Moto Edge 40 Pro-তে থাকবে 60 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা! লঞ্চের আগেই দেখুন দাম সহ ফিচার

Moto Edge 40 Pro-তে থাকবে 60 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা! লঞ্চের আগেই দেখুন দাম সহ ফিচার
HIGHLIGHTS

Motorola -এর তরফে Moto Edge 40 Pro লঞ্চ করতে চলা হচ্ছে

লঞ্চ হওয়ার আগেই এই ফোনের দাম থেকে ফিচার অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে

এখানে 60 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে

Motorola -র তরফে ভারতে হয়তো শীঘ্রই একটি নতুন ফোন আনা হবে। আর সেই নতুন ফোনটির নাম Moto Edge 40 Pro। এই ফোনটির রেন্ডার অনলাইনে দেখা গিয়েছে সম্প্রতি। ফলে মনে করা হচ্ছে জলদি এটি লঞ্চ হবে। এটি একটি Flagship ফোন হতে চলেছে Motorola -র, এখানে Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে বলে জানা গিয়েছে। Qualcomm -এর সব থেকে লেটেস্ট এবং শক্তিশালী প্রসেসর হল এটি। Moto X40 কিছুদিন আগেই চিনে লঞ্চ হয়েছে। মনে করা হচ্ছে সেই ফোনটি নতুন নাম নিয়ে বিশ্ব বাজারে লঞ্চ করতে চলেছে।

Moto Edge 40 Pro ফোনটির ছবি লঞ্চ হওয়ার আগেই টুইটারে ফাঁস হয়ে গিয়েছে আর সেখানেই দেখা গিয়েছে যে ফোনটি দুটি রঙে উপলব্ধ হতে চলেছে। এই রঙ দুটি হল কালো এবং নীল। একটি হোল পাঞ্চ কাটআউটের মধ্যে সেলফি ক্যামেরা থাকবে। এছাড়া ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে এই ফোনে। এখানে প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে। এটার সঙ্গে একটি LED ফ্ল্যাশ থাকবে বলেই জানা গিয়েছে।

Moto Edge 40 Pro এর দাম কত হবে? 

সূত্রের খবরে জানা গিয়েছে যে Moto Edge 40 Pro ফোনটির 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলের দাম 850 ইউরো রাখা হবে অর্থাৎ ভারতীয় মূল্যে প্রায় 75,300 টাকা। চিনে যেটা Moto X40 হিসেবে লঞ্চ করেছিল সেটাই বিশ্ব বাজারে Moto Edge 40 Pro হিসেবে আসবে বলে অনুমান করা হচ্ছে। গত বছর চিনে এই ফোন লঞ্চ করে গেছে। চিনে Moto X40 ফোনটির 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলের দাম 3,399 Yuan বা ভারতীয় মূল্যে প্রায় 41,000 টাকা।

Moto Edge 40 Pro

কী কী ফিচার থাকবে এই ফোনে? 

Moto Edge 40 Pro ফোনটিতে 6.67 ইঞ্চির একটি Full HD+ ডিসপ্লে থাকবে। এটি একটি 3D কার্ভড ডিসপ্লে হবে। এখানে মিলবে DC ডিমিং সাপোর্ট। 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ মিলবে সঙ্গে থাকবে Snapdragon 8 Gen 2 প্রসেসর। অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে এটি চলবে। ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে তো আগেই বলা হল এই ফোনে।

এখানে প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের সেন্সর থাকবে। একই সঙ্গে গ্রাহকরা এখানে ইমেজ স্টেবিলাইজেশনের সুবিধা পেয়ে যাবেন। এছাড়া মনে করা হচ্ছে একটি ফাটাফাটি সেলফি ক্যামেরা থাকবে এখানে। 60 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা মিলতে পারে বলেই অনুমান করা হচ্ছে। 125W ফাস্ট চার্জিং এর সুবিধা মিলবে 4600 mAh ব্যাটারির সঙ্গে। এছাড়া 15W ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা মিলবে। তবে এই ফোনটি কবে দেশে লঞ্চ হতে পারে সেই বিষয়ে এখনও কোনও তথ্য মেলেনি Motorola -র তরফে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo