Digit Zero 1 Awards 2018: সেরা হাই এন্ড স্মার্টফোনের নমিনেশান

Digit Zero 1 Awards 2018: সেরা হাই এন্ড স্মার্টফোনের নমিনেশান
HIGHLIGHTS

হাই এন্ড ফোন গুলি এবার প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ফোনের কাছাকাছি এসেগেছে আর এই লাইন আপ অনেক বড়, একে একবারে বাছা বেশ মুস্কিল ভাল হাই এন্ড স্মার্টফোনের জন্য আমাদের পছন্দ এগুলি, এর মধ্যে থেকে একটি সামনের সপ্তাহে বিজয়ী হবে

2018 সালে ফ্ল্যাগশিপ আর হাই-এন্ড স্মার্টফোনের মধ্যে পার্থক্য খুবই কমে এসেছে। 2018 সালে এখনও পর্যন্ত অনেক ফ্ল্যাগশিপ নির্ভর হার্ডওয়্যার দেখা গেছে, যা অনেক কম দামে এসেছে। কিন্তু আমরা দামের সঙ্গে সঙ্গে ক্যামেরা, ডিজাইন আর ডিসপ্লে সব কিছুর প্যাকেজও দেখেছি। আসুন তবে দেখা যাক যে আমাদের 2018 সালের সেরা হাই এন্ড স্মার্টফোনের নমিনেশানে কোন ফোন গুলি আছে যা Zero 1 অ্যাওয়ার্ডের নমিনেশান পেয়েছে।

 OnePlus 6T

গত বছর OnePlus 5T ফোনটি এই সেগমেন্টে বিজয়ী ছিল আর এবার OnePlus 6T ফোনটি এই সেগমেন্টে নমিনেশান পেয়েছে। এই ফোনটিতে একটি AMOLED ডিসপ্লে আছে আর এর হুডে নচ ফ্ল্যাগশিপ হার্ডওয়্যার আর প্রিমিয়াম গ্লাস ডিজাইনের। আর এই ফোনটি স্পেশালি সেই স্পিডে কাজ করে (বিশেষত গেমিংয়ের ক্ষেত্রে) অন্য দামি ফ্ল্যাগশিপ এই স্পিডে কাজ করে। আর OnePlus6T ফোনটির নমিনেশানে আমরা দেখব যে এই ফোনটি বিজয়ী হতে পারে কিনা।

Xiaomi Poco F1

OnePlus6T ফোনটির দাম প্রায় 40,000 টাকা আর সেখানে POCO F1 ফইনটি প্রায় এর অর্দ্ধেক দামে কেনা যাবে। শুধুমাত্র দাম দেখলে মনে হতে পারে যে আমরা কম্প্রোমাইজ করছি তবে POCO f1 ফোনটি কিন্তু দাবি ফ্ল্যাগশিপ ফোনের মধ্যেও নিজেরকে টিকিয়ে রেখেছে।   এই ফোনটিতে ভাল পার্ফর্মেন্সের জন্য এতে একটি কুল পাই দেওয়া হয়েছে। আর এই POCO F1 ফোনটি নিশ্চিত ভাবে 2018 সালের সব থেকে ভাল হাই এন্ড স্মার্টফোন হিসাবে নিজেকে কায়েক করতে পেরেছে। ফল জানার জন্য আমাদের সঙ্গে থাকুন।

Asus Zenfone 5z

OnePlus ফোনটির সাফল্যের পরে এবার আসুস তাদের ফ্ল্যাগশিপ হাই গ্রেড স্পেসিফিকেশানের সঙ্গে সঠিক দামের রেঞ্জে তাদের হাই এন্ড ফোন লঞ্চ করেছে আর Zenfone 5Z ফোনটি এই জায়গায় এসেছে। এই ফোনে স্ন্যাপড্র্যাগন 845 আর AI ইঞ্জিন আছে এই ফোনটি সেরা 2018 সালের হাই এন্ড স্মার্টফোন গুলির মধ্যে একটি।

Honor 10

এই বছরের প্রথমে Honor 10 ফোনটি লঞ্চ করা হয়েছে, আর এটি অনেক মাস ধরে ফ্ল্যাগশিপ স্মার্টফোনের মধ্যে থেকেছে। আর এর মধ্যে গ্লাস ডিজাইন আছে যা কোম্পানি এই বছরে নিয়ে আশে। Honor 10 ফোনটিতে হুয়াওয়ের সব বৈশিষ্ট্য না  থাকলেও এই ফোনে সেই সব জিনিস দেওয়া হয়েছে যা দরকারি। দেখতে হবে যে হনার এক নম্বর স্মার্টফোন হওয়া থেকে সরে যাচ্ছে কিনা।

Samsung Galaxy A7

স্যামসাং Galaxy A7 ফোনটি ফ্ল্যাগশিপ ক্যাটাগরিতে না থেকে স্যামসাংয়ের ট্রেন্ড ভেঙ্গে দিচ্ছে। আর এই ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপের সঙ্গে এসেছে, যা এই ধরনের প্রথম স্যামসাং ফোন। আর এই ফোনটিতে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ অপশান আসছে। আর এই ফোনটি কী এই তালিকার সব থেকে সেরা ফোন হতে পারবে?

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo