দীপাবলিতে কাছের মানুষকে উপহার দিতে চান? কম খরচে দেখে নিন সেরা অপশন, দাম শুরু 429 টাকা থেকে

দীপাবলিতে কাছের মানুষকে উপহার দিতে চান? কম খরচে দেখে নিন সেরা অপশন, দাম শুরু 429 টাকা থেকে
HIGHLIGHTS

দীপাবলি (Diwali 2021) উপলক্ষ্যে সেরা গিফটের খোঁজ

দাম শুরু মাত্র 429 টাকা থেকে

তালিকায় রয়েছে স্মার্ট ওয়াচ, ইয়ারফোন, স্মার্ট ডিভাইস এবং আরও অনেক কিছু

আর দুই দিন পেরোলেই দীপাবলি (Diwali 2021)। নিশ্চই কাছের মানুষ, বন্ধু- বান্ধবদের কিছু উপহার দেবার কথা ভাবছেন। চিন্তা নেই, আপনি যদি আপনার কাছের মানুষদের কোনো গ্যাজেট উপহার দিতে চান, তবে তার জন্য সেরা কি হবে তা সিলেক্ট করতে আপনাকে সাহায্য করার জন্য এসে গেছি আমরা।

আজ আমরা আপনার জন্য নিয়ে এসেছি দিওয়ালি উপলক্ষে কয়েকটি বাজেট ফ্রেন্ডলি গিফটের খোঁজ। যাদের মধ্যে রয়েছে স্মার্ট ওয়াচ, ইয়ারফোন, স্মার্ট ডিভাইস এবং আরও অনেক কিছু। দাম শুরু মাত্র 429 টাকা থেকে। দেখে নিন একনজরে –

Realme Buds 2 Neo

এই ওয়্যারড ইয়ারবাড কেনা যাবে মাত্র 429 টাকায়। এই ইয়ারফোন আসছে 1.7 মিলিমিটার ড্রাইভারের সঙ্গে। রয়েছে হাই ডেফিনেশন মাইকের ফিচার। পাওয়া যাবে একাধিক কালার অপশনে। অ্যামাজন থেকে কিনতে পারেন।

Apple Airtag

অ্যাপেল ব্র্যান্ডের এই গ্যাজেট কেনা যাবে মাত্র 2,499 টাকায়। যারা নিজেদের মানিব্যাগ বা চাবি কোথায় রেখেছেন ভুলে যান তাদের এই ডিভাইস গিফট হিসেবে দেওয়া যেতে পারে। অ্যামাজন থেকে কিনতে পারেন।

Google Nest Mini 2nd Gen

এই ফ্যান্সি স্মার্ট স্পিকার দিওয়ালি গিফট হিসেবে হতে পারে বেশ ভালো। কেনা যাবে 2,623 টাকায়। এই গ্যাজেট সাপোর্ট করবে অ্যান্ড্রয়েড এবং আইফোন দুটি ডিভাইসকেই। স্মার্ট হোম ডিভাইস কন্ট্রোলের জন্যেও কাজে লাগতে পারে। অ্যামাজন থেকে কিনতে পারেন।

Mi Smart Band 6

দিওয়ালি গিফট হিসেবে নিজের কাছের মানুষকে দেওয়া যেতে পারে Mi Smart Band 6। এই স্মার্ট ব্যান্ড কেনা যাবে 3,499 টাকাতে। পাওয়া যাবে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন , হার্ট রেট মনিটর, ক্যালোরি এবং স্লিপ ট্র্যাকের ফিচার। অ্যামাজন থেকে কিনতে পারেন।

10000mAh MI Power Bank

আপনার কাছের মানুষ যদি সারাদিন ফোন নিয়ে ব্যস্ত থাকেন তবে তাকে দিওয়ালির উপহার হিসেবে দিতে পারে 10000 mAh MI Power Bank। এই পাওয়ার ব্যাঙ্কের দাম পড়ছে 899 টাকা। এই পাওয়ার ব্যাঙ্কের সাহায্যে একটি অ্যাভারেজ ব্যাটারির ফোনে তিনবার চার্জ দেওয়া সম্ভব। অ্যামাজন থেকে কিনতে পারেন।

Amazfit Bip U

এই বড়ো মাপের ডিসপ্লে ফিচারসমেত স্মার্টওয়াচ কেনা যাবে 3,999 টাকায়। এই ডিভাইস আসছে একাধিক হেলথ ট্র্যাকিং ফিচারের সাথে। সাথে রয়েছে দুর্দান্ত ব্যাটারি লাইফ। অ্যামাজন থেকে কিনতে পারেন।

Amazon Echo 4th Gen

অ্যামাজনে এই স্মার্ট ডিভাইসের ওপর পাওয়া যাচ্ছে দারুণ ডিসকাউন্ট। কেনা যাবে 4,149 টাকায়। যারা মিউজিক পছন্দ করেন তাদের জন্য এটি হতে পারে সেরা অপশন। অ্যামাজন থেকে কিনতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo