চিনে XIAOMI REDMI NOTE 8 নেবুলা পার্পেল কালার ভেরিয়েন্ট লঞ্চ হল

চিনে XIAOMI REDMI NOTE 8 নেবুলা পার্পেল কালার ভেরিয়েন্ট লঞ্চ হল
HIGHLIGHTS

ভারতে এই কসমিক পার্পেল মডেল হিসাবে লঞ্চ করা হলেও এখনও এটির বিক্রি শুরু হয়নি

আর ভারতে Xiaomi Redmi Note 8 আর Xiaomi Redmi Note 8 প্রো ফোন দুটি গত মাসে লঞ্চ করা হয়েছিল

এখন এই ফোন গুলি ফ্ল্যাশ সেলে কেনা যায়

ভারতে এই ডিভাইসটি কমিক পার্পেল কালারে লঞ্চ করা হয়েছে তবে, এখনও এই ফোনটি বিক্রি শুরু হয়নি। আর ভারতে এয় Xiaomi Redmi Note 8 আর Xiaomi Redmi Note 8 প্রো ফোন গত মাসে লঞ্চ করা হয়েছিল। আর এই ফোন গুলি ফ্ল্যাশ সেলে কেনা যায়। আর এই ফোন গুলি নেবুলা পার্পেল রঙে লঞ্চ করা হয়েছে আর এরস্মগে আছে মুনলাইট হোয়াইট আর স্পেস ব্ল্যাক রঙ।

ভারতে Xiaomi Redmi Note 8 প্রোর দাম

Xiaomi Redmi Note 8 প্রো ফোনটি 6GB র‍্যাম আর 64GB স্টোরেজে 14,999 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এই ফনের 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের দাম 15,999 টাকা আর এই ফোনের 8GB র‍্যাম আর 128GB স্টোরেজের দাম 17,999 টাকা করা হয়েছে।

Xiaomi Redmi Note 8 প্রো ফোনের স্পেসিফিকেশান

Xiaomi Redmi Note 8 প্রো ফোনটির বৈশিষ্ট্য 64MP র মেন ক্যামেরা। আর এই ফোনে আছে 6.5 ইঞ্চিওর ডট নচ ডিসপ্লে।

আর এই ফোনে আপনারা 64MP র মেন ক্যামেরার সঙ্গে পাবেন 8MP র আল্ট্রা ওয়াইড লেন্স আর 2MP র ম্যাক্রো লেন্স আর একটি 2MP র ডেপথ সেন্সার। আর এই ফোনের ফ্রন্টে আছে 20MP র ক্যামেরা। আর ফোনটি সব AI ফিচার্স যুক্ত।

আমরা যদি এই ফোনের পার্ফর্মেন্সের বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা মিডিয়াটেক হেলিও G90T পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আছে অ্যান্ড্রয়েড 10 নির্ভর MIUI 10 । আর এই ফোনটি এখন MIUI11 আপডেট পাওয়া শুরু করেছে। আর এই ফোনে আছে গেমিং ভাল করার জন্য লিকুইড কুলিং সিস্টেম।

এই ফোনে আছে 6GB LPDDR4X RAM, 64GBআর 128GB UFS 2.1 স্টোরেজ। আর এই ফোনে আপনারা পাবেন ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট আর এই ফোনে আছে একটি 4500mAH য়ের ব্যাটারি। আর এই ফোনে আপনারা 18W ফাস্ট চার্জ সাপোর্ট পাবেন। ফোনটি অ্যামাজন অ্যালেক্সার সঙ্গে লঞ্চ করা হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo