নতুন নেকব্যান্ড ইয়ারফোন কিনতে চান? দেখে নিন দুর্দান্ত ফিচার সহ 3000 টাকার কমে সেরা বিকল্প

নতুন নেকব্যান্ড ইয়ারফোন কিনতে চান? দেখে নিন দুর্দান্ত ফিচার সহ 3000 টাকার কমে সেরা বিকল্প
HIGHLIGHTS

3000 এর নিচে নেকব্যান্ড ইয়ারফোন

35 ঘন্টা পর্যন্ত পাওয়া যাবে প্লেটাইম

Oneplus, Noise মতো কোম্পানি রয়েছে এই লিস্টে

ভারতীয় বাজারে এমন অনেক ব্র্যান্ড রয়েছে যারা একাধিক প্রোডাক্ট লঞ্চ করে। সম্প্রতি Vingajoy এর নেকব্যান্ড CL-6320 Rock সিরিজ ভারতে লঞ্চ হয়েছে। এর দাম 3,000 টাকার কম। আজ আমরা আপনাকে এই নেকব্যাঙ্কের পাশাপাশি ভারতে উপস্থিত এই দামের মধ্যে নেকব্যান্ড সম্পর্কে বলবো। তবে চলুন জেনে নিই।

Vingajoy Neckband CL-6320 Rock Series

কোম্পানির দাবি যে এই নেকব্যান্ড সিঙ্গেল চার্জে 25 ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করে। পাশাপাশি, এটি 300 ঘন্টার স্ট্যান্ডবাই টাইমও অফার করে। এর দাম 2,999 টাকা। এর সঙ্গে দেওয়া হচ্ছে 6 মাসের ওয়ারেন্টি। কোম্পানি বলছে যে এই সস্তা দামের নেকব্যান্ডটি এই সেগমেন্টের সবচেয়ে শক্তিশালী নেকব্যান্ডগুলির মধ্যে একটি। এতে ইউজাররা নয়েজ ক্যানসেলেশন ফিচার পাবেন। এছাড়া থাকবে 6 মাসের ওয়ারেন্টিও দেওয়া হচ্ছে। এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসের সাথে কাজ করবে। এটি টাইপ-সি এর সাথে আসে।

OnePlus Bullets Wireless Z Bass Edition (Bass Blue)

এর দাম 1,999 টাকা। এটি ব্লুটুথ ভার্সনের সাথে আসে। এটি সমস্ত স্মার্টফোনের সাথে কাজ করে। এর ব্লুটুথ রেঞ্জ 33 ফুট পর্যন্ত হতে পারে। এছাড়াও, ওয়ানপ্লাস এর এই নেকব্যান্ড ঘাম এবং জল প্রতিরোধ করে, যার জন্য এটিকে IP55 রেটিং দেওয়া হয়েছে। এছাড়া, এটি চার্জ করার 10 মিনিটের মধ্যে 10 ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক দেয়। এতে একটি কুউক সুইচ, কুইক পেয়ার এবং ম্যাগনেটিক কন্ট্রোল ফিচার দেওয়া হয়েছে।

Noise Flair in-Ear Wireless Bluetooth Smart Neckband Earphone

এটি টাচ কন্ট্রোলের সাথে আসে। এর সাথে এতে 35 ঘন্টা পর্যন্ত প্লেটাইম দেওয়া হয়েছে। সাথে ডুয়াল মাইক এবং ফাস্ট চার্জিং এর সুবিধাও দেওয়া হয়েছে এতে। এর দাম 1,799 টাকা। এটি 8 মিনটে চার্জিংয়ে 8 ঘন্টা পর্যন্ত প্লেটাইম অফার করে। এতে সুইচ কল ফিচারের সাথে নয়েজ ক্যানসেলেশন ফিচারও দেওয়া হয়েছে। এর সাথে 10mm স্পিকার ড্রাইভারও রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo