Panasonic Eluga Ray 700 এর কিছু অসাধারন ফিচার্স জানুন

Panasonic Eluga Ray 700 এর কিছু অসাধারন ফিচার্স জানুন
HIGHLIGHTS

সম্প্রতি লঞ্চ হওয়া প্যানাসনিক্ল Eluga Ray 700 তে 13MP’র রেয়ার আর ফ্রন্ট ক্যামেরার সঙ্গে অ্যান্ড্রয়েড নৌগাট আছে

প্যানাসনিক তার নতুন Eluga Ray 700 রূপে Eluga ব্র্যান্ডের নতুন স্মার্টফোন এক্সপেন্ড করেছে। Eluga’র অন্যান্য স্মার্টফোনের মতন Eluga Ray 700ও কম দামে ভাল ফিচার্স দেয়। আসুন প্যানাসনিক Eluga Ray 700 এর স্পেসিফিকেশান কেমন তা একবার দেখে নেওয়া যাক। দেখুন এই ফোনটি নতুন কি অফার করছে। 

ইম্প্রেসিভ ক্যামেরা

মার্কেটে পাওয়া বেশির ভাগ ফোনের মতন প্যানাসনিক Eluga Ray 700 তে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে। তবে বেশিরভাগ ফোনের বিপরীত এই ফোনটি, এতে স্ক্যানারের ব্যবহার ফোন আনলক করা ছাড়াও আরও অনেক কাজ করা যায়। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের ব্যবহার স্ক্রল করা, অ্যাপ আনলক করা বা সেলফি নেওয়ার মতন কাজও করা যায়। 

 

প্যানাসনিক Eluga Ray 700 স্মার্টফোনে 13MP’র রেয়ার ক্যামেরার সঙ্গে 13MP’র ফ্রন্ট ক্যামেরও দেওয়া হয়েছে। রেয়ার ক্যামেরাতে Sony IMX258 সেন্সার আর ফাস্ট ফোকাসিং এর জন্য ফেস ডিটেকশান অটো ফোকাস (PDAF) আছে। ফ্রন্ট ক্যামেরা LED ফ্ল্যাশ যুক্ত, মানে আপনি অন্ধকারেও সেলফি নিতে পারবনে।

বড় ব্যাটারি

এই ফোনে ভাল ক্যামেরার সঙ্গে একটি বড় ব্যাটারিও দেওএর বৈশিষ্ট্য। Eluga Ray 700 তে 5000mAH এর ব্যাটারি আছে। যা দিয়ে আপনি এই ফোনটি একবার চার্জ দিয়ে ঘন্টার পর ঘন্টা ব্যাবহার করতে পারবেন। গেম খেলতে আর ব্যাক টু ব্যাক ছবি তোলার জন্যও 5000mAH এর ব্যাতারিটি ভাল। আর ফোনটি চার্জ করার জন্যও আপনাকে বেশিক্ষণ অপেক্ষা করতে হবেনা, কারন Eluga Ray 700 ফাস্ট চার্জিং সিস্টেম অফার করে। 

ডিজাইন

প্যানাসনিক এটা জানত যে ইন্টারনাল হার্ডওয়্যারের মতনই একটি স্মার্টফোনের ডিজাইনও যথেষ্ট গুরুত্বপূর্ণ। আর তাই Eluga Ray 700 কে এমন ভাবে ডিজাইন করা হয়েছে যে যা সহজেই হাতে ফিট হয়ে যায়। ফোনের কর্নার রাউন্ড শেপের আর এটি অনেকক্ষণ ধরে হাতে ধরে থাকা যায়। এই ফোনে 5.5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে, যা এটি সুনিশ্চিত করে যাতে ভিজুয়াল ভাল হয়। আর এর সঙ্গে এই ফোনটি গোরিলা গ্লাসের প্রোটেকশান অফার করে।

পাওয়ার পারফর্মার

প্যানাসনিক Eluga Ray 700 তে মিডিয়াটেক MTK6753 প্রসেসার আছে। যা অক্টা কোর প্রসেসার, যা 1.3GHz যুক্ত। এর জন্য আপনি প্লে স্টোরে পাওয়া যায় তেমন বেশিরভাগ গেমস আর অ্যাপ চালাতে পারবেন। 

মার্কেটে পাওয়া বেশির ভাগ ফোনের মতন প্যানাসনিক Eluga Ray 700 তে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে। তবে বেশিরভাগ ফোনের বিপরীত এই ফোনটি, এতে স্ক্যানারের ব্যবহার ফোন আনলক করা ছাড়াও আরও অনেক কাজ করা যায়। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের ব্যবহার স্ক্রল করা, অ্যাপ আনলক করা বা সেলফি নেওয়ার মতন কাজও করা যায়।

মেমারি

3GB র‍্যাম যুক্ত প্যানাসনিক Eluga Ray 700 বেশিরভাগ কাজ সহজে করার ক্ষমতা রাখে। মানে আপনি কোন রকমের সেরকম সমস্যা ছাড়া মাল্টিপেল অ্যাপের মধ্যে সুইচ করতে পারবেন। এই ফোনের স্টোরেজের বিষয়ে কথা বলা যাক এই ফোনে 32GB’র স্টোরেজ আছে, যা অ্যাপ, গেম, ছবি আর ভিডিও স্টোর করার জন্য ভাল। তবে আপনার যদি আরও বেশি স্পেসের দরকার হয় তবে আপনি মাইক্রো এসডি কার্ড দিয়ে স্টোরেজকে 128GB অব্দি এক্সপেন্ড করতে পারবেন। 

অ্যান্ড্রয়েড নৌগাট

এই ফোনটি অ্যান্ড্রয়েড নৌগাট v7.0 যুক্ত। মানে এই যে আপনি গুগলের মোবাইল অপারেটিং সিস্টেমের মতন মাল্টি বিল্ড উইন্ডো সাপোর্ট আর ডেজের ভাল আর ইম্রপুভড ভার্শানের সাপোর্ট পাবেন। মাল্টি ইউন্ডোজ সাপোর্টের সঙ্গে আপনি সাইড বাই সাইড 2টি অ্যাপ চালাতে পারবেন। মানে আপনি ইউটিউব দেখার সঙ্গেই টেক্সট রিলেটেড কাজ করতে পারবেন। ডেজ অ্যান্ড্রয়েড মার্শমেলোর সঙ্গে আর নৌগাটের সঙ্গে আনা হয়েছে।

কালার

আজকাল স্মার্টফোন শুধু একটি গ্যাজেট নয় বরং একটি স্টাইল প্রোডাক্টও। প্যানাসনিক Eluga Ray 700 3টি রঙে পাওয়া যায়। এটি মোচা গোল্ড (Mocha Gold), মেরিন ব্লু (Marine Blue) আর শ্যাম্পেন গোল্ড (Champagne Gold) কালারে পাওয়া যায়। তবে আপনি আপনার পছন্দ আর স্টাইল অনুসারে রঙ অছন্দ করতে পারবেন।

VoLTE 

কলিং এর ক্ষেত্রে এটি VoLTE LTE। নতুন টেকনিক, অনেক গুলি সুবিধা দেয়। মানে এই যে আপনি ভাল অডিও কোয়ালিটির জন্য HD কলিং আর ফাস্ট কলের কানেকশানের সুবিধা পাবেন। 

[স্পন্সর্ড]

Brand Story

Brand Story

Brand stories are sponsored stories that are a part of an initiative to take the brands messaging to our readers. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo