Digit Zero 1 Awards 2018: সেরা ক্যামেরা ফোনের নমিনেশান

Digit Zero 1 Awards 2018: সেরা ক্যামেরা ফোনের নমিনেশান
HIGHLIGHTS

এই বছরের সেরা পার্ফর্মেন্সের ভিত্তিতে ডিজিট Zero 1 অ্যাওয়ার্ডের নমিনেশান করা হয়েছে, এখানে সেই ক্যামেরা ফোন গুলি রাখা হয়েছে যা এবারের এই ক্যাটাগরি তে নমিনেশান পেয়েছে

প্রতি বছর আমরা মানে ডিজিট বছরের শেষে আমাদের Digit Zero 1 অ্যাওয়ার্ড নিয়ে আসি। আর এখন বেশির ভাগ মানুষ তাদের স্মার্টফোনের মাধ্যমে ছবি তুলে থাকেন। আর এখানে আমরা 2018 সালের সেরা ক্যামেরা ফোনের নমিনেশান যে ফোন গুলি পেয়েছে সেই বিষয়ে বলব। আসুন তবে আর দেরি না করে আমরা আমাদের এই বছরের ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ডের সেরা ক্যামেরা ফোনের নমিনেশান গুলি দেখেনি।

Google Pixel 3 XL

Google Pixel 3XL ফোনটি দারুন ছবি তোলে। প্রথম জেনারেশানের পিক্সাল ফোন সেরা HDR ইমপ্লেসমেন্ট যুক্ত ছিল আর সেকেন্ড জেনারেশানের ফোন অসাধারন পোট্রেড মোডের মাধ্যমে সবাই কে অবাক করে দিয়েছিল। Google Pixel 3XL ফোনটির ক্যামেরা আগের ফোনের থেকেও বেশি ভাল।  তবে এই ফোনটি কী সেরা ক্যামের যুক্ত স্মার্টফোনের সেকশানে বিজয়ী হতে পারবে?

Samsung Galaxy Note 9

Samsung য়ের ফোনে ছবি তুললে আপনারা নিরাশ হবেননা। এই ফোনের ক্যামেরা সব সময়ে ভাল আর এই Samsung Galaxy Note 9 ফোনটিও এর থেকে আলাদা ন্য। এই ফোনের ডুয়াল ক্যামেরা সেটআপ আমাদের ভাল লেগেছে আর এই ফোনের কোয়ালিটি আউটপুটও ভাল। এই ফোনটি কী তবে এই ক্ষেত্রে বিজয়ী হবে?

Apple iPhone XS

iPhone Xs যে এই ক্যাটাগরি তে নমিনেশান পাবে আর এর ক্যামেরা ভাল হবে এই বিষয়ে কোন সন্দেহ নেই। এই সময়ে অ্যাপেল আইফোনের ক্যামেরা বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্যামেরা। এই বছরে iPhone Xs কিছু দারুন ফোকাসিং নিয়ে এসেছে( এর হার্ডওয়্যারের জন্য) তবে এর আসল মজা সফটোয়্যারে আছে। এই ফোনের নতুন স্মার্টHDR ফিচারের মাধ্যমে এটি হচ্ছে, আর অ্যাপেল iPhone Xs য়ের ক্যামেরাতে কিছু দারুন জিনিস দিয়েচ্যহে। এই ফোনের ক্যামেরা আমাদের পছন্দ হয়েছে। আমাদের মনে হয় যে এই ফোনের ক্যামেরা এই সেরা ক্যামেরা যুক্ত স্মার্টফোনের ক্ষেত্রে বিজয়ী হতে পারে।

Huawei Mate 20 Pro

এই বছর যত ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ হয়েছে এটি তার মধ্যে সব থেকে শেষে লঞ্চ হয়েছে। এই Huawei Mate 20 Pro ফোনটিতে 40 মেগাপিক্সালের সেন্সার আছে আর এই ফোনে 16nm আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল শুটার আছে আর এর 20 মেগাপিক্সালের ক্যামেরাতে এটি আছে। এই ফোনটি এই ক্যাটাগরিতে নিজের কারনেই নিজের জায়গা করে নিয়েছে। এটি কী বিজয়ী হতে পারবে? জানতে হলে আমাদের সঙ্গে থাকুন।

Digit.in
Logo
Digit.in
Logo