Samsung Galaxy Book2 Pro 2022 সালের সেরা স্লিম এবং হালকা ল্যাপটপগুলির মধ্যে একটি, জানুন কারণ

Samsung Galaxy Book2 Pro 2022 সালের সেরা স্লিম এবং হালকা ল্যাপটপগুলির মধ্যে একটি, জানুন কারণ

Samsung Galaxy Book2 Pro সিরিজ লঞ্চের মাধ্যমে প্রিমিয়াম এবং পোর্টেবল ল্যাপটপ সেগমেন্টে উত্তেজনার তৈরি করেছে। ভারতে, সিরিজে 4টি ল্যাপটপ রয়েছে – Galaxy Book2 Pro 360, Galaxy Book2 Pro, Galaxy Book2 360 এবং Galaxy Book Go৷ তাদের মধ্যে, Galaxy Book2 Pro হল একটি পাওয়ার-প্যাকড বিস্ট যা একটি প্রিমিয়াম অভিজ্ঞতা অফার করে।

এটি তার ক্লাসের সবচেয়ে পাতলা ল্যাপটপ এবং এটি অফিসের যাবতীয় কাজ এক্সেল এর মতো কাজ করতে সক্ষম। পাশাপাশি আপনি বাড়িতে বসে আপনার এন্টারটেনমেন্টে কাজ দিতে পারে। এতে রয়েছে একটি ব্রাইবেন্ট ডিসপ্লে, শক্তিশালী 12 তম জেনারেশন ইন্টেল প্রসেসর, দীর্ঘ ব্যাটারি লাইফ এবং কটিং-এজ কানেক্টিভিটি অপশন সবই পাওয়া যাবে।

এখন, কেন আপনার পরবর্তী ল্যাপটপ হিসেবে Galaxy Book2 Pro কে গুরুত্ব সহকারে বিবেচনা করা উচিত সে সম্পর্কে কথা বলা যাক।

Galaxy Book2 Pro এর দুর্দান্ত ফিচার

আল্ট্রা-পোর্টেবল

আজকাল, গ্রাহকরা আল্ট্রা-পোর্টেবল ল্যাপটপের দিকে ঝুঁকছেন এবং এমন বিকল্পগুলি চান যা পারফর্মান্স পাওয়ার এর সাথে কম্প্রমাইস করে না। Galaxy Book2 Pro-এর 13.3-ইঞ্চি ডিসপ্লে ভেরিয়েন্টটি সম্পূর্ণভাবে বিলের সাথে মানানসই এবং এটি আশেপাশের সেরা স্লিম ল্যাপটপের মধ্যে একটি। এটি পুরুত্বে মাত্র 11.2 মিমি পরিমাপ করে এবং স্কেলে মাত্র 0.87 কেজিতে অগ্রসর হয়। এটি সাথে নিয়ে চলা খবই সহজ।

এটি ফিঙ্গারপ্রিন্ট-রেসিস্টেন্ট অ্যালুমিনিয়াম ফিনিশিং এর সাথে দেওয়া হয়েছে, যা আপনার ডেটা সুরক্ষিত রাখে। মিলিট্রি-গ্রেড সার্টিফাইড (MIL-STD-810G) করা এই Galaxy Book2 Pro খুব মজবুত এবং হার্ড ডিভাইস, যা কোনও দুর্ঘটনায় ক্ষতি হবে না।

ব্লেজিং ফাস্ট

ইন্টেল ইভো-সার্টিফাইড Galaxy Book2 Pro গত কয়েক বছরে পিসি স্পেসের সবচেয়ে হাই এডভান্সমেন্টের মধ্যে দুটিকে একীভূত করেছে – ইন্টেল 12 তম জেন ইন্টেল প্রসেসর এবং LPDDR5 মেমরি৷

12-কোর প্রসেসর শেষ প্রজন্মের বিকল্পগুলির তুলনায় 1.7x মাল্টিথ্রেড পারফরম্যান্স অফার করে। ফাস্ট LPDDR5 মেমরি মাল্টিটাস্কিং এবং ইনস্ট্যান্ট 8K ভিডিও প্লেব্যাকের মতো ওয়ার্কলোডে সাহায্য করবে।

এছাড়াও, নোটবুক 512GB ফাস্ট SSD স্টোরেজ সহ আসে, 1TB এক্সটার্নাল NVME SSD পর্যন্ত বা 2TB পর্যন্ত সেকেন্ডারি মাইক্রোএসডি স্টোরেজ বাড়ানো যায়।

ক্যাপটিভ AMOLED স্ক্রিন

Galaxy Book2 Pro কাজ এবং খেলার জন্য পরম আনন্দের হওয়ার আরেকটি কারণ হল এর উজ্জ্বল এবং AMOLED ডিসপ্লে। অসাধারণ কনট্রাস্ট এবং গাড়ো কালো রঙের, ডিসপ্লেটিতে রয়েছে 120% কালার ভলিউম (DCI-P3) এবং একটি শার্প FHD রেজোলিউশন।

ইকোসিস্টেম এডভান্টেজ

Galaxy Book2 Pro-এর একটি স্বতন্ত্র সুবিধা হল স্যামসাং-এর প্রোডাক্ট ও সার্ভিসের গ্যালাক্সি ইকোসিস্টেমের সাথে এর বিরামহীন একীকরণ।

উদাহরণস্বরূপ, আপনি আপনার Galaxy ফোনে নোট নেওয়া শুরু করতে পারেন, হঠাৎ করে আপনার Galaxy Book2 Pro-এ স্যুইচ করতে পারেন এবং আপনি যেখান থেকে ছেড়েছিলেন সেখান থেকে শুরু করতে পারেন। ইউজাররা ফাস্ট শেয়ার ব্যবহার করে তাদের ফোনে একটি ভিডিও শট ফাস্ট ল্যাপটপে ট্রান্সফার করতে পারে বা ব্যক্তিগত শেয়ার ব্যবহার করে তাদের ল্যাপটপ এবং ফোনের মধ্যে সিকিয়োর গুরুত্বপূর্ণ ডকুমেন্ট শেয়ার করতে পারে।

শুধু তাই নয়, আপনি দ্বিতীয় স্ক্রিন অ্যাপ ব্যবহার করে একটি গ্যালাক্সি ট্যাবলেটকে একটি বর্ধিত ডিসপ্লেতে রূপান্তর করতে পারেন, আপনার ট্যাব এবং গ্যালাক্সি বইয়ের মধ্যে ফাইলগুলিকে টেনে আনতে এবং ফেলে দিতে পারেন এবং একই কীবোর্ড এবং মাউস ব্যবহার করে উভয়কেই নিয়ন্ত্রণ করতে পারেন৷

কাটিং-এজ কানেক্টিভিটি

Galaxy Book2 Pro পোর্টের একটি সম্পূর্ণ সেট সহ আসে যা বিভিন্ন পেরিফেরাল এবং ডিভাইসগুলিকে সংযুক্ত করতে ব্যবহার করা যেতে পারে। থান্ডারবোল্ট 4 সংযোগ সহ USB-C পোর্ট 40Gbps পর্যন্ত স্থানান্তর গতি সরবরাহ করতে পারে। স্যামসাং আরও দুটি অতিরিক্ত ইউএসবি-সি পোর্ট, একটি মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি এইচডিএমআই পোর্ট যোগ করতে সক্ষম হয়েছে, এই ধরনের একটি পাতলা ফর্ম ফ্যাক্টর।

এটি ব্লুটুথ 5.2 এবং লেটেস্ট Wi-Fi 6E সহ সুপারফাস্ট ওয়্যারলেস কানেক্টিভিটি বিকল্পগুলিকে সাপোর্ট করে যা অতিরিক্ত 6GHz ব্যান্ডে অ্যাক্সেস যোগ করে, যার ফলে ফাস্ট ইন্টারনেটের স্পিড এবং লেটেন্সি কম করে।

শক্তিশালী ব্যাটারি

Galaxy Book2 Pro এর সাথে, আপনাকে কখনই ব্যাটারির উদ্বেগের সাথে মোকাবিলা করতে হবে না। ল্যাপটপটি সম্পূর্ণ চার্জে 21 ঘন্টা অত্যাশ্চর্যের জন্য রেট করা হয়েছে। তাছাড়া, বান্ডেল করা 65W চার্জার সহ, আপনি মাত্র 30 মিনিটের মধ্যে ফাস্ট ব্যাটারি 40 শতাংশে টপ আপ করতে পারবেন।

নোটবুকের সাথে বান্ডিলযুক্ত ইউনিভার্সাল ফাস্ট চার্জারটি গ্যালাক্সি বাড, গ্যালাক্সি স্মার্টফোন এবং গ্যালাক্সি ট্যাবলেটের মতো অন্যান্য গ্যালাক্সি ডিভাইসগুলিকে ফাস্ট চার্জ করতেও ব্যবহার করা যেতে পারে, তাই ব্যবহারকারীদের চলার সময় বিভিন্ন গ্যাজেটের জন্য আলাদা অ্যাডাপ্টার বহন করতে হবে না।

অনায়াসে আপনার পিসিতে আপনার ফোন অ্যাক্সেস করা যাবে

এখানে একটি গুরুত্বপূর্ণ সত্য। গ্যালাক্সি ডিভাইসগুলি উইন্ডোজ ওএসের সাথে নির্বিঘ্নে মিশে যায়। আপনার Samsung ফোনে Windows অ্যাপের লিঙ্ক এবং আপনার Galaxy Book2 Pro-তে আপনার ফোন অ্যাপ ব্যবহার করে, আপনি অনায়াসে আপনার ফোনটিকে আপনার পিসির সাথে যুক্ত করতে পারেন।

তাদের Galaxy Book2 Pro ল্যাপটপে, ব্যবহারকারীরা তাদের ফোন থেকে ইনকামিং মেসেজ চেক করতে, কল এটেন্ড করতে বা সরাসরি ইনকামিং নোটিফিকেশনে সাড়া দিতে পারে। এছাড়াও ল্যাপটপে ফোন অ্যাপগুলি অ্যাক্সেস করার, ফোনের স্ক্রীনে মিরর করার, ইউনিভার্সাল কপি-পেস্ট ব্যবহার করার বা এমনকি সরাসরি ফোন এবং ল্যাপটপের মধ্যে ফাইলগুলিকে টেনে আনা এবং ড্রপ করার বিকল্প রয়েছে৷

আমরা যে হাইলাইটগুলির বিষয়ে কথা বলেছি তা ছাড়াও, স্যামসাং সেই বিষয়গুলির সূক্ষ্মতার দিকে যথাযথ মনোযোগ দিয়েছে৷ একটি বিস্তারিত FHD ভিডিও কলিং, শক্তিশালী অডিও, একটি আরামদায়ক কীবোর্ড, একটি বড় টাচপ্যাড এবং নিরাপত্তা এবং গোপনীয়তার উপর পরিশ্রমী ফোকাস সহ আরও অনেক কিছুর অপেক্ষায় রয়েছে৷

Galaxy Book2 Pro: Fully loaded with features

অনায়াসে অসাধারণ

একটি ভাল ল্যাপটপ আপনার কাজ এবং বিনোদনকে আরও আরামদায়ক এবং আকর্ষণীয় করে তোলে। গ্যালাক্সি বুক2 প্রো হল এমনই একটি সক্ষমকারী যা সফলভাবে একজন ব্যবহারকারী এবং তার উদ্দেশ্যের মধ্যে ঘর্ষণ কমিয়ে দেয় এবং একটি অনায়াস ব্যবহারকারীর অভিজ্ঞতা দেয়।

আপনি 12 তম প্রজন্মের কোর i5 এবং কোর i7 প্রসেসর সহ Galaxy Book2 Pro এর 13.3-ইঞ্চি ভেরিয়েন্ট যথাক্রমে 106, 990 এবং 114,990 টাকায় কিনতে পারেন। 12th Gen Core i7 প্রসেসর সহ 15.6-ইঞ্চি মডেলটির দাম ভারতে 124,990 টাকা নির্ধারণ করা হয়েছে।

স্যামসাং নোটবুকের সাথে Microsoft Office Home & Student 2021 বান্ডেল করে। অতিরিক্ত ডিসকাউন্ট রয়েছে যা চুক্তিকে আরও মধুর করে। আপনি ব্যাঙ্ক অফার ব্যবহার করে INR 5000 ক্যাশব্যাক এবং 12-মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই পেতে পারেন। গ্রাহকদের কাছে মাত্র টাকায় Galaxy Buds 2 বান্ডেল করার বিকল্পও থাকবে। শুধুমাত্র 999। স্যামসাং শিক্ষার্থীদের জন্য অতিরিক্ত 5% ছাড়ও দিচ্ছে।

এখানে আরও Galaxy Book2Pro ফিচার এবং অফার দেখুন

[Brand Story]

Brand Story

Brand Story

Brand stories are sponsored stories that are a part of an initiative to take the brands messaging to our readers. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo