এই 5 টি BSNL য়ের প্রিপেড প্ল্যান রিলায়নেস জিও আর এয়ারটেলের প্ল্যানকে প্রতিযোগিতায় ফেলেছে

এই 5 টি BSNL য়ের প্রিপেড প্ল্যান রিলায়নেস জিও আর এয়ারটেলের প্ল্যানকে প্রতিযোগিতায় ফেলেছে
HIGHLIGHTS

BSNL তাদের প্রিপেড প্ল্যানে নিজেদের পোর্টফোলিও অনেকটাই বৃদ্ধি করেছে, বিগত দীর্ঘ সময় ধরে কোম্পানি অনেক ভাল প্ল্যান নিয়ে আসছে, আজকে আপনাদের BSNL য়ের কিছু প্রিপেড প্ল্যানের বিষয়ে বলব

যবে থেকে আমাদের দেশে ডাটা যুধ শুরু হয়েছে সেই সময় থেকে BSNL ও এই যুদ্ধে সক্রিয় ভাবে অংশগ্রহান করেছে। কোম্পানি অনেক সময়ে নিজেদের কিছু পুরনো প্ল্যান আর অন্য কোম্পানির প্ল্যানকে প্রতিযোগিতায় ফেলার জন্য লঞ্চ করেছে। আর এর ফল স্বরূপ কোম্পানি নিজদের গ্রাহকদের নিজদের সঙ্গে রাখতে সফল হয়েছে। তবে অন্য কোম্পানি গুলির ক্ষেত্রে তাদের বিজ্ঞাপন বা অন্যান্য কারনে তারা বেশি বিখ্যাত আর সেক্ষেত্রে BSNL হয়ত অত বিখ্যাত নয় আর অনেক ক্ষেত্রে হয়ত অত সমানও নয়। আর 4G সার্কেলে না থাকার জন্য BSNL রিলায়েন্স জিও, এয়ারটেলের মতন অত বিখ্যাত নয়। কিন্তু এস্ত্বেও কোম্পানির কাছে এমন বেশ কিছু প্ল্যান আছে যা এই কোম্পানি গুলিকে প্রতিযোগিতায় ফেলতে সক্ষম।

98 টাকার Tsunami অফার

BSNL য়ের প্রিপেড পোর্টফোলিও তে এই প্ল্যানটি সব থেকে কম দামের প্ল্যান। এই প্ল্যানটি 26 দিনের জন্য বৈধ আর এটি প্রতিদিন 1.5GB ডাটা অফার করে। আর এই প্ল্যানটিকে সুনামি প্ল্যান এই জন্য বলা হয় কারন এতে আপনারা কলিংয়ের সুবিধার জন্য SMS য়ের সুবিধাও পাবেন। আর এটি অন্য কোম্পানির অন্য অনেক প্ল্যানকে প্রতিযোগিতায় ফেলেছে।

333টাকার STV প্ল্যান

STV র মানে এই প্ল্যানটি স্পেশাল ট্যারিফ ডাটা ভাউচার। আর এতে প্রতিদিন 5GB ডাটা দেওয়া হচ্ছে। আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংও পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা PRBT ও পাবেন। আর এই প্ল্যানে আপনারা এমন অনেক সুবিধা পাবেন যা অন্য অনেক কোম্পানির প্ল্যানে পাওয়া জাবেনা। আর এই প্ল্যানটি 45 দিনের জন্য বৈধ।

BSNL য়ের 444 টাকার STV প্ল্যান

এই প্ল্যানটি 333 টাকার প্ল্যানের মতনই সুধু এতে প্রতিদিন 6GB ডাটা পাওয়া যায়। আর এই প্ল্যানে আনলিমিটেড কলিং য়ের সঙ্গে PRBT ও আছে। আর এই প্ল্যানটি 60 দিনের জন্য বৈধ।

171 টাকার প্রিপেড প্ল্যান

আমরা যদি এই 171 টাকার প্ল্যানটির বিষয়ে কথা বলি তবে দেখা যাবে যে এটি প্রতিদিন 2GB ডাটা অফার করে। আর এর মানে  এই যে এই প্ল্যানে আপনারা একমাসের বৈধতার সঙ্গে 30 দিনের জন্য পুরো 60GB ডাটা পাবেন। আর এছাড়া এর ভ্যালিটিডি থাকা পর্যন্ত আপনারা প্রতিদিন 100টি SMS পাবেন। আর এই প্ল্যানটি অবশ্য কোম্পানি শুধু মাত্র অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানা সার্কেলের জন্য নিয়ে এসেছে।

BSNL য়ের 999টাকার Maximum প্ল্যান

এই প্ল্যানের নাম থেকে এটা বোঝা যাচ্ছে যে আপনারা এই প্ল্যানে বেশি ডাটাএর সঙ্গে অন্য অফারও পাবেন। আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড STD আর লোকাল কলের সুবিধা পাবেন। আর এছাড়া আপনারা এই প্ল্যানে প্রতিদিন 1GB ডাটা পাবেন,ম আর এর সঙ্গে এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানটি 181 দিনের জন্য বৈধ। তবে এই প্ল্যানের কলিং সুবিধা দিল্লি আর মুম্বাই সার্কেলে পাওয়া যাচ্ছেনা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo