Oppo 5G প্রযুক্তি বাড়াতে কীভাবে সাহায্য করছে, জানুন

Brand Story | পাবলিশড অন 31 May 2021
Oppo 5G প্রযুক্তি বাড়াতে কীভাবে সাহায্য করছে, জানুন

5G-র উদ্ভাবনগুলি নিয়মিত সহায়তা এবং বিরামবিহীন প্রযুক্তিগত ব্রেকথ্রুগুলির নতুন যুগ উন্মুক্ত করে চলেছে। এতে অবাক হওয়ার কিছু নেই যে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি সংস্থাগুলির মধ্য়ে একটি Oppo ইউজার অভিজ্ঞতা বাড়াতে 5G-সক্ষম ডিভাইস চালু করার মিশনে রয়েছে। 2021-এ, OPPO ইতিমধ্যে Reno5 Pro 5G, F19 Pro + 5G, A74 5G এবং A53s 5G সহ চারটি 5G-রেডি ডিভাইস চালু করেছে। সমস্ত চারটি স্মার্টফোনই প্রতিটি বিভাগের প্রযুক্তির সুযোগ নিতে পারে এবং ভবিষ্যতে প্রস্তুত হয় তা নিশ্চিত করতে বিভিন্ন বিভাগে দাম নির্ধারণ করা হয়েছে।

ভারতে Oppo-র 5G পুশ

Oppo বুঝতে পারে যে 5G ভারতে একটি বড় প্রযুক্তি পরিবর্তন। উন্নত কানেক্টিভিটি ব্যবস্থার জন্য 5G এর বিকাশ একটি দুর্দান্ত লজিকল পদক্ষেপ। এই কারণেই স্মার্ট ডিভাইস ব্র্যান্ডগুলি ভবিষ্যতের প্রস্তুত ব্যবহারকারীদের জন্য দেশের জন্য প্রযুক্তি বিকাশের সময় কাজ করছে।

গত বছর, ওপ্পো হায়দরাবাদের R&D-তে তার প্রিমিয়াম ডিভাইস OPPO Find X2 থেকে সাফল্যের সাথে 5G হোয়াটসঅ্যাপ ভিডিও কল শেষ করেছে। R&D কেন্দ্র হোয়াটসঅ্যাপ ভিডিও কলের পরে 5G ব্যান্ড এবং স্পিড দেখিয়েছে। এই পদক্ষেপটি 5G রোলআউটের জন্য ব্র্যান্ডের ভিশন শক্তিশালী করে।

প্রযুক্তিগত উদ্ভাবনের দিকে লড়াই করে, সংস্থাটি হায়দরাবাদের R&D সেন্টারে একটি 5G ইনোভেশন ল্যাব সেটআপ করেছে। ল্য়াবের টিম 5G পারিস্থিতিকি তন্ত্রের জন্য মূল প্রোডাক্ট প্রযুক্তির বিকাশকে গভীরতর করতে এবং ভারতে এর রোলআউটকে আরও ত্বরান্বিত করতে সহায়তা করার জন্য ল্যাবটির দল বিভিন্ন প্রচেষ্টা করছে।

চীনের বাইরে, ভারতীয় R&D দল ওপ্পোর বৃহত্তম দল এবং যত তাড়াতাড়ি সম্ভব 5G রোল আউট করার জন্য নন-স্টপ কাজ করছে। অনেক 5G টেস্ট নন-স্ট্যান্ডেলোন মডেলগুলি ভারতে অন্তর্ভুক্ত করা হলেও, ওপ্পো তার সমাধানগুলি একা একা প্ল্যাটফর্মগুলিতে তৈরি করেছে, যার অর্থ অথেনটিক 5G সেটআপের সাহায্যে ডিভাইসগুলির পরীক্ষা করা।

দেশে 5G ডিভাইসগুলির দ্রুত স্থাপনার কাজ করার পাশাপাশি টিমটি এমন কয়েকটি মূল প্রযুক্তি বিকাশের জন্যও কাজ করছে যা বৈশ্বিক বাজারগুলিতে ওপ্পো-এর বিকাশ সাধন করবে। ওপ্পো ইন্ডিয়া 5G টিম এই প্রিমিয়াম প্রযুক্তিটিকে আরও জটিল ও আরও জটিল করে ভারতের প্রতিটি স্মার্টফোন ব্যবহারকারীর জন্য তাদের 5G অভিজ্ঞতার স্বপ্নকে উপলব্ধি করতে জিয়ো, এয়ারটেল, কোয়ালকম, মিডিয়াটেক এবং অন্যদের মতো শীর্ষস্থানীয় ইন্ডাস্ট্রির চেইন অংশীদারদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করে। ওপ্পো রেনো 5 প্রো 5 জি-তে এয়ারটেলের লাইভ 5 জি পারফরম্যান্সের সাফল্য তার সাক্ষ্য যা ব্র্যান্ডগুলি তাদের ব্যবহারকারীদের ভবিষ্যতের জন্য প্রস্তুত করার জন্য অবিরাম চেষ্টা করে চলেছে। প্রযুক্তিগত অগ্রগতির উদ্ভাবক হিসাবে, ওপ্পো পরবর্তী বিশ্বব্যাপী উদ্ভাবনী কেন্দ্র হিসাবে ভারতকে প্রতিষ্ঠিত করার পরিকল্পনা করেছে।

ওপ্পোর গ্লোবাল 5 জি অ্যাডভান্সমেন্ট

ওপ্পো বিশ্বজুড়ে প্রযুক্তিগত অগ্রগতিতেও কাজ করছে। চীন থেকে প্রায় সমস্ত বড় মহাদেশ জুড়ে ছয়টি গবেষণা প্রতিষ্ঠান এবং পাঁচটি গবেষণা কেন্দ্র জুড়ে এই সংস্থার R&D টিম ছড়িয়ে রয়েছে। জার্মানিতে ইউরোপের প্রথম নিম্ন-স্বল্পতম, উচ্চ গতির 5G SA নেটওয়ার্ককে বাণিজ্যিকীকরণে এটি ভোডাফোন, কোয়ালকম এবং এরিকসনের মতো উল্লেখযোগ্য প্রযুক্তি জায়ান্টগুলির সাথে সফলভাবে সহযোগিতা করেছে। এটি করতে গিয়ে, ওপ্পো কেবল এই কাজটি সম্পাদন করার জন্য একমাত্র মোবাইল ডিভাইস সরবরাহকারী হয়ে উঠেনি, তবে এই অঞ্চলে 5 জি উন্নয়নের এক মাইলফলক হিসাবে পরিণত হয়েছিল। স্ট্যান্ডেলোন 5G নেটওয়ার্কের আরও সম্পূর্ণ রূপ এবং এটি এমন একটি আর্কিটেকচার যেখানে সমস্ত 5 জি নেটওয়ার্ক অবশেষে মেনে চলবে এবং এভাবে 5G এর সম্পূর্ণ শক্তি অর্জন করবেওপ্পো ইন্ডিয়া 5G টিম এই প্রিমিয়াম প্রযুক্তিটিকে আরও জটিল ও আরও জটিল করে ভারতের প্রতিটি স্মার্টফোন ব্যবহারকারীর জন্য তাদের 5G অভিজ্ঞতার স্বপ্নকে উপলব্ধি করতে জিয়ো, এয়ারটেল, কোয়ালকম, মিডিয়াটেক এবং অন্যদের মতো শীর্ষস্থানীয় ইন্ডাস্ট্রির চেইন অংশীদারদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করে। ওপ্পো রেনো 5 প্রো 5G-তে এয়ারটেলের লাইভ 5G পারফরম্যান্সের সাফল্য তার সাক্ষ্য যা ব্র্যান্ডগুলি তাদের ব্যবহারকারীদের ভবিষ্যতের জন্য প্রস্তুত করার জন্য অবিরাম চেষ্টা করে চলেছে। প্রযুক্তিগত অগ্রগতির উদ্ভাবক হিসাবে, ওপ্পো পরবর্তী বিশ্বব্যাপী উদ্ভাবনী কেন্দ্র হিসাবে ভারতকে প্রতিষ্ঠিত করার পরিকল্পনা করেছে।

এটি OPPO- এর মালিকানাধীন 5G পেটেন্টের সাথে একত্রিত করুন, আপনার কাছে কী উদ্ভাবনী চালিত চালগুলির একটি ককটেল রয়েছে। ওপোপিও গ্লোবাল পেটেন্ট অ্যাপ্লিকেশনগুলির 3,700 পরিবারকে দায়ের করেছে, ইউরোপীয় টেলিযোগযোগ স্ট্যান্ডার্ড ইনস্টিটিউটে (ETSI) কাছে 5G স্ট্যান্ডার্ড পেটেন্টের 1500 টিরও বেশি পরিবার এবং তৃতীয় প্রজন্মের অংশীদারি প্রকল্পের (3GPP) জন্য 3,000 5G-র বেশি ঘোষণা করেছে। স্ট্যান্ডার্ড-সম্পর্কিত প্রস্তাবগুলি উপস্থাপন করা হয়েছে । এছাড়াও, শীর্ষস্থানীয় জার্মান গবেষণা ইনস্টিটিউট - IPlytics দ্বারা প্রকাশিত এক রিপোর্ট অনুসারে, 2021 সালে ঘোষিত 5G পেটেন্ট পরিবারের সংখ্যার সাথে শীর্ষ দশে ওপ্পো স্থান পেয়েছে।

কাটিং-এজ প্রযুক্তিটি সকল ব্যবহারকারীর জন্য নিয়ে আসছে

5G প্রযুক্তির অগ্রগতিতে ওপ্পো এগিয়ে ছিল। এর কিছু উদ্ভাবন ইতিমধ্যে 5G-রেডি ফোনে ব্যবহারকারীদের কাছে তাদের পথ তৈরি করেছে যা এর ব্যবহারকারীদের জন্য ইতিমধ্যে উপলব্ধ। আসলে, সিএমআরের সাম্প্রতিক গবেষণায় দেখা গেছে যে 5 জি স্মার্টফোন কেনার ক্ষেত্রে ওপ্পো সবচেয়ে পছন্দের ব্র্যান্ডগুলির মধ্যে একটি।

প্রযুক্তিগত গবেষণা ও উন্নয়নে আরও বেশি বিনিয়োগের জন্য ক্রমবর্ধমান প্রতিশ্রুতি দিয়ে, ওপ্পো লক্ষ্য করেছে বিশ্বের ব্যবহারকারীদের কাছে সেরা উদ্ভাবনগুলি অব্যাহত রাখা। তবে ব্র্যান্ডের শিল্প দক্ষতা কেবল 5G-তে সীমাবদ্ধ নয়, এটি এআই এবং ফ্ল্যাশ চার্জিংয়ের পরিধি পর্যন্ত প্রসারিত কারণ এটি একটি বিশাল ব্যবহারকারীর অভিজ্ঞতার সুবিধা দেয়।

2021 সালে, ওপ্পো The Flash Initiative নামে একটি নতুন প্রোজেক্ট চালু করেছে। এটি তার মালিকানাধীন VOOC প্রযুক্তিটি অটোমোবাইল, পাবলিক স্পেসে নিয়ে আসে। এছাড়াও, ওপ্পো জানিয়েছে যে বিশ্বব্যাপী 8,300 এরও বেশি চিত্র পেটেন্টের জন্য আবেদন করতে এবং 2,900 টিরও বেশি পেটেন্ট পেতে ইমেজিংয়ে তার দক্ষতার সুযোগ পাবে।
 

ভাল উদ্ভাবনের রাস্তা অব্যাহত রয়েছে

বছরের পর বছর ধরে, ওপ্পো বিশ্বজুড়ে 5G অগ্রগামী হওয়ার পথ প্রশস্ত করেছে কারণ এটি বিশ্বজুড়ে বিভিন্ন প্রযুক্তি ও পণ্য সহ 5G পদচিহ্নকে বিশ্বব্যাপী প্রসারিত করে। সংস্থাটি বলেছে যে বিশ্বজুড়ে ব্যবহারকারীরা ওপ্পো পণ্যগুলির মাধ্যমে 5 জি সুবিধা নিতে পারে বলে "গুণী উদ্ভাবন" এর কৌশল অবলম্বন করে এটি সম্ভব হয়েছিল। ওপ্পো 5G পরিষেবাগুলিতে অ্যাক্সেস বাড়াতে এবং বিশ্বের ব্যবহারকারীদের জন্য আরও একটি অনন্য অভিজ্ঞতা তৈরি করতে শিল্প নেতাদের সাথে কাজ চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। এই উন্নত নেটওয়ার্ককে সমর্থন করে, সংস্থার লক্ষ্য অদূর ভবিষ্যতে 5G এর সম্পূর্ণ শক্তিকে কাজে লাগানো এবং বিস্তৃত অভিনব 5G অ্যাপ্লিকেশনগুলির প্রচার করা।

[ব্র্যান্ড স্টোরি]

DMCA.com Protection Status