LG V40 Thin Qফোনটি ভারতে অর্ডার করা যাচ্ছে

LG V40 Thin Qফোনটি ভারতে অর্ডার করা যাচ্ছে
HIGHLIGHTS

LG র লেটেস্ট ফোন V40 ThinQ ভারতে এবার অর্ডারের জন্য পাওয়া যাচ্ছে, Amazon.in য়ে এই স্মার্টফোনটি অর্ডার করা শুরু হয়ে গেছে আর এটি খুব তাড়াতাড়ি কেনা যাবে

বৈশিষ্ট্য

  • এই ফোনে ডুয়াল সেলফি ক্যামেরা আছে
  • 2018 সালের অক্টোবর মাসে এই ফোনটি লঞ্চ হয়েছিল
  • এই ফোনে ট্রিপেল ক্যামেরা আছে

 

দক্ষিণ কোরিয়ার কোম্পানি LG তাদের স্মার্টফোন V40 ThinQ ভারতে অর্ডার নেওয়া শুরু করেছে। এই ফোনটি 2018 সালের অক্টোবর মাসে লঞ্চ করা হয়েছিল। আর ই-কমার্স ওয়েবসাইট Amazon.in য়ে এই LG ফোনটির অর্ডার নেওয়া শুরু হয়েছে। আর এর সঙ্গে ফোনের শিপিং 24 জানুয়ারি থেকে শুরু হবে। আর যদি ভারতের বাজারে LG V40 ThinQফোনটির দাম দেখি তবে এর দাম 60,000 টাকার কাছাকাছি হবে। অ্যামাজন এই ডিভাইসটি 49,990 টাকায় লিস্ট করেছে। আর এই ফোনটি গ্রে আর ব্লু কালারে কেনা যাবে। আর এই ফোনটি সব ডেবিট আর ক্রেডিট কার্ড আর বাজাজ ফিনান্সের মাধ্যমে কেনা যাবে আর এতে EMI য়ের অপশানও আছে।

Amazon Prime মেম্বারদের জন্য অফার

আপনাদের বলে রাখি যে LG V40 ThinQ ফোনটি Great Indian Sale য়ে অ্যামাজন প্রাইম ইউজার্সদের জন্য অর্ডার করা যাবে। আর এই ফোনটির সঙ্গে ইউজার্সদের জন্য কিছু অফার রাখা হয়েছে। HDFC ব্যাঙ্কে কার্ড ব্যাবহার করে 10% পর্যন্ত ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাওয়া যেতে পারে। অ্যামাজন প্রাইম মেম্বারদের জন্য এক্সট্রা 1,000 টাকার ক্যাশব্যাক Amazon Pay তে পাওয়া যাবে। আর এর সঙ্গে ওয়ান টাইম ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার করা হয়েছে আর যা প্রায় 16,750 টাকার তবে এই অফার ফোন কেনার একমাস পর্যন্ত ব্যালিড হবে। আর এছাড়া ইউজাররা ফোন ফেরত দিলে 5,000 টাকার এক্সট্রা ডিস্কাউন্ট পাবেন।

LG V40 ThinQ ফোনটির স্পেসিফিকেশান

এই ফোনের অন্যতম বড় বৈশিষ্ট্য এই যে এই ফোনটি পাঁচটি ক্যামেরা সেন্সার যুক্ত আর এই ফোনে তিনটি রেয়ার ক্যামেরা আর দুটি সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার, IP68 ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স, মিলিট্রি গ্রেড বিল্ড, বুমবক্স স্পিকার আর 19:5:9 অ্যাস্পেক্ট রেশিও আছে। আর এই LG V40 Thin Q ফোনটিতে আপনারা আউট অফ দ্যা বক্স অ্যান্ড্রয়েড 8.1 ওরিও পাবেন। আর এই ফোনে 6.4 ইঞ্চির QHD+(1440x3120p) OLED ফুল ভিশান প্যানেল দেওয়া হয়েছে। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনটি কর্নিং গোরিলা গ্লাস 5য়ের প্রোটেকশান যুক্ত।

এই ফোনে ফ্ল্যাগশিপ অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 আছে আর এই ফোনে 6GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই স্টোরেজকে 2TB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই LG V40 ThinQ ফোনটিতে ট্রিপেল প্রিভিউ ফিচার আছে। আর এর মাধ্যমে ইউজার্সরা নিজের তিনটিটি রেয়ার ক্যামেরার মাধ্যমে তিনটি আলাদা আলাদা শট নিতে পারবেন। আর এর সঙ্গে তাদের কাছে সেরা ছবি সিলেক্ট করার অপশান থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo