25 আগস্টে বাজারে আসছে Samsung Galaxy M32 5G, লঞ্চের আগেই ফিচার্স লীক

25 আগস্টে বাজারে আসছে Samsung Galaxy M32 5G, লঞ্চের আগেই ফিচার্স লীক
HIGHLIGHTS

Samsung M32 5G ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া হবে

MediaTek Dimensity 720 SoC ব্যবহার করা হবে এই স্যামসাং ফোনে

Amazon-এ Samsung Mobile ফোনের জন্য একটি আলাদা মাইক্রোসাইটও তৈরি করা হয়েছে

Samsung Upcoming Smartphones in India in August: দক্ষিণ কোরিয়ার হ্যান্ডসেট নির্মাতা সংস্থা Samsung নিশ্চিত করেছে যে কোম্পানি ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য তার Galaxy M সিরিজের একটি নতুন মডেল Galaxy M32 5G নিয়ে আসছে। আসুন আমরা জানি যে ফোনের লঞ্চের তারিখ (Samsung Galaxy M32 5G Launch Date in India) নিশ্চিত করা হয়েছে, এই ফোনটি 25 আগস্ট ভারতে গ্রাহকদের জন্য লঞ্চ করা হবে। Amazon-এ এই আসন্ন Samsung Mobile ফোনের জন্য একটি আলাদা মাইক্রোসাইটও তৈরি করা হয়েছে।

Samsung Galaxy M32 5G Specifications

নিশ্চিত করা হয়েছে যে স্পিড এবং মাল্টিটাস্কিংয়ের জন্য এই স্যামসাং ফোনে MediaTek Dimensity 720 SoC ব্যবহার করা হবে। এছাড়া মাইক্রোসাইট থেকে আরও জানা গেছে যে ফোন 12 5G ব্যান্ড সাপোর্ট করবে, এছাড়া ফোনটি সম্পূর্ণ 2 বছরের জন্য বিনামূল্যে অপারেটিং সিস্টেম আপগ্রেড পাবে।

Samsung M32 5G ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া হবে, এছাড়াও, ফটোগ্রাফির জন্য রিয়ার প্যানেলে ট্রু 48MP কোয়াড রিয়ার ক্যামেরা সেটাআপ পাওয়া তবে সেলফি এবং ভিডিও কলিং এর 13-মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে।

বলে দি জন্য, আমরা আপনাকে বলি যে ফোনটি Knox Security নিয়ে আসবে। Galaxy M32 5G-তে 6.5-ইঞ্চি HD+ ইনফিনিটি-ভি ডিসপ্লে রয়েছে, এই মুহূর্তে ফোনটির রিফ্রেশ রেট কী হবে তা জানা যায়নি। ডিজাইনের কথা বললে, ফোনের সামনের অংশে ওয়াটারড্রপ নচ দেখা যাচ্ছে, যেখানে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Samsung Galaxy M32 5G Price in India(অনুমানিত)

আশা করা হচ্ছে যে স্যামসাং তার এই লেটেস্ট ফোনটি 4 জিবি এবং 6 জিবি RAM অপশন সহ 20,000 টাকারও কম দামে লঞ্চ করতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo