রাখি বন্ধনে ভাই-বোনকে উপহার করুণ 5000 টাকা বাজেটে এই সব গ্যাজেটস

রাখি বন্ধনে ভাই-বোনকে উপহার করুণ 5000 টাকা বাজেটে এই সব গ্যাজেটস
HIGHLIGHTS

অ্যামাজন, ফ্লিপকার্টসহ সমস্ত ই-কমার্স পোর্টালই বিভিন্ন রেঞ্জের গিফটিং কার্ড অফার করে থাকে

মাত্র 5,000 টাকার মধ্যেই Best Rakhi Gift এর লিস্ট

5,000 টাকা বাজেটে গিফট করুণ বেশ কিছু নামি ব্র্যান্ডের ফিটনেস ব্যান্ড এবং স্মার্টওয়াচ

Raksha Bandhan 2021: 22 আগস্ট রাখী উৎসব। এই বিশেষ দিনে আমরা প্রত্যেকেই নিজেদের আপনজনকে বিশেষ কিছু উপহার দিতে চাই। অনেকসময়ে আমরা বুঝতে পারি না যে উল্টোদিকের মানুষটার জন্য সেরা উপহার কি হবে। আবার অনেকসময় খুব  ভালো কিছু কিনতে গিয়েও বাজেটে টান পড়ে যায়। আপনিও যদি এমন কোনো সমস্যার সম্মুখীন হয়ে থাকেন, তবে আপনার জন্য আমরা এনেছি সুখবর। আজ আমরা তুলে ধরবো কতগুলি বাজেট ফ্রেন্ডলি গিফটের আইডিয়া, যা আপনি কিনতে পারবেন মাত্র 5,000 টাকার মধ্যেই। আসুন, দেখে নেওয়া যাক…

Amazon, Flipkart গিফটিং কার্ড

অ্যামাজন, ফ্লিপকার্টসহ সমস্ত ই-কমার্স পোর্টালই বিভিন্ন রেঞ্জের গিফটিং কার্ড অফার করে থাকে। এই সমস্ত  গিফটিং কার্ডের দাম শুরু হয় 500 টাকা থেকে। পাওয়া যায় 10,000 টাকা পর্যন্ত। আপনি চাইলে এই  গিফট কার্ডগুলির ব্যালেন্স আরও বাড়াতে পারেন। এই গিফট কার্ডের সাহায্যে আপনার কাছের মানুষ নিজের পছন্দমতো পোশাক বা গ্যাজেট কিনে নিতে পারবেন। তবে এই সমস্ত গিফট কার্ডের নির্দিষ্ট সময়সীমা রয়েছে। কোনো কোনো ই-কমার্স সাইট ইস্যুয়েন্সের দিন  থেকে একবছর বা তার বেশি সময়েই  গিফটিং কার্ডের ওপর ভ্যালিডিটি  দিয়ে থাকে। Amazon ও Flipkart-এর মতন  ই-কমার্স সাইটেও বিভিন্ন ভ্যালিডিটির গিফটিং কার্ডের সুবিধা রয়েছে। তবে অ্যামাজন পে  গিফট কার্ডকে রিফান্ড বা ট্রান্সফার করা যায় না। 

ফিটনেস ব্যান্ড এবং ওয়াচ-

5,000 টাকা বাজেটে উপহার হিসেবে দেওয়া যেতে পারে বেশ কিছু নামি ব্র্যান্ডের ফিটনেস ব্যান্ড এবং স্মার্টওয়াচ। Xiaomi  ব্র্যান্ডের Mi Band 5, ফ্লিপকার্টে  পাওয়া যাচ্ছে মাত্র 2,499 টাকায়।  Realme Watch 2 Pro স্মার্টওয়াচ ই- কমার্স সাইটে কেনা যাবে 4,999 টাকা দিয়ে। এই সমস্ত ওয়্যারেবেল ডিভাইসগুলিতে রয়েছে কালারফুল টাচস্ক্রিন ডিসপ্লে এবং কয়েকটি বেসিক হেলথ  ট্র্যাকিং ফিচার। এই ডিভাইসগুলির সাহায্যে  মোবাইলের নোটিফিকেশনগুলি যেমন চেক করা সম্ভব হবে, সেইসঙ্গে থাকবে মিউজিক কন্ট্রোলের সুবিধাও। Mi এবং Realme ছাড়াও বাজেটের মধ্যে পাওয়া যাবে Huawei Band 6 । এই স্মার্টব্যান্ড কেনা যাবে মাত্র 3,990 টাকায়।

স্মার্ট স্পিকার-

5,000 টাকা বাজেটে আপনি উপহার হিসেবে কিনতে পারেন অ্যামাজনের 3rd generation Echo Dot স্পিকার। এই স্মার্ট স্পিকারের দাম পড়বে 3,499 টাকা মতন। এই অ্যামাজন স্পিকারে রয়েছে ভয়েস ফিচারের মাধ্যমে মিউজিক কন্ট্রোলের সুবিধা। এই Echo Dot স্পিকারকে স্মার্টফোনের সাথে পেয়ার করে Bluetooth স্পিকার হিসেবেও ব্যবহার করা যেতে পারে।

ওয়্যারলেস ইয়ারবাড-

বাজেট ফ্রেন্ডলি গিফট হিসেবে দেওয়া যেতে পারে বিভিন্ন ব্র্যান্ডের ওয়্যারলেস ইয়ারবাড। অ্যামাজনে OnePlus Buds Z পাওয়া যাচ্ছে 2,999 টাকায়। এই ইয়ারবাডে রয়েছে  10mm অডিও ড্রাইভার,প্যাসিভ নয়েজ ক্যানসেলেশন  ফিচার এবং IP55 রেটিং। এই ইয়ারবাডে পাওয়া যাবে সিঙ্গেল চার্জে টানা 5 ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ।  চার্জিং কেস সমেত মিলবে টানা 20 ঘণ্টা পর্যন্ত ব্যাটারির সুবিধা। এছাড়াও 3,299 টাকায় পাওয়া যাবে দুটি কালার অপশন সমেত Realme Buds Air 2। এতে থাকবে নয়েজ ক্যানসেলেশন ফিচার।

বেডসাইড ল্যাম্প-

রাখী উৎসবের উপহার হিসেবে আপনি বেছে নিতে পারেন বিভিন্ন ব্র্যান্ডের বেডসাইড ল্যাম্প। Xiaomi ব্র্যান্ডের Mi Bedside Lamp 2 পাওয়া যাচ্ছে মাত্র 2,899 টাকায়। এতে রয়েছে বিভিন্ন মোড বাটন, ব্রাইটনেস অ্যাডজাস্টমেন্ট বার এবং IP20 রেতিং। এছাড়াও এতে রয়েছে 25,000 ঘণ্টার টানা এলইডি সার্ভিস লাইফ, Bluetooth 4.2 এবং ওয়াইফাই কানেক্টিভিটি ফিচার। এছাড়াও Xiaomi  ব্র্যান্ডের তরফে রয়েছে Mi Rechargeable LED ল্যাম্প। যা  Mi.com ওয়েবসাইটে পাওয়া যাবে 1,499 টাকায়। এই 5  ওয়াট ল্যাম্পে রয়েছে সিঙ্গেল চার্জে টানা 5দিন পর্যন্ত ব্যাটারি লাইফ। এছাড়াও রয়েছে তিনটি আলাদা আলাদা ব্রাইটনেস মোড।

Digit.in
Logo
Digit.in
Logo