বেস্ট ফোন্স উইথ আইয়ার ব্লাস্টার ইন ইন্ডিয়া

বেস্ট ফোন্স উইথ আইয়ার ব্লাস্টার ইন ইন্ডিয়া
HIGHLIGHTS

এই ফোন গুলি দিয়ে আপনি আপানর বাড়ির AC, TV’র মতন বেশ কিছু জিনিস কন্ট্রোল করতে পারবেন

ভারতীয় বাজারে আইয়ার ব্লাস্টার একটি গুরুত্বপূর্ণ বিষয় হয়ে উঠতে পারে। এর ফলে আপনি আপনার ফোনদিয়েই আপনার AC, TV প্রভৃতি কন্ট্রোল করতে পারবেন। তবে আসুন এরকম কিছু ফোন আজ এখানে দেখা যাক। 

1.  LG G5

LG G5 2016 সালের একমাত্র ফ্ল্যাগশিপ স্মার্টফোন যাতে IR আছে, এর সঙ্গে এটি বাজারের প্রথম মডিউলার স্মার্টফোন যাতে স্ন্যাপড্র্যাগন 820 SoC আর অ্যান্ড্রয়েড মার্শমেলো আছে। এই ফোনটিতে আপনি 16MP’র রেয়ার ক্যামেরা আর 8MP’র ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা পাবেন।

 2.  Honor 8

Honor এর এই ফোনটি IR ব্লাস্টারের সঙ্গে পাওয়া যায়। এই ফোনটি দেখতেও বেশ ভাল। পারফরমেন্সের দিক থেকে দেখতে গেলে এটি OnePlus 3 এর মতন অত ভাল নয়।

3.  LeEco Le Max 2

LeEco Le Max 2 ফোনটি LG G5 ফোনটির থেকে অনেকটাই সস্তা হলেও এলজির ফোনটির মতন শক্তিশালী নয়। এই ফোনটির ক্যামেরাও তেমন ভাল নয়। তবে দামের দিক থেকে দেখতে গেলে এটি একটি ভাল অপশান। IR ব্লাস্টার ছাড়া এটির কন্টেন্ট প্যাকেজ আছে যা আপনার টিভিকে স্ট্রিম করে।

4.  Xiaomi Mi 5

Xiaomi Mi 5 ভারতের প্রথম ফোন যাতে স্ন্যাপড্র্যাগন 820 আছে। OnePlus 3 আর LeEco Le Max 2 ফোনগুলি বাজারে আসার পর এই ফোনটি বাজারে বেশিদিন নিজেকে টিকিয়ে রাখতে পারেনি। তবে এটি ফোনটিতে IR ব্লাস্টার আছে আর এটি একটি ফ্ল্যাগশিপ ক্লাস স্মার্টফোন। এটি তাদের জন্য ভাল অপশান যারা কমপ্যাক্ট আর দেখতে ভাল ফোন পছন্দকরেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo