জেনে নিন সেই সমস্ত ফিচার এবং স্পেসিফিকেশন যা OPPO F19 Pro-কে আলাদা করে তোলে

Brand Story | পাবলিশড অন 26 Mar 2021
জেনে নিন সেই সমস্ত ফিচার এবং স্পেসিফিকেশন যা OPPO F19 Pro-কে আলাদা করে তোলে

আজকের দিনে স্মার্টফোনগুলি কেবলমাত্র যোগাযোগের জন্য ব্যবহৃত একমাত্র সরঞ্জাম নয়। আজ স্মার্টফোন কোনও ব্যক্তির  করে একটি ফ্যাশন স্টেটমেন্টের হয় উঠেছে। আজকের স্মার্টফোন শুধু ডিজাইন এবং দুর্দান্ত লুক থেকে অনেক এগিয়ে গেছে। আজকের স্মার্টফোনে শক্তিশালী সফ্টওয়্যার এবং দুর্দান্ত ক্যামেরা ব্যবহার করা হয় যা সোশ্যাল মিডিয়ায় বেশি সময় ব্যয় করা আজকের প্রজন্মকে আরও আকৃষ্ট করে।

এই বিষয়গুলি Oppo খুব ভাল করেই জানে। এই কারণে, সংস্থার F-Series-এ আপনি সেরা ক্যামেরার পাশাপাশি দুর্দান্ত ডিজাইন এবং শক্তিশালী পারফরম্যান্সের ছাড়া ফাস্ট চার্জিং সপোর্টও পাওয়া যায়। বলে দি যে Oppo তরফে সম্প্রতি চালু হওয়া OPPO F19 Pro এই সমস্ত ফিচার সহ বাজারে এন্ট্রি করেছে। এই কারণে, সবাই এই মোবাইল ফোন থেকে দুর্দান্ত প্রত্যাশাও করছে।

আমাদের কাছে এই ডিভাইস এসছে এবং আমরা কিছুটা সময়ও ব্যয় করেছি, আসুন জেনে নেওয়া যাক এই মোবাইল ফোনে আপনি কী কী ফিচার এবং স্পেক্স পাওয়া যাচ্ছে, এই মোবাইল ফোনে আসতে আপনাকে আকর্ষণ করে।

কোয়াড-ক্যামেরা সেটআপ

OPPO F19 Pro-তে আপনি কোয়াড-ক্যামেরা সেটআপ পাবেন। এই ক্যামেরা সেটআপটিতে একটি 48MP প্রাথমিক সেন্সর দেওয়া হয়েছে, এগুলি ছাড়াও আপনি ফোনে একটি 8MP আল্ট্রা ওয়াইড-এঙ্গেল ক্যামেরাও পাচ্ছেন, এর পাশাপাশি এই মোবাইল ফোনে 2MP ম্যাক্রো লেন্স এবং একটি 2MP মনো ক্যামেরাও দেওয়া হয়েছে। বলে দি যে ফোনের ফ্রন্টে একটি 16MP সেলফি ক্যামেরাও রয়েছে। ফোনের এই সমস্ত ক্যামেরা থেকে আপনি সোশ্যাল মিডিয়ার জন্য় সেরা ছবি তুলতে পারবেন। মোট এটা বলা যেতে পারে যে আপনি ফোনে একটি দুর্দান্ত ক্যামেরা পেয়ে যাচ্ছেন।

সেরা হার্ডওয়্যার থাকার পাশাপাশি আপনি এই মোবাইল ফোন Oppo F19 Pro তে কিছু সফ্টওয়্যার ট্রিকসও পেয়ে যাবেন। বলে দি যে এই ক্যামেরাতে আপনি একটি AI কালার পোট্রেট ভিডিও পাবেন। এই ফিচারে AI এর ব্যবহার করে হিউমন সাবজেক্ট চিহ্নিত করতে পারবেন, যখন আপনি ভিডিও শুট করছেন। এর পরে, এটি সাবজেক্টকে আলাদা করে মনোক্রোম প্রয়োগ করে, যার ফলে আপনার ব্যাকগ্রাউন্ড আরও ভাল দেখতে লাগে। এর মাধ্যমে আপনি সাবজেক্টে ভাল রঙ তো পাচ্ছেন, এগুলি বাদে অন্য সব কিছু মনোক্রোমে চলে।

ডিজাইন খুব দুর্দান্ত

Oppo F Series-এ একটি মূল বিষয় থাকে যা আপনি OPPO F19 Pro ফোনেও দেখতে পারবেন। ফোনটি দুর্দান্ত ডিজাইনের পাশাপাশি ডিভাইসের পিছনে কোয়াড-ক্যামেরা সেটআপও দেওয়া। তবে ফোনে আপনি চকচকে রিয়ার প্যানেলের জায়গায় একটি ম্যাট ফিনিস পাবেন। যার মাধ্যমে আঙুলের ছাপগুলি ফোনের পিছনে আসে না বা পিছনের প্যানেলটি খুব অগোছালো বলে মনে হয় না।

তবে, কেবল এটিই নয়, বলে দি যে OPPO F19 প্রো মোবাইল ফোনটি বেশ স্লিম ডিজাইনের পাশাপাশি খুব হালকা ওজনের। এই ফোন কেবল 7.8mm থিক এবং ওজন কেবল 172 গ্রাম। এই কারণে আপনি ফোন থেকে খুব বেশি বিরক্ত হবেন না, কারণ ফোনে আপনার গ্রিপটি সঠিকভাবে গঠিত।

ফোনটি দুটি রঙে পাওয়া যাবে, OPPO F19 Pro ফ্লুয়েড ব্ল্যাক এবং ক্রিস্টাল সিলভার রঙে কেনা যাবে। বলে দি যে ফ্লুড ব্ল্যাক ভেরিয়েন্টে আপনি গ্রেডিয়েন্ট ফিনিস পাবেন যা ডার্ক থেকে লাইট হচ্ছে। এগুলি ছাড়াও আপনি ক্রিস্টাল সিলভার রঙে রেনো গ্লো প্রিন্ট এফেক্ট পাবেন, এর পরে পিছনের প্যানেলটি বেশ চকচকে হয়ে ওঠে।

30W VOOC FLASH CHARGE 4.0 কেমন

OPPO F19 Pro  মোবাইল ফোনে আপনি একটি 4310mAh ব্যাটারি পাবেন, যা 30W এর VOOC Flash Charge 4.0 প্রযুক্তি সহ আনা হয়েছে। এর মাধ্যমে, ফোনটি 56 মিনিটের মধ্যে পুরোপুরি চার্জ হয়ে যায়। তবে OPPO দাবি করে যে আপনি মাত্র 5 মিনটের চার্জে 3.2 ঘন্টা টকটাইম পেতে পারেন।

30W VOOC Flash Charge 4.0 প্রযুক্তি ছাড়াও আপনি ফোনে একটি সুপার পাওয়ার সেভিং মোড পাবেন। এই মোডটি এই সময়ে কাজ শুরু করে, যখন ব্যাটারি খুব কম হয়ে যায়। এগুলি ছাড়াও আপনি ফোনে সুপার নাইটটাইম স্ট্যান্ডবাই মোড পাচ্ছেন যা বিশেষত রাতে কাজ করার জন্য ফোনে দেওয়া হয়।

অক্টা-কোর প্রসেসরটি কীভাবে কাজ করে?

OPPO F19 Pro মোবাইল ফোনে, আপনি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও P95 প্রসেসর পাবেন। এই মোবাইল ফোনে আপনি দুটি পারফরম্যান্স সেন্ট্রিক A75 cores পাবেন যা আপনাকে 2.2GHz এর স্পিড ক্লক দেয়। এগুলি ছাড়াও প্রতিদিন ব্যবহারের জন্য সিক্স পাওয়ার এফিসিয়েন্ট A55 কোর্স পাওয়া যায় যা ব্যাটারি দক্ষতার জন্য ভাল। তবে, হার্ডওয়্যার ছাড়াও, OPPO পারফরম্যান্সের উন্নতির জন্য সফটওয়্যারটি টুইট করেছে। OPPO F19 Pro মোবাইল ফোন অ্যান্ড্রয়েড 11 এর ভিত্তিতে কালারওএস 11.1 এ চলে। এতে আপনি সিস্টেম পারফরম্যান্স অপটিমাইজারও পাবেন। বিশেষত, টাচের কর্মক্ষমতা আরও প্রতিক্রিয়াশীল করার জন্য এটি দেওয়া হয়েছে। এগুলি ছাড়াও ফোন ল্যাগ কম হয় এবং আপনি আরও সময়ের জন্য ফোনটি ব্যবহার করতে পারেন।

দুর্দান্ত 6.43-ইঞ্চি ডিসপ্লে

OPPO F19 Pro মোবাইল ফোনে 6.43 ইঞ্চি সুপার AMOLED FHD+  ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেতে আপনাকে একটি পাঞ্চ-হোল দেওয়া হয়েছে যা আপনি সেলফি ক্যামেরার জন্য ফোনে পাচ্ছেন। ফোনে  90.8% স্ক্রিন-টু-বডি রেশিও দেওয়া। আপনি ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পেয়ে যাচ্ছেন। এটি ডিসপ্লের ভিতরেই দেওয়া হয়েছে।

ওপ্পো F19 প্রো-এর সাথে সংস্থা ফোনের ডিজাইন, ক্যামেরা এবং পারফরম্যান্সের দিকে ফোকস করেছে। AI কালার পোর্ট্রেটের মতো দারুন ক্যামেরা ফিচার এটিকে সোশ্যাল মিডিয়ার চাহিদা রাখার আজকের প্রজন্মের জন্য একটি আকর্ষণীয় বিকল্প হিসাবে তৈরি করে।

OPPO F19 Pro মোবাইল ফোনের 8GB র‌্যাম এবং 128GB স্টোরেজ মডেলটি 21,490 টাকায় কেনা যাবে, আপনি এই মোবাইলটি Amazon India থেকে ছাড়া মেনলাইন রিটেলর, ফ্লিপকার্ট এবং অন্যান্য বড় ই-কমার্স সাইটগুলি কিনতে পারবেন। মোবাইল ফোনের 8GB RAM এবং 256GB স্টোরেজ মডেলকে 23,490 টাকায় 25 মার্চ থেকে বিক্রি করা হচ্ছে।

OPPO তরফে একটি ডিল হিসাবে, OPPO F19 বা OPPO F19 Pro 5G মোবাইল ফোন কিনলে OPPO Enco W11 এয়ারবডসও অফার দেওয়া হবে। যা আপনি ফোনের সাথে মাত্র 999 টাকায় কিনতে পারবেন। এছাড়া আপনি OPPO Band Style Fitness tracker মাত্র 2499 টাকায় কিনতে পারবেন।

এগুলি ছাড়াও গ্রাহকদের জন্য রয়েছে অনেক ছাড় এবং ক্যাশব্যাক অফার। এইচডিএফসি, আইসিআইসিআই, কোটক, ব্যাংক অফ বরোদা এবং ফেডারেল ব্যাংক ক্রেডিট কার্ড সহ লোকেরা 7.5% ফ্ল্যাট ক্যাশব্যাক সুবিধা পেতে পারবেন। পেটিএম ব্যবহারকারীরা IDFC ফার্স্ট ব্যাঙ্কের সাথে  11% তাত্ক্ষণিক ক্যাশব্যাক এবং EMI ক্যাশব্যাক পাবেন। HomeCredit এবং HDB Financial Services জিরো ডাউন পেমেন্ট অপশন দিচ্ছে, এছাড়া Bajaj Finserv, ICICI Bank এবং IDFC First Bank ট্রিপল জিরো স্কিম রয়েছে। এর পাশাপাশি, বর্তমান ওপ্পো গ্রাহকরা অতিরিক্ত ওয়ান-টাইম স্ক্রিন রিপলেসমেন্ট অফার নিতে পারেন যা 365 দিনের জন্য বৈধ। ক্রেতারা 1,500 আপগ্রেড বোনাসের সাথে 180 দিনের বর্ধিত ওয়্যারেন্টিও পেতে পারেন। এই অফারগুলি ওপ্পো AI হোয়াটসঅ্যাপ চ্যাটবটের মাধ্যমে পাওয়া যাবে।

[ব্র্যান্ড স্টোরি]

DMCA.com Protection Status