে নিশ্চিত করে যে আপনার ভিডিওর মান আরও স্পষ্ট, উজ্জ্বল এবং আরও প্রাকৃতিক হতে চলেছে, হালকা শর্তটি যাই হোক না কেন। AI অ্যালগরিদম এই বৈশিষ্ট্য দ্বারা ব্যবহৃত হয়, যা বিভিন্ন আলোর শর্তগুলি সনাক্ত করে এবং বিভিন্ন পরিস্থিতির উপর ভিত্তি করে বিভিন্ন অ্যালগরিদম প্রয়োগ করে।

AI Highlight Video হল OPPO বা প্রযুক্তির আরেকটি পথ-ব্রেকিং বৈশিষ্ট্য যা Oppo দ্বারা প্রথমে বাজারে আনা হয়েছিল Full Dimension Fusion (FDF) পোট্রেট ভিডিও সিস্টেম। এটি একটি শক্তিশালী হার্ডওয়্যার থেকে তৈরি করা হয়েছে, এ ছাড়াও আপনি একটি এআই অ্যালগরিদম, ভিডিওটিকে আরও স্পষ্ট এবং উজ্জ্বল করতে বিভিন্ন লাইট উন্নত করতে এটি বিভিন্ন সেনেরিও দ্বারা ব্যবহৃত হয়। এখন আপনি যদি সূর্য ওঠার সময় বা সূর্যাস্তের সময় ইনস্টাগ্রামে ভিডিও তৈরি করেন বা উত্সবে রাতের ভিডিও শট নেন তবে আপনি আলাদা ফলাফল পাবেন। OPPO এর AI Highlight Video আপনা আপনি অর্থাৎ অটোমেটিকই প্রোট্রেট এবং লাইটকে ভিডিওতে ডিফাইন করে দেয়। এগুলি ছাড়াও এটি আপনার ভিডিওকে দুর্দান্ত করে তোলার জন্য এটির সমস্ত কাজ করে।

ভারতীয় ব্যবহারকারীরা একটি কার্যকর প্রসেসর পেতে চলেছেন

এগুলি ছাড়াও, Oppo-র এই লেটেস্ট ডিভাইসে আপনি শক্তিশালী MediaTek Dimensity 1000+ চিপসেট পাবেন, যা ভারতে প্রথমবার আসতে চলেছে। এই প্রসেসরটি এটির চিত্তাকর্ষক ফ্ল্যাগশিপ-স্তরের পারফরম্যান্স এবং 5G সমর্থন সহ এই নতুন ওপ্পো রেনো ডিভাইসে এটি একটি নতুন স্তরে নিয়ে যাচ্ছে।

এই প্রসেসরের সাথে না কেবল ফ্ল্যাগশিপ-গ্রেড এর কানেক্টিভিটি এবং পারফরম্যান্স পাবেন বরং এটি সমস্ত OPPO Reno সিরিজের এই ফোনগুলি কে ভারতের কিছু 5G রেডি ফোনগুলির মধ্য়ে অন্তর্ভুক্ত করে।

ফিউচার রেডি টেক এডভাসমেন্ট

এই বিশ্বব্যাপী মহামারীর যুগে, টেককে একটি বিশাল লাফাতে দেখা গেছে, যদিও এটি 5G ভিডিও তৈরি এবং ব্যবহারের ক্ষেত্রে আসে যখন এই মুহুর্তে এটি বাড়ছে। আমরা যদি সর্বশেষ সিএমআর সমীক্ষার কথা বলি তবে বিশ্ব বাজারে ভিডিও কন্টেন্ট তৈরি এবং ব্যবহারের ক্ষেত্রে কেবল 5 জি স্মার্টফোনই অন্যদের চেয়ে এগিয়ে। আমরা যদি ভারতের কথা বলি তবে 5 জি শর্ট ভিডিও তৈরি এবং ভাগ করে নেওয়ার ক্ষেত্রে একটি নতুন মাত্রা দেবে।

এই কারণেই এটি ওপপোর সর্বশেষ মোবাইল ফোনের মাধ্যমে নিশ্চিত করা হয়েছে যে 5 জি অভিজ্ঞতার সাথে সেরা-শ্রেণীর ভিডিও অভিজ্ঞতাটি একটি একক প্রিমিয়াম স্মার্টফোনে আনতে পারে। ওপপো রেনো 5 প্রো 5 জি মোবাইল ফোনটি 18 জানুয়ারি ভারতের বাজারে চালু হতে চলেছে। এতে ব্যবহৃত উদ্ভাবনী বৈশিষ্ট্যের মাধ্যমে, ওপ্পো প্রযুক্তিগত বিশ্বে একটি নতুন মাত্রা স্পর্শ করতে প্রস্তুত।

 

[ব্র্যান্ড স্টোরি]

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo