REALME X ফোনের ক্যামেরা সেটআপ এরকম হবে, ভিডিও দেখা গেছে

REALME X ফোনের ক্যামেরা সেটআপ এরকম হবে, ভিডিও দেখা গেছে
HIGHLIGHTS

Realme X য়ে ট্রিপেল ক্যামেরা সেটআপ থাকবে

পপ আপ সেলফি ক্যামেরার যুক্ত ফোন হবে

TENAA তে ফোনটি দেখা গেছে

Realme একটি ভিডিওতে তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন Realme X টিজ করেছে। আসলে এটি একটি 48 সেকেন্ডের ভিডিও যেখানে কোম্পানির CEO মাধব শেঠ কোম্পানিকে এক বছর কমপ্লিট করার আনন্দ প্রকাশ করেছেন। ভিডিও দেখে মনে হচ্ছে যে পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইসে নচ ডিসপ্লে থাকবে না বরং ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ভিডিওতে ক্যামেরা অ্যাকসান ও দেখানো হয়েছে।

বিগত বেশ কিছু সময় ধরে খবর আসছে যে কোম্পানি তাদের Relame X ফোনটি গ্লোবাল স্টেজে লঞ্চ করবে আর এই ফোনের ফ্ল্যাগশিপ ডিভাইস ভারতে আসবে।

এই সময়ে Relame X একটি ইউটিউব ভিডিও দেখা গেছে আর রিপোর্ট অনুসারে এই ডিভাইসটি গ্রেডিয়েন্ট কালার ফিনিশের সঙ্গে দেখা যেতে পারে। আর এছাড়া আশা করা হচ্ছে যে এই ডিভাইসের ব্যাকে ট্রিপেল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ফোনের ব্যাক প্যানেলে রিয়েলমির ব্র্যান্ডিং দেওয়া হবে।

পরবর্তী Realme হ্যান্ডসেট একটি ফ্ল্যাগশিপ ডিভাইস হবে আর এটি লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 855 SoC যুক্ত হবে। TENAA তে দেখা ইমেজ থেকে অনুমান পাওয়া গেছে যে এই ডিভাইসটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত হতে পারে আর এই ফোনের ফ্রন্টে 16 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। আর এই স্মার্টফোনে 3680 mAH য়ের ব্যাটারি দেওয়া হবে যা VOCC ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর Color OS 6 য়ে কাজ করবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo