AMOLED ডিসপ্লে সহ Realme Watch 3 Pro লঞ্চ, জানুন দাম এবং ফিচার

AMOLED ডিসপ্লে সহ Realme Watch 3 Pro লঞ্চ, জানুন দাম এবং ফিচার
HIGHLIGHTS

Realme India তাদের নতুন স্মার্টওয়াচ Realme Watch 3 Pro লঞ্চ করেছে

Realme Watch 3 Pro এর দাম 4,999 টাকা, তবে লঞ্চিং অফারে এটি 4,499 টাকায় কেনা যেতে পারে

ওয়াচে 110 এরও বেশি স্পোর্টস মোড এবং রনিং, ওয়াকিং এবং সাইকিলিং মতো 5 মেজর স্পোর্ট মোড পাওয়া যায়

Realme India তাদের নতুন স্মার্টওয়াচ Realme Watch 3 Pro লঞ্চ করেছে। এই ওয়াচটি Realme Watch 3-এর আপগ্রেডেড ভার্সন। ওয়াচে ব্ল্টুথ কলিং ফিচারের সাথে 1.78-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে। এছাড়া ওয়াচে ইন-বিল্ট GPS এবং ব্লুটুথ 5.3 এর সাপোর্ট দেওয়া হয়েছে। ওয়াচে 110 এরও বেশি স্পোর্টস মোড এবং রনিং, ওয়াকিং এবং সাইকিলিং মতো 5 মেজর স্পোর্ট মোড পাওয়া যায়। আসুন ওয়াচের অন্যান্য স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে জেনে নেওয়া যাক।

Realme Watch 3 Pro এর দাম

Realme Watch 3 Pro এর দুটি কালার অপশন আনা হয়েছে। এর দাম 4,999 টাকা, তবে লঞ্চিং অফারে এটি 4,499 টাকায় কেনা যেতে পারে। ওয়াচটি 9 সেপটেম্বর থেকে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিকপার্ট থেকে কেনা যেতে পারে।

Realme Watch 3 Pro এর স্পেসিফিকেশন

Realme Watch 3

Realme Watch 3 Pro একটি ধাতব-প্লাস্টিকের ফ্রেম ডিজাইনের সাথে চালু করা হয়েছে। এটিতে একটি 1.78-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে, যা 500 নিট ব্রাইটনেস এবং (368×448) পিক্সেল রেজোলিউশনের সাথে আসে। ডিসপ্লের সাথে স্ক্রিন-টু-বডি রেশিও 68.7 শতাংশ দেওয়া হয়েছে। কলিং এবং অলওয়েজ অন ডিসপ্লে (AOD) সাপোর্ট ঘড়িতে পাওয়া যাবে। কল করার জন্য ঘড়িতে ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার দেওয়া আছে। পাশাপাশি ঘড়িতে ইনবিল্ট জিপিএস-এর সাপোর্টও দেওয়া হয়েছে। অন্যান্য ফিচার সম্পর্কে কথা বলতে গেলে, ঘড়িটি দৌড়ানো, হাঁটা এবং সাইকেল চালানো মতো 110 এর বেশি স্পোর্টস মোড এবং মাল্টিপল ওয়াচ ফেসেস পাওয়া যায়।

Realme Watch 3 Pro একটি 325mAh ব্যাটারি পায়, যা 10 দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ সহ আসে। কোম্পানির দাবি, ওয়াচ 1.5 ঘন্টায় ফুল চার্জ করা যাবে। 24 ঘন্টা হার্ট রেট মনিটর ছাড়াও, স্ট্রেস মনিটর এবং স্লিপ মনিটরিং সেন্সরের সুবিধাও Realme Watch 3 Pro-এর সাথে পাওয়া যায়। ওয়াটার এব ডাস্ট রেসিস্টেন্টের জন্য একটি IP68 রেটিং পায়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo