OPPO F19 স্মার্টফোনকে কোন ফিচার করে তোলে আকর্ষণীয় ! জেনে নিন এখানে

Brand Story | পাবলিশড অন 07 Apr 2021
OPPO F19 স্মার্টফোনকে কোন ফিচার করে তোলে আকর্ষণীয় ! জেনে নিন এখানে

Oppo-র সম্প্রতি নতুন স্মার্টফোন বাজারে নিয়ে হাজির হয়েছে। কয়েক সপ্তাহ আগে OPPO F19 Pro+ 5G এবং OPPO F19 Pro লঞ্চ করার পরে, সংস্থা এখন নতুন আরেকটি পকেট ফ্রেন্ডলি ডিভাইস OPPO F19 নিয়ে এসেছে। তবে OPPO F19 ফোনকে কী বিশেষ করে তোলে, জেনে নিন?

আমাদের কাছে এই ফোন কিছু দিনের জন্য এসেছে। এখানে দেখে নিন যে ব্র্যান্ডে নতুন OPPO F19 ফোনে কী ফিচার রয়েছে।

সমস্ত চার্জড আপ!

স্মার্টফোন সম্পর্কে সবচেয়ে বিরক্তিকর জিনিসটি আপনাকে সেই অংশটিই চার্জ করতে হবে। ফোনের চার্জ হওয়ার সময়টি কমিয়ে দেওয়ার জন্য Oppo এই নিয়ে কাজ করছে। আসলে, OPPO- র সম্প্রতি সমস্ত ফোন ফাস্ট চার্জিং ফিচার অফার করে। OPPO F19 এর চেয়ে আলাদা নয়। স্মার্টফোনে একটি বড় 5000mAh এর ব্যাটারি প্যাক দেওয়া যা 33W ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি সপোর্ট করে।

33W ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি সহ, OPPO F19 এর 5000mAh ব্যাটারি ফোন চার্জ কম সময় হয়ে যায়। এর পাশাপাশি, OPPO'র সংস্থা চার্জিং সময়টি 100% থেকে 72 মিনিটে কমিয়ে আনতে সক্ষম হয়েছেন। সেই নিয়ে সংস্থা দাবি করেছে যে ফোনটি 15 মিনিটের চার্জিংয়ে 30% চার্জ হয় যাবে। এবং যদি আপনি সময়ের জন্য আরও আটকে থাকেন তবে অপপো নোট করে যে 5 মিনিটের চার্জ 5.5 ঘন্টা টকটাইমের জন্য বা প্রায় 2 ঘন্টা ইউটিউবের জন্য যথেষ্ট। সুতরাং আপনি যদি বাইরে বেরিয়ে যাচ্ছেন এবং আপনার ফোনটি চার্জ করতে ভুলে গেছেন, আপনি আপনার গন্তব্যে যাওয়ার সময় আপনি ডিভাইসটি ব্যবহারযোগ্য স্তর পর্যন্ত ফাস্ট চার্জ করতে পারেন।

সাইজ একটা ব্যাপার

আগেই উল্লেখ করা হয়েছে যে, OPPO F19 ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। তবে এর ব্যবহারটি প্রতিদিনের ব্যবহারের ক্ষেত্রে কী বোঝায়? আপনি যেমন জানেন বা নাও জানেন, ব্যাটারির আয়তন যখন ব্যাটারি লাইফ চালানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ তবে এটি কেবলমাত্র সিদ্ধান্ত নেওয়ার কারণ নয়। আসলে, একই ব্যাটারি আকারযুক্ত দুটি ডিভাইস আলাদা ব্যাটারি লাইফ দিতে পারে। স্মার্ট ইঞ্জিনিয়ারিং আরও দক্ষ স্মার্টফোন নিয়ে যেতে পারে।

OPPO তার নতুন ফোন OPPO F19 বাজারে আনার আগে হোমওয়ার্ক করে এসেছে। এখন, বেশিরভাগ ব্যবহারকারীর তাদের স্মার্টফোন  কমপক্ষে একটি দিনের ব্যবহারযোগ্য চায়। বড় ব্যাটারি এবং সুপার ফাস্ট চার্জিংয়ের কম্বিনেশন সহ  ব্যবহারকারীরা কেবল খুব সহজেই পুরো দিনের জন্য ফোনটি ব্যবহার করতে পারবেন না। সংস্থাটি নোট করেছে যে ফোনটি 56.5 ঘন্টা অবধি টকটাইম বা 17.8 ঘন্টা ইউটিউব সরবরাহ করতে পারে। অন্য কথায়, ফোনটি ব্যবহারকারীদের এবং তারপরে কিছু ক্ষেত্রে সহজেই একদিন স্থায়ী হয়। এবং কে এটি চাইবে না? সর্বোপরি, OPPO F19 একটি সুপার পাওয়ার সেভিং মোড নিয়ে আসে যা ব্যাটারি 5% এ নেমে যাওয়ার মুহুর্তে থামিয়ে দেয়। ফোনটি অযাচিত বৈশিষ্ট্য এবং অ্যাপ্লিকেশনগুলিতে থ্রোটলিং পাওয়ার শুরু করে যাতে কোনও জরুরি পরিস্থিতিতে ব্যবহারকারীরা ফোনটি ব্যবহার করতে সক্ষম হন।

ইমপ্রেসিভ ডিজাইন

স্মার্টফোনের হার্ডওয়্যার এর পাশাপাশি ফোনের ডিজাইনও তেমনি গুরুত্বপূর্ণ। সামগ্রিকভাবে, আমরা সকলেই একটি সুন্দর এবং সুন্দর দেখাচ্ছে স্মার্টফোন কিনতে চাই! ধন্যবাদ Oppo কে, যে এটা বেশ ভাল জানেন। OPPO F19 ফোনের ডিজাইন দেখতে দারুন, এর জন্য় ধন্যবাদ এটি স্মুথ কার্ভস এবং স্লিক লাইনগুলিকে। Oppo ফোনে ইঞ্জিনিয়াররা কেবল ডাই-কাস্টিং অ্যালুমিনিয়াম খাদ প্রযুক্তি ব্যবহার করেছেন যাতে মাদারবোর্ডের কভারের পাতলা অংশের বেধ কেবল 0.21mm হয়। ফোনটির ওজন মাত্র 175gms এবং বেধ 7.95mm।

এছাড়া পুরো ফোনে 3D কার্ভড ডিজাইন এর সাথে গোলাকার এজ ফিচার করা রয়েছে। এটি শুধু ফোনকে পাতলা দেখায় তা নয় বরং ফোনটি ধরতেও সুবিধা হয়। এর পাশাপাশি ফোনে আরেকটি দুর্দান্ত ফিচার রয়েছে যা মেটালিক ফ্রেম যা ওপ্পো F19 এর চারপাশে চলে। এটি কেবলমাত্র ডিভাইসে প্রিমিয়াম স্টাইলের ড্যাশ যোগ করে না, তবে সামগ্রিক শক্তি বাড়াতে সহায়তা করে।

একটি নতুন বিশ্ব উইন্ডো

OPPO F19 একটি 6.4-ইঞ্চি FullHD+ AMOLED ডিসপ্লে একটি 1080p রেজোলিউশন সহ আসে। এর প্রকৃতির কারণে, একটি অ্যামোলেড ডিসপ্লে সাধারণত এলসিডি প্যানেলগুলির চেয়ে পাতলা হয়ে থাকে। কেবল তা-ই নয়, তারা একটি স্ট্যান্ডার্ড এলসিডি প্যানেলের তুলনায় বর্ধিত কম্পন এবং গভীর কালো স্তরও সরবরাহ করে। সরাসরি সুর্যের ঠিক নীচে থাকলে ডিসপ্লের ব্রাইটনেস 600nits পর্যন্ত যেতে পারে। যারা প্রচুর ভ্রমণ করেন বা সূর্যের আলোতে বাইরে প্রচুর সময় ব্যয় করেন তাদের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য।

ভাল এরগনোমিক্স নিশ্চিত করতে, OPPO F19 বেজেল প্রস্থ 1.6mm অফার করে। অর্থাৎ আপনি কম 'বডি' এবং ডিসপ্লে বেশি পাবেন। ফোনে সামনের ক্যামেরার জন্য় একটি 3.6mm হোল-পাঞ্চ দেওয়া যা স্ক্রিন-টু-বডি রেশিও 90.8% বাড়াতে সহায়তা করে। হোল-পাঞ্চ ক্যামেরার কথা বললে OPPO F19 ফোনে হোলের চারপাশে একটি বিশেষ লাইট রিং দেওয়া যা ফ্রন্ট ক্যামেরা অন থাকাকালীন জ্বলে ওঠে।

তবে, আরও কিছুর অপেক্ষা করুন!

OPPO F19 স্মার্টফোনে AI সক্ষম 48MP মূল ক্যামেরার ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া যা 2MP ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2MP ডেপথ  ক্যামেরাযুক্ত। 48MP প্রাথমিক ক্যামেরা যা আপনি বেশিরভাগ সময় ব্যবহার করবেন। এর পাশাপাশি আপনি যখন সাবজেক্ট এর কাছাকাছি যাবেন এবং কাছের ছবি নিতে চান তবে 2MP ম্যাক্রো ক্যামেরা কাজে আসে।

পারফর্মেন্স এর জন্য OPPO F19 ফোন কোয়ালকম স্ন্যাপড্রাগন 662 SoC সহ আসে। স্মার্টফোনটি ডুয়াল চ্যানেল এক্সিলারেশন প্রযুক্তিও সরবরাহ করে। এটি স্মার্টফোনটিকে একই সাথে ওয়াই-ফাই এবং মোবাইল নেটওয়ার্ক চালানোর অনুমতি দেয়। এটি একটি স্মুথ এবং আরও স্থিতিশীল অনলাইন অভিজ্ঞতার জন্য অনুমতি দেয়।

এটি ব্র্যান্ডের নতুন স্মার্টফোন OPPO F19 এক ঝলক নজর ছিল। ফোনে প্রচুর অফার দিচ্ছে সংস্থা। ডিভাইস 6GB + 128GB মডেল 18,990 টাকায় কেনা যাবে। 9 এপ্রিল থেকে এই ফোন খুচরা বিক্রেতারা, Amazon এবং অন্যান্য ই-কমার্স প্ল্যাটফর্মের মাধ্যমে বিক্রি করা হবে।

অফলাইন ব্যবহারকারীদের জন্য এই চুক্তি আরও ভাল করার জন্য, ওপ্পো আপনাকে কিছু ছাড়ও দিচ্ছে। প্রথমত, Enco W11 কে আপনি এই মোবাইল ফোনের সাথে একটি বিশেষ দামে নেওয়া যেতে পারে, যা মাত্র 1299 টাকায়, তবে এর সাহায্যে আপনি Enco W31 মাত্র 2,499 টাকায় নিতে পারবেন। তবে, শুধু এটাই নয়, আপনি OPPO F19 মোবাইল ফোনের সাথে অনেকগুলি ব্যাংক অফারও পেয়ে যাচ্ছেন। HDFC Bank, ICICI Bank, Kotak Bank, Standard Chartered Bank এর সাথে EMI পেমেন্ট করে আপনি এই মোবাইল ফোনে 7.5% ক্যাশব্যাক পেতে পারেন। তবে আপনি যদি এই মোবাইল ফোন Paytm, Triple Zero Scheme with Bajaj Finserv, ICICI Bank এবং IDFC First Bank ব্যাংক থেকে কিনে থাকেন তবে 11% তাত্ক্ষণিক ক্যাশব্যাক পাবেন।

ব্যবহারকারীরা এই মোবাইল ফোনটি জিরো ডাউন পেমেন্টের মাধ্যমে নিতে পারবেন যা আপনি Home Credit, HDB Financial Service, HDFC Bank এবং Kotak Bank মাধ্যমে করতে পারেন। তবে, আপনি যদি ওপ্পোর বর্তমান ইউজার হন তবে আপনি পাবেন ওয়ান টাইম স্ক্রিন রিপলেস্মেন্ট অফার, যা 365 দিনের। এগুলি ছাড়াও, আপনি অপপো এফ 19 সিরিজ কেনার জন্য 180 দিনের এক্সটেন্ডেড ওয়্যারেন্টি পেয়ে যাচ্ছেন।

কিছু অফার অনলাইন ব্যবহারকারীদের জন্যও। আপনি যদি এই মোবাইল ফোনটি অ্যামাজন বা ফ্লিপকার্ট থেকে কিনে থাকেন তবে আপনি HDFC Debit Credit Card বা Credit Cards EMI-তে 1500 টাকা পর্যন্ত ছাড় পাচ্ছেন। আমাজনে, ব্যবহারকারীরা সম্পূর্ণ মোবাইল সুরক্ষা পাচ্ছেন, এগুলি ছাড়াও আপনি এটি ফ্লিপকার্ট থেকে 1 টাকায় কিনতে পারেন। বর্তমান ওপ্পো গ্রাহকরা ওপ্পো ফোনে আপগ্রেড করতে পারে এবং এটি করতে গিয়ে তারা এক্সচেঞ্জে 1000 টাকা অতিরিক্ত পাবে। তবে এগুলি ছাড়াও, আপনি OPPO Enco W11 এবং OPPO Enco W31 এও অফার পাচ্ছেন, আপনি ওপ্পো এফ 19 এর সাথে যথাক্রমে মাত্র 1,299 এবং 2,499 টাকায় পাবেন। তবে এই সমস্ত অফার বাদে আপনি কেবলমাত্র 2,499 টাকায় OPPO F19 এর সাথে অ্যামাজন ইন্ডিয়া থেকে এক্সক্লুসিভ OPPO Band Style কিনতে পারেন।

[ব্র্যান্ড স্টোরি]

DMCA.com Protection Status