HOTSTAR য়ের নতুন পরিবেশন এবার এই সব সুবিধা পাওয়া যাবে

HOTSTAR য়ের নতুন পরিবেশন এবার এই সব সুবিধা পাওয়া যাবে
HIGHLIGHTS

‘হটস্টার ফ্রি ইন্তারনেট পরিষেবা’ র কথা বলেছে

হিন্দি বলয়ের জন্য হাই কোয়ালিটি এন্টারটেনমেন্ট ফ্রিতে পাওয়া যাবে

হটস্টার আকর্ষণীয় 360 ডিগ্রি মার্কেটিং অভিযান, ‘হটস্টারের দাবি করেছে ফ্রি এন্টারটেনমেন্ট সব থেকে বেশি “ করেছে। আর এই অভিযানের মাধ্যমে এবার হিন্দি ভাষী দর্শকদের কাছে পৌঁছাবে, যা হাই কোয়ালিটির কন্টেন্ট ফ্রিতে অনেক কম দামে দেবে।

2019 য়ে এন্টারটেনমেন্টের ক্ষেত্রে 60% র বেশি আসবে আর ভারতে তা 2আর 3শহরে অনলাইন ভিডিও র ব্যাবহার দ্রুততার সঙ্গে বৃদ্ধি পেয়েছে। আর এই শহরে বড় সংখ্যক দর্শকদের হাই কোয়ালিটি এন্টারটেনমেন্ট দেওয়া হবে না আর সেখানে এবার পুরনো কন্টেন্ট বাড়ে বাড়ে দেখাতে হয়। আর ট্যারিফে টেলিকম রেগুলেটার অথারিটি অফ ইন্ডিয়া (ট্রাই) য়ের আদেশের পরে কয়েক জন পেড চ্যানেল দেখতে পান না আর এবার কিছু মানুষ খারাপ নেটওয়ার্ক বা অন্য কোন কারেন দেখতে পারেন না। আর সব থেকে বেশি সমস্যা হয় এই যে পছন্দের অনুষ্ঠান দেখা যায় না।

আর এই অভিযানের মাধ্যমে হটস্টারের মাধ্যমে হটস্টার দর্শকদের কন্টেন্ট দিতে পারে আর এই সমস্যা দূর করার জন্য, এবার তারা তাদের দারুন আর ফ্রি কন্টেন্টের লাইব্রেরির প্রচার করছে। হটস্টারের ফ্রি কন্টেন্টে অনেক সিনেমা,অনেক টিভি শো, ইত্যাদি আছে ।

লঞ্চের বিষয়ে হটস্টারের চিফ প্রোডাক্ট অফিসার বরুণ নারং বলেছেন,” OTT প্ল্যাটফর্মের জন্য বিকাশ আলাদা ভাবে ছোট শহরে হবে। আর এখানে সবাই OTT কন্টেন্ট দেবে। আর আজকে মেট্রোর থেকে বেশি নন মেট্রো শহরের লোকে ভিডিও দেখেন। আর এই অভিযানের মাধ্যমে আমরা চেষ্টা করব যে হিনিদ ভাষী মানুষদের কাছে আমরা পৌঁছাতে পারি আর ডিজিটাল ভিডিওর জন্য কোন সীমা নেই”।

একটি আউট অফ হোম সমীক্ষায় 10,000 বর্গোফিট বিলবোর্ঢ শুরু করা হবে, আআর যা ভারতের অবস্থিত সব থেকে লম্বা বিলবোর্ড হবে। আর এতে হটস্টারে দেওয়া কন্টেন্ট বিস্তৃত ভাবে দেওয়া হবে।

আর একটি অন্য সমীক্ষায় ভারতে 80 টি ছোট শহরে আউট অফ হোম বিলবোড়্রড আর সিনেমা আর ব্রাইন্ড মোবাইল মার্কেটিং কন্টেন্ট ওয়ান অভিযান অনুষ্ঠিত করেছে। আর এই কন্টেন্ট এক মাসের মধ্যে 30 টি শহরে যাবে যা 150 টি জনপ্রিয় জায়গায় রোড শ করবে আর হটস্টারের বিশাল কন্টেন্ট তৈরি হবে। আর এর সবঙ্গে নুক্কর আর অন দ্যা স্পট এনগেজমেন্ট কাজও করা হবে।

হটস্টারের টিভি সিরিজের আর সিনেমা থেকে খেলা ভারতের দর্শকদের ভিডিও কন্টেন্ট দেখতে হবে। আর ভারতের কন্টেন্ট সব থেকে বেশি সংখ্যায় হটস্টার আটটি ভাষায় 100,000 ঘন্টার বেশি সময় টিভি শো আর সিনেমা আর অন্যান্য জিনিস দেখায়।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo