Samsung Galaxy S20 FE 5G ফোন কিনুন সবচেয়ে দুর্দান্ত দামে, জেনে নিন সমস্ত অফার

Samsung Galaxy S20 FE 5G ফোন কিনুন সবচেয়ে দুর্দান্ত দামে, জেনে নিন সমস্ত অফার

Samsung Fab Grab Fest এখন লাইভ হয় গিয়েছে, এখন আপনি যদি আপনার স্মার্টফোন আপগ্রেড করতে চান তবে আপনার কাছে একটি দুর্দান্ত সুযোগ রয়েছে। আপনি Samsung Fab Grab Fest চলাকালীন Samsung Galaxy S20 FE 5G স্মার্টফোন (এখান থেকে কিনুন) মাত্র 34,999 টাকার দুর্দান্ত দামে কিনতে পারেন। আপনি আপনি এই স্মার্টফোনটিতে সবচেয়ে আশ্চর্যজনক কিছু ফিচার পাচ্ছেন, যেমন আপনি ফোনটিতে একটি শক্তিশালী স্ন্যাপড্রাগন চিপসেট পাচ্ছেন। শুধু তাই নয়, আপনি এই স্মার্টফোনটিতে 120Hz AMOLED ডিসপ্লে পাচ্ছেন, এর পাশাপাশি আপনি এই ফোনে ডে এবং নাইট দুটি অবস্থায়ই সবচেয়ে আশ্চর্যজনক ফটোগ্রাফির অভিজ্ঞতা পাবেন। এখন আপনি যদি এই দামে এই সবই পাচ্ছেন, তবে বলে দি যে আপনি এর চেয়ে ভাল ডিল আর পাবেন না। যদিও ফোনে পাওয়া এই অফার এবং ডিসকাউন্ট শেষ নয়, এছাড়াও আপনি এই ফোনের সাথে HDFC ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে 2000 টাকার অতিরিক্ত ক্যাশব্যাকও পাবেন, যার পরে ফোনের দাম হবে মাত্র 32,999 টাকা। এর মানে হল যে এই ডিলটি চমৎকার।

স্যামসাং ফ্যাব গ্র্যাব ফেস্টের (Samsung Fab Grab Fest) একটি পার্ট হিসেবে স্যামসাং লাইভও আয়োজন করতে যাচ্ছে। যা 3 মে অর্থাৎ আজ দুপুর 1টায় শুরু হবে। এই সময়ে আপনি Samsung Galaxy S20 FE 5G-তে দুর্দান্ত অফার পাবেন। এখন আপনি যদি একটি ফোন কেনার পরিকল্পনা করেন, তবে আমরা বলে দি যে 3 মে, আপনি সেরা ডিল পেতে পারেন। আপনি যদি আপনার ফোন পরিবর্তন করতে চান তাহলে আপনাকে অবশ্যই 1 PM-এ এই Samsung লাইভে যোগ দিতে হবে।

আপনাদের বলে দি যে Samsung Fab Grab Fest সেল 1 মে, 2022 থেকে শুরু হয়ে গিয়েছে। এটি স্যামসাং-এর সবচেয়ে বড় প্রোডাক্ট সেল, এই সেলের সময় আপনি স্মার্টফোন, ট্যাবলেট, QLED টিভি এবং হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদির পাশাপাশি আরও অনেক কিছুতে সেরা ডিল এবং ছাড় পেতে চলেছেন। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার পছন্দের একটি স্যামসাং প্রোডাক্ট কেনার কথা ভাবছেন, তবে আপনি কীভাবে এই সুযোগটি মিস করবেন। এই সুযোগটি নষ্ট না করে চটপট করে নিন।

SAMSUNG GALAXY S20 FE 5G স্মার্টফোন কেন কিনবেন!

প্রথমেই বলে রাখি যে এই ফোনের ডিজাইন এমন যে এটি আপনাকে আকৃষ্ট করতে পারে, যে কেউ এই 5G Samsung ফোনের ডিজাইন দেখে মুগ্ধ হতে পারে। যদিও শুধুমাত্র এই ফোনের ডিজাইনই ভাল নয়, এটি ফোন অপারেট করা এবং হোল্ড করা অনেকটা সুবিধাজনক।

আমরা যদি ফোনের ইন্টারনাল কথা বলি, তবে  Samsung Galaxy S20 FE 5G স্মার্টফোনে আপনি একটি শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন 800 সিরিজের প্রসেসর পাচ্ছেন, যা ফোনকে পাওয়ার দেয়।

এছাড়াও, বলে রাখি যে আপনি ফোনে একটি FHD AMOLED ডিসপ্লে পাচ্ছেন, যা সত্যিই দুর্দান্ত। ফোনটি তৈরি করার সময় লেটেস্ট ট্রেন্ড খেয়াল রাখা হয়েছে। শুধু তাই নয়, ফোনের ডিসপ্লেতে 120Hz রিফ্রেশ রেটও পাবেন।

এই ফোনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এর ক্যামেরা চমৎকার। আসলে, বলে দি এর ক্যামেরার দিনরাত পারফরম্যান্স নিজেই প্রশংসার যোগ্য। ফোনের পিছনে, আপনি একটি ট্রিপল ক্যামেরা সেটআপ পাবেন, যাতে আপনি একটি 12MP প্রাইমারি ক্যামেরা পাচ্ছেন, যাতে এই ক্যামেরা সেটআপটিকে সাপোর্ট করার জন্য একটি 12MP ওয়াইড-এঙ্গেল লেন্সও এতে উপস্থিত রয়েছে, এটি ছাড়াও আপনার ফোনে একটি 8MP টেলিফটো লেন্স পাওয়া যায়, যা 3X অপটিক্যাল জুমের সাথে আসে। শুধু তাই নয়, আপনি ফোনের সামনে একটি 32MP সেলফি ক্যামেরাও পাবেন, যা 4K ভিডিও তৈরি করতেও সক্ষম।

12MP প্রাইমারি ক্যামেরা আপনাকে ফাস্ট অটো-ফোকাস দেয়, এর পাশাপাশি আপনি OIS অর্থাৎ অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশনের সুবিধাও পান, এটি হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার প্রসেসিং ব্যবহার করে আপনাকে সেরা ফটোতে ক্লিক করতে সাহায্য করে, শুধু তাই নয় আপনি আশ্চর্যজনক ফলাফলও দেখতে পাবেন কম আলোতে।

শুধু তাই নয়, জুম ক্যামেরাও এই স্টেবলজেশন সুবিধা পায়। এটি বেশ কার্যকর হতে পারে, কারণ যখনই আপনি কোনও অবজেক্ট জুম করেন তখন আপনার হ্যান্ডশেকের সমস্যা সবসময়ই থাকে, কিন্তু এই স্টেবলজেশন সাহায্য করে। এছাড়াও আপনি 12MP ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা দিয়ে আশ্চর্যজনক ফটো তুলতে পারেন, আসলে আপনি এর মাধ্যমে ভাল বিশেষ ক্যানভাসও ক্যাপচার করতে পারেন, যদিও আপনি একই ফ্রেমে একাধিক অবজেক্ট শুটিং করার সময় এটি কাজে আসে।

আপনি যদি অন্যান্য দুর্দান্ত ফিচারের কথা বলেন, তবে বলে দি যে আপনি এই ফোনে স্টেরিও স্পিকার পাচ্ছেন, এই ফোনে একটি 4500mAh ক্ষমতার ব্যাটারিও রয়েছে, যা ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসে। শুধু তাই নয়, আপনি ফোনে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাবেন।

মোট, এটা বলা যেতে পারে যে Samsung Galaxy S20 FE 5G স্মার্টফোন 34,999 টাকা দামে আপনাকে সব দিচ্ছে, অর্থাৎ এত কম দামে একটি প্রিমিয়াম মানের ফোনের সমস্ত গুণ রয়েছে, যা আপনি 60-70 হাজার দামে পাবেন।

আশ্চর্যজনক ডিল আপনি যেকোন দামে মিস করতে পারবেন না

আপনি Samsung Galaxy S20 FE 5G-তে শুধুমাত্র সেরা ডিল এবং ডিসকাউন্ট পাচ্ছেন, আপনি বিভিন্ন বিভাগ জুড়ে প্রোডাক্ট সেরা অফার এবং ডিলও পাচ্ছেন। যেমন আপনি TVs, Home Appliances, Wearables এবং আরও অনেক কিছুতে সেরা ডিল এবং ছাড় পাচ্ছেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন প্রোডাক্টে দুর্দান্ত ডিল পাওয়া যাবে।

Samsung Galaxy Watch4 সম্পর্কে কথা বললে, এর দাম 26,999 টাকা, কিন্তু আপনি এটি মাত্র 14,999 টাকায় কিনতে পারবেন! আপনি যদি এটি Samsung Galaxy S20 FE 5G এর সাথে কিনে থাকেন, তবে এই ডিলটি আপনার জন্য সেরা হতে পারে, যা আপনি আগে কখনও শোনেননি। আমরা আপনাকে এখানে বলি যে এই ঘড়িটি আপনার প্রায় 90 বিভিন্ন ব্যায়াম ট্র্যাক করতে সক্ষম। এটি আপনার রক্তের অক্সিজেনের মাত্রা পরিমাপ করতে পারে, এছাড়াও এটি আপনার ঘুমের উপর নজর রাখে। শুধু তাই নয়, Galaxy Watch4 এর মাধ্যমে আপনি রিয়েল-টাইমে আপনার শরীরের গঠন পরীক্ষা করতে পারেন, এটি আপনার চর্বি শতাংশ, কঙ্কালের পেশী, শরীরের জল এবং আরও অনেক কিছু নিরীক্ষণ করতে পারে, যার জন্য এটি BioActive Sensor এর সাহায্য নেয়।

এখন আমরা আপনাকে এখানে বলি যে আপনি সম্প্রতি লঞ্চ হওয়া Samsung Galaxy M53 5G (6GB RAM) স্মার্টফোনেও সেরা ডিল পাচ্ছেন। আপনাকে বলে রাখি যে এই ফোনের আসল দাম 32,999 টাকা, তবে এটি শুধুমাত্র 26,499 টাকায় লিস্ট করা হয়েছে। যাইহোক, Samsung এই ফোনে আপনাকে 2500 টাকার অতিরিক্ত ক্যাশব্যাক দিচ্ছে, এর পরে ফোনের দাম কার্যকরভাবে 23,999 টাকা থেকে যায়। শুধু তাই নয়, এর সাথে আপনাকে বিনামূল্যে একটি 25W ট্রাভেল চার্জার দেওয়া হচ্ছে। তবে, আপনি যদি Samsung Shop অ্যাপে কেনাকাটা করেন, তাহলে আপনাকে 1000 টাকার অতিরিক্ত ছাড়ও দেওয়া হবে। এই স্মার্টফোনে আপনি একটি 108MP ক্যামেরা পাচ্ছেন, এতটাই যে আপনি এতে 16GB পর্যন্ত RAM পাচ্ছেন। ফোনে একটি সুপার AMOLED+ ডিসপ্লে রয়েছে, যা 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে।

স্যামসাং তার টিভিগুলিতে দুর্দান্ত ডিল এবং ডিসকাউন্ট অফার করছে৷ বলে দি যে Samsung আপনাকে তার 4K Smart TVs, QLED TVs এবং Neo QLED TVs সবচেয়ে আশ্চর্যজনক অফার দিচ্ছে। serif (55-inch) টিভিটির দাম প্রায় 163,900 টাকা, যা আপনি মাত্র 89,990 টাকায় পেতে পারেন। এছাড়াও, আপনি 89,900 টাকার পরিবর্তে Frame QLED 4K টিভি কিনতে পারেন মাত্র 58,990 টাকায়।

Samsung-এর Air Conditioners এ দুর্দান্ত ডিল পাওয়া যাচ্ছে। এতে Samsung এর WindFree AC-ও রয়েছে। বলে দি যে 1.5T WindFree Split AC তে আপনি দুর্দান্ত ফিচার যেমন PM1.0 Air Filter, Freeze wash এবং AI Cooling এর সাথে পাবেন, এই AC আপনি 72,990 এর পরিবর্তে 4X,990 টাকায় পেতে পারেন।

তাড়াতাড়ি করুন, অফারটি মিস করবেন না!

Samsung fab Grab Fest সস্তা দামে স্যামসাং প্রোডাক্ট কেনার একটি দুর্দান্ত উপায়। এই দুর্দান্ত ডিলগুলি এবং আরও অনেকগুলি ডিল এবং ডিসকাউন্ট এবং আরও অনেক কিছুর জন্য, Samsung Fab Grab ফেস্ট ওয়েবসাইটটি দেখুন এবং আপনার পছন্দের প্রোডাক্ট স্টক শেষ হওয়ার আগে কিনুন৷

[ব্র্যান্ড স্টোরি]

Brand Story

Brand Story

Brand stories are sponsored stories that are a part of an initiative to take the brands messaging to our readers. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo