জেনে নিন কেন লেটেস্ট Oppo F19 Pro+ 5G মোবাইল ফোন F-সিরিজের সবচেয়ে সেরা স্মার্টফোন

Brand Story | পাবলিশড অন 10 Mar 2021
জেনে নিন কেন লেটেস্ট Oppo F19 Pro+ 5G মোবাইল ফোন F-সিরিজের সবচেয়ে সেরা স্মার্টফোন

Oppo বহু বছর ধরে ভারতীয় স্মার্টফোন বাজারে বেশ জনপ্রিয় ছিল এবং এখন সংস্থা এই বাজারের চাহিদা বুঝতে পেরেছে বলে মনে হয়। সংস্থা তার F সিরিজে ভাল ফিচার অফার করতে। এই সিরিজে আরো একটি নতুন স্মার্টফোন যোগ করা হয়েছে Oppo F19 Pro+ 5G। স্মার্টফোনটি ‘ফ্ল্যান্ট ইয়োর নাইট’ ট্যাগলাইন এর সাথে আসে, যা আপনাকে Oppo তার নতুন স্মার্টফোনের কী নতুন যোগ করতে চলেছে, তার একটি অভিজ্ঞতা দেয়। এই ফোন একটি দুর্দান্ত ফিচার সহ আসে, যা বলা যেতে পারে বিউটি উইথ ব্রেন।

‘ফ্ল্যান্ট ইয়োর নাইট’ এর এই থিমটি Oppo F19 Pro+ 5G ফোনের লঞ্চের সময়ও দেখা গিয়েছিল। সংস্থা সাধারণ থেকে সরে যাওয়ার এবং তার ইউজারদের মনে রাখার জন্য কিছু দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। শুধু তাই নয়, সংস্থার এই ইভেন্টটি ওপ্পো ইন্ডিয়ার অফিশিয়াল YouTube চ্যানেল, Facebook, Twitter এবং Instagram এ সরাসরি লাইভ স্ট্রিমিং করা হয়েছিল। তাই বিশ্বজুড়ে মানুষ এই ইভেন্টে যোগ দিতে অবাধ স্বাধীন ছিল।

সদ্য চালু হওয়া OPPO F19 Pro + 5G এর কয়েকটি মূল বৈশিষ্ট্য এখানে দেখে নিন..

FLAUNT THE DESIGN

7.8mm পাতলা এবং মাত্র 173g ওজনের, Oppo F19 Pro+ 5G দেখতে খুবই আকর্ষণীয়। এর পাশাপাশি ফোনে রয়েছে 4310mAH ব্যাটারি। এর পাশাপাশি ফোনে টিনটি গ্রাফাইট প্লেটের লেয়ের, অ্যালুমিনিয়াম এবং কপর টিউব যুক্ত রয়েছে। এর সবার উপরে, সংস্থা জানিয়েছে যে এটি নতুন ব্যাটারি হিট ডিসিপেশন মেথড ব্যবহার করা হয়েছে যা মাদারবোর্ডের সারফেস এরিয়াতে কম হিট হক।

তবে Oppo F19 Pro+ 5G এর ডিজাইন শুধু ভিরতে সীমাবদ্ধ নয়। ফোনটিতে এক-পিস কোয়াড-ক্যামেরা রয়েছে যা কর্নিং গরিলা গ্লাস 5 এর সাথে আসে। দুটি একসাথে দেখতে সুন্দর লাগছে। এর পাশাাপাশি এটি এচিং প্রযুক্তির সাথেও আসে যা সিল্ক স্ক্রিন প্রিন্টিং মেথড ব্যবহার করে।

OPPO F19 Pro+ 5G দুটি মিনিমালিস্ট রঙে উপলব্ধ। এর মধ্যে রয়েছে ফ্লুড ব্ল্যাক এবং স্পেস সিলভার। এই ফটোতে ব্যবহৃত ফোনটি ফ্লুইড ব্ল্যাক ভার্সন।

FLAUNT THE CAMERA

অবশ্যই, ‘ফ্ল্যান্ট ইয়োর নাইট’ এর একটি ট্যাগলাইন সহ, আপনি আশা করবেন যে সূর্য যখন নেমে যায় তখন স্মার্টফোনটি সর্বোত্তম হয়ে উঠবে। ফোনে চারটি রিয়ার ক্যামেরা রয়েছে। এর মধ্যে রয়েছে একটি 48MP প্রাথমিক ক্যামেরা, একটি 2MP পোর্ট্রেট ক্যামেরা, একটি 8MP ওয়াইড এঙ্গেল ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2MP ম্যাক্রো মনো ক্যামেরা। এই ক্যামেরাগুলি ব্যবহারকারীদের পছন্দসই শট নিতে সুবিধা দেয়।

রাতে আরও ভাল শট তুলতে সহায়তা করার জন্য, OPPO F19 Pro + 5G কোম্পানির AI হাইলাইট পোর্ট্রেট ভিডিও নিয়ে আসে। এই ফিচার ভাল আলো অবস্থার চেয়ে কম ক্ষেত্রে ভিডিওর কোয়ালিটি উন্নত করতে অ্যালগরিদম ব্যবহার করে। আল্ট্রা নাইট ভিডিও বৈশিষ্ট্য স্বল্প-হালকা অবস্থায় ভিডিওর ব্রাইটনেস বাড়াতে অটোমেটিক আলগোরিদিমগুলি সনাক্ত করতে এবং প্রয়োগ করতে পারে। ওপ্পো নোট করে যে নতুন F19 Pro+ 5G ফোন OPPO F17 Pro তুলনায় 26% ব্রাইটনেস বাড়াতে এবং 35% স্যাচুরেশন অফার করে। অন্য কথায়, ব্যবহারকারীদের আরও ভাল স্পষ্টতা এবং আরও সমৃদ্ধ রঙের সাথে উজ্জ্বল ভিডিও পাওয়া যাবে। রাতে, বৈশিষ্ট্যটি আল্ট্রা নাইট ভিডিওর সাথে কম-আলোতে HDR ভিডিও সরবরাহ করে।

ভিডিও কেবলমাত্র এমন জিনিস নয় যা Oppo ইঞ্জিনিয়াররা ফোকাস করেছেন। ফোনটি নাইট প্লাসের সাথেও আসে যা বিশেষত রাতে শহরগুলিতে আরও ভাল ছবি তোলার জন্য ডিজাইন করা হয়েছে। এটি ব্যবহারকারীদের চয়ন করার জন্য তিনটি ভিন্ন মোড সরবরাহ করে। এর মধ্যে রয়েছে কসমোপলিটন, অ্যাস্ট্রাল এবং ডেজল। সুতরাং ব্যবহারকারীরা তাদের পছন্দ অনুসারে এমন একটি বাছাই করতে পারেন।

ডায়নামিক বোকেহ আপনাকে কম আলোতে ভাল পোট্রেট ফটো তুলতে সহায়তা করে, পাশাপাশি AI সিন ইনহ্যান্সমেন্ট 2.0 অটোমেটিকালি 22টি আলাদা সিন স্বীকৃতি দেয় এবং আরও ভাল ছবি তোলার জন্য ক্যামেরার সেটিংসে পরিবর্তন করে।

এছাড়াও ডুয়াল-ভিউ ভিডিও রয়েছে যা একটি ভিডিও রেকর্ড করতে একই সাথে দুটি ক্যামেরা ব্যবহার করে।

FLAUNT THE SPEED WITH SMART 5G

নামের মতোই, OPPO F19 Pro+ 5G সপোর্ট করে 5G কানেক্টিভিটি। স্মার্টফোনের মেন হার্ট হল মিডিয়াটেক ডাইমেনসিটি 800 ইউ চিপসেট। এটি F-সিরিজের প্রথম স্মার্টফোন যা স্মার্ট 5G কানেক্টিভিটি অফার দেয়। ডুয়াল নেটওয়ার্ক চ্যানেল সহ ফোনটি আসে। এটি স্মার্টফোনটিকে একই সাথে Wi-Fi এবং একটি 4G / 5G চ্যানেলে কানেক্টিভিটি দেয়। এটি একই সাথে দুটি ওয়াই-ফাই কানেক্টিভিটি কানেকশন করতে সক্ষম। এটি ব্যবহারকারীদের দ্রুত এবং আরও স্থিতিশীল ডেটার গতি উপভোগ করতে দেয়।

FLAUNT THE CHARGING

ফোনের আর একটি মূল বৈশিষ্ট্য হল OPPO এর 50W ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি। ফোনটি 48 মিনিটের মধ্যে পুরোপুরি চার্জ করা হবে বলে জানা যায়। মজার বিষয় হল, ওপ্পো নোট করেছে যে 50 ডাব্লু ফ্ল্যাশ চার্জ প্রযুক্তির সাথে পাঁচ মিনিটের চার্জ ব্যবহারকারীদের 3.5 ঘন্টা ভিডিও প্লেব্যাক করতে দেয়।

FLAUNT THE REST

অবশ্যই, এই সমস্তগুলিই কেবল আপনি OPPO F19 Pro + 5G এর সাথে পান। ফোনটি একটি বিশাল 6.4-ইঞ্চি এফএইচডি + সুপার অ্যামোলেড ডিসপ্লে সহ আসে। ফোনটি উপরের বাম কোণে একটি 3.7 মিমি ব্যাসের গর্ত-পাঞ্চ সহ 20: 9 টি অনুপাতের প্রস্তাব দেয়। এটি ফোনটিকে 90,8% এর বৃহত স্ক্রিন-টু-বডি অনুপাত সরবরাহ করতে দেয়।

OPPO F19 Pro+ 5G এছাড়াও ColorOS 11.1 এর সাথে আসে যা অ্যান্ড্রয়েড 11-এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। সুতরাং ব্যবহারকারীরা কেবল অ্যান্ড্রয়েড 11 থেকে সমস্ত বৈশিষ্ট্যই পাবেন। এর মধ্যে একটি গেম ফোকাস, গুগল লেন্সের সাথে থ্রি-ফিঙ্গার ট্রান্সলেট, ওয়ান-ট্যাপ অ্যাপ লক এবং আরও অনেক কিছু রয়েছে।

OPPO F19 Pro+ 5G ফোনের ডিজাইন এবং নাইট শুটিংয়ের ক্ষমতাক দিকে তাকানোর সময়, আমরা দেখতে পারি যে কীভাবে ওপ্পো ‘ফ্লাইট ইউর নাইটস’ এর ট্যাগলাইনটি নিয়ে আসে। ফোনটি প্রি-অর্ডারে 25,990 টাকার প্রাথমিক দামে বুক করা যাবে, এবং ফোনের বিক্রি 17 মার্চ থেকে করা হবে। এটি রিটেল স্টোর ছাড়াও অ্যামাজনে পাওয়া যাবে।

এছাড়াও Oppo স্পেশল ডিল অফার করছে। যেমন আপনি Oppo F19 Pro+ 5G বা Oppo F19 Pro এর সাথে OPPO Enco W11 ইয়ারবড মাত্র 999 টাকায় কিনতে পারবেন। এছাড়া আপনি OPPO Band Style যদি নিতে চান তবে এর জন্য় আপনাকে 2,499 টাকা খরচ করতে হবে।

আপনি যদি OPPO F19 Pro+ 5G মোবাইল ফোন কিনতে চান, তবে জানিয়ে দি যে এই মোবাইল ফোনটির সাথে আপনি অনেকগুলি ক্যাশব্যাক অফার পাচ্ছেন, এগুলি ছাড়াও আপনি প্রচুর ছাড় এবং অফার পাচ্ছেন, যা আপনি ব্যাংকগুলি থেকে পাবেন। এছাড়াও ডিজিটাল ওয়ালেট ইত্যাদির ওপেরেও রয়েছে প্রচুর ছাড়। বলে দি যে আপনি এই মোবাইল ফোনে HDFC, ICICI, Kotak, Bank of Baroda ফেডারেল ব্যাংকের ক্রেডিট কার্ডেও 7.5 শতাংশ ক্যাশব্যাক পাচ্ছেন। আপনি পেটিএম এবং আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের ইএমআই ক্যাশব্যাকের সাথে 11% ক্যাশব্যাক পাচ্ছেন। হোমক্রেডিট এবং HDB Financial Services মাধ্যমে আপনি জিরো ডাউন পেমেন্ট অপশনও পাবেন, তবে এর পাশাপাশি, বাজাজ ফিনসার্ভ, আইসিআইসিআই ব্যাংক এবং আইডিএফসি ফার্স্ট ব্যাংক অফার দিচ্ছে ট্রিপল জিরো স্কিম। তবে, যদি এটি আপনার পক্ষে পর্যাপ্ত না হয় তবে আপনাকে জানিয়ে দি যে ওপ্পো-র বর্তমান ব্যবহারকারীরা এক-টাইমের জন্য় স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার পাবেন, যা 365 দিনের জন্য বৈধ। এগুলি ছাড়াও, এই মোবাইল ফোনটি ব্যবহারকারীরা 180 দিনের বর্ধিত ওয়ারেন্টিও পাচ্ছেন। এর সাথে আপনাকেও 1,500 টাকার আপগ্রেড বোনাস দেওয়া হচ্ছে। OPPO AI WhatsApp Chatbot এর মাধ্যমে এই অফারগুলি কেউ নিতে পারেন।

DMCA.com Protection Status