ভারতের সেরা Sony স্মার্টফোন যা আপনি কিনতে পারবেন

ভারতের সেরা Sony স্মার্টফোন যা আপনি কিনতে পারবেন
HIGHLIGHTS

আপনারা যদি সনি ফোন কিনতে চান তবে আমরা আপনাদের জন্য সোনি ফোনের এই লেটেস্ট তালিকাটি তৈরি করেছি, এই ফোনগুলি আপনারা দেখতেই পারেন

সোনির বেস্ট অ্যান্ড্রয়েড স্মার্টফোনের তালিকা বানিয়েছে ডিজিট। সব ফোন গুলি পারফরমেন্স, স্পেসিফিকেশান, রিভিউ আর রেটিং এর পরেই এই তালিকা বানানো হয়েছে। তবে আপনারা তৈরি থাকুন সোনির সেরা ফোনের জন্য।

Sony Xperia Z2

Sony’র Xperia Z2 অনেক ক্ষেত্রেই সেরা। এই ফোনটিতে লেটেস্ট হার্ডওয়্যার আছে। এই ফোনটির ডিজাইন বেশ ভাল। এই ফোনটিতে 20MP’র একটি ভাল ক্যামেরা আছে। এটি লেটেস্ট অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে কাজ করে। এটি একটি ভাল ফোন যা আপনার জন্য সেরা প্রমানিত হতে পারে।

 Sony Xperia Z1 Compact

অ্যান্ড্রয়েড ফোনের মিনি ভার্শানে Sony Xperia Z1 Compact সেরা ফোন। এই ফোনটির রেয়ার ক্যামেরা 20MP’র। এই ফোনটিতে 2GB র‍্যাম আর 16GB’র স্টোরেজ দেওয়া হয়েছে। আপনি যদি ছোট সাইজের ফোন ভাল কোয়ালিটি আর ফিচার্সের সঙ্গে নিতে চান তবে এটি আপনার জন্য একটি ভাল অপশান।

Sony Xperia Z1

Sony Xperia Z1, অনেকটা Sony Xperia Z2 এর মতনই। এই ফোনটিতে 20.7MP’র ক্যামেরা আছে আর ফোনটি ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স যুক্ত।এই 5 ইঞ্চির ফোনটি 2GB র‍্যাম আর 16GB স্টোরেজের সঙ্গে পাওয়া যায়। আপনি যদি একটি ভাল কোয়ালিটির ফোন চান তবে এটি আপনার জন্য একটি ভাল অপশান।

Sony Xperia ZR

4.5 ইঞ্চির Sony Xperia ZR ফোনটিতে 2GB র‍্যাম আর 8GB’র স্টোরেজ আছে। এই ফোনটি কোয়াড কোর স্ন্যাপড্র্যাগন যুক্ত। এই ফোনটির বডি ডাস্ট রেসিস্টেনেস যুক্ত। এই ফোনটির রেয়ার ক্যামেরা 13.1MP’র। আপনি যদি Sony Xperia Z1 এর থেকে একটু সস্তার ফোন কিনতে চান তবে এই ফোনটি আপনার জন্য একটি ভাল অপশান।

Sony Xperia Z

Sony Z সিরিজের প্রথম ফোন Xperia Z হার্ডওয়ারের ক্ষেত্রে এখনও সবার প্রিয়। আপনি যদি বড় স্ক্রিনের ফোন চান তবে Xperia ZR এর বদলে Xperia Z নিতে পারেন। এই ফোনটির স্ক্রিন রেজিলিউশানও বেশ ভাল। এটিও ডাস্ট আর ওয়াটার রেজিস্টেন্স যুক্ত।

Sony T2 Ultra Dual

যারা বড় স্ক্রিনের ফোন পছন্দ করেন তাদের জন্য Sony T2 Ultra Dual একটি ভাল অপশান। এই ফোনটিতে 6 ইঞ্চির ডিসপ্লে আছে। এটি সোনির লেটেস্ট অ্যান্ড্রয়েড স্মার্টফোন যা অ্যান্ড্রয়েড জেলি বিনে কাজ করে। এই ফোনটিতে কোয়াডকোর স্ন্যাপড্র্যাগন 400 SoC আছে। এই ফোনটির ক্যামেরা 13MP’র, র‍্যাম 1GB আর ইন্টারনাল স্টোরেজ 8GB।

Sony Xperia SP

১৫থেকে ২০ হাজার টাকার মধ্যে এই Sony Xperia SP ফোনটি একটি ভাল ফোন। এই ফোনটিতে ডুয়াল কোর 1.7GHz স্ন্যাপড্র্যাগন প্রসেসার আছে। এই ডিভাইসটির র‍্যাম 1GB, আর এর স্টোরেজ 8GB ও ক্যামেরা 8MP’র।

Sony Xperia M Dual

আপনি যদি ১০ হাজার ডাকার মধ্যে একটি সোনির ফোন কিনতে চান তবে Sony Xperia M Dual আপনার জন্য একটি ভাল অপশান। এই ফোনটির পারফরমেন্স ভাল। এই ফোনটিতে 1GB র‍্যাম, 4GB স্টোরেজ আর 5MP’র ক্যামেরা আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo