Digit Zero1 Awards 2021: বেস্ট বাজেট স্মার্টফোন (20 হাজারের কম)

Digit Zero1 Awards 2021: বেস্ট বাজেট স্মার্টফোন (20 হাজারের কম)
HIGHLIGHTS

0,000 টাকার কম দামের রেঞ্জে বেশ কয়েকটি বড় লঞ্চ ছিল, যার প্রভাব খুব কম

120Hz AMOLED স্ক্রিন থেকে শুরু করে 108MP ক্যামেরা পর্যন্ত, এই বছরের বাজেট বিভাগ এমন অনেক ফোন ছিল যা আপনার গেমিং এবং এন্টারমেন্টের চাহিদা মেটাতে দুর্দান্ত

iQOO Z3 2021-এর সেরা বাজেট স্মার্টফোনের লিস্টে 1 নম্বরে রয়েছে

এই বছরের সবচেয়ে জনপ্রিয় এবং বিভাগগুলির মধ্যে একটি, বাজেট স্মার্টফোনটি আমাদের মূল্য এবং কর্মক্ষমতার মধ্যে সম্ভাব্য সর্বোত্তম ভারসাম্য দেখিয়েছে। গত বছরের মতো, এই বছরও আমাদের বাজেটের স্মার্টফোন বিভাগের জন্য আমাদের দামের পরিসীমা বাড়িয়ে 20,000 টাকা করতে হয়েছে, বাজেট বিভাগের উপরের অংশের সবচেয়ে জনপ্রিয় ফোনগুলিকে মিটমাট করার জন্য। 20,000 টাকার কম দামের রেঞ্জে বেশ কয়েকটি বড় লঞ্চ ছিল, যার প্রভাব খুব কম। 120Hz AMOLED স্ক্রিন থেকে শুরু করে 108MP ক্যামেরা পর্যন্ত, এই বছরের বাজেট বিভাগ এমন অনেক ফোন ছিল যা আপনার গেমিং এবং এন্টারমেন্টের চাহিদা মেটাতে দুর্দান্ত।

WINNER: IQOO Z3 (BUY HERE)

iQOO Z3 2021-এর সেরা বাজেট স্মার্টফোনের লিস্টে 1 নম্বরে রয়েছে এবং Redmi Note 10 Pro Max-এর তুলনায় পারফরম্যান্সে বাজিমাত দেয়। iQOO পারফরম্যান্সকে অন্য সব কিছুর উপরে রাখে, এই কারণেই যখন এটি একা পারফরম্যান্সের ক্ষেত্রে আসে, আমরা CPU এবং GPU পারফরম্যান্সে Z3 স্কোর হাই রয়েছে। iQOO Z3 এর সাধারণ প্রতিদিনের পারফরম্যান্স ল্যাগ-ফ্রি ছিল এবং আপনার প্রিয় ব্যাটেল রয়্যাল গেমের মাত্র কয়েক রাউন্ডের চেয়ে বেশি পরিচালনা করতে পারে। এমনকি এটি ব্যাটারি লাইফের পরিপ্রেক্ষিতে এর সমকক্ষকেও হার মানায় এবং এই দামের সীমার মধ্যে সবচেয়ে ফাস্ট চার্জিং স্পিডেও সেরা।

RUNNER UP: REDMI NOTE 10 PRO MAX (BUY HERE)

Redmi Note 10 Pro Max হল সবচেয়ে বহুমুখী স্মার্টফোন যা আপনি 20,000 টাকার কমে কিনতে পারেন। এটি পারফরম্যান্সে শুধুমাত্র কয়েকটি পয়েন্ট হারায় যেখানে এটি iQOO Z3 ফোন থেকে মাত খায়। কিন্তু এর শক্তিশালী এবং ফিচার 108MP কোয়াড-ক্যামেরার সাথে এটি আলাদা স্মার্টফোন লিস্টে আসে। এই ফোনের পারফরম্যান্স দিক থেকে একটু পিছিয়ে ছিল, যার প্রভাব আপনি ইতিমধ্যেই এখানে দেখতে পাচ্ছেন।

BEST BUY: SAMSUNG GALAXY M12 (BUY HERE)

প্রত্যেকে তাদের স্মার্টফোনে বেশি টাকা খরচ করতে পারে না বা চায় না। এখানেই Samsung Galaxy M12 হল বাজেট পরিসরের জন্য আমাদের বেস্ট বায় অপশন৷ Galaxy M12-এ 90Hz রিফ্রেশ রেট IPS ডিসপ্লে, পিছনে কোয়াড ক্যামেরা এবং একটি 6,000mAh ব্যাটারি সহ একটি যুক্তিসঙ্গত বৈশিষ্ট্য রয়েছে।

Digit Zero1 Awards সম্পর্কে

20 বছরের উত্তরাধিকারের সাথে, ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ডগুলি শিল্পের একমাত্র কর্মক্ষমতা-ভিত্তিক পুরস্কার হিসাবে স্বীকৃত। ডিজিট তার দর্শকদের জন্য পারফরম্যান্স-চালিত প্রোডাক্টগুলি বিকাশ এবং অফার করার জন্য বছরের পর বছর গবেষণার জন্য পুরস্কৃত করে। সমস্ত পণ্য একটি কঠোর এবং বৈজ্ঞানিক পরীক্ষার প্রক্রিয়ার মধ্য দিয়ে এবং একই বিভাগে প্রতিযোগী ব্র্যান্ডগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তৈরি করা হয়। প্রতিটি বিভাগের মূল কার্যক্ষমতার পরামিতিগুলির মধ্যে, প্রতিটি বিভাগের জন্য পরিচালিত গড়ে 56টি পরীক্ষায় একটি পুঙ্খানুপুঙ্খ কর্মক্ষমতা বিশ্লেষণের পর তাদের সামগ্রিক স্কোরের ভিত্তিতে বিজয়ী ঘোষণা করা হয়। Zero1 পুরষ্কারের জন্য পরীক্ষার প্রক্রিয়ায় বৈশিষ্ট্য, মূল্য বা ডিজাইনের স্কোর বিবেচনা করা হয় না। এর লক্ষ্য হল সেরা পণ্যগুলিকে চিহ্নিত করা যা অর্থ কিনতে পারে, উদ্ভাবনগুলি উদযাপন করে যা শিল্পকে এগিয়ে নিয়ে যায় এবং সেই পণ্যগুলিকে পুরস্কৃত করা যা বাজারকে ব্যাহত করার সাহস করে৷

Digit.in
Logo
Digit.in
Logo