Realme Watch 3 Pro চলতি মাসেই আসতে চলেছে ভারতে, থাকবে AMOLED ডিসপ্লে

Realme Watch 3 Pro চলতি মাসেই আসতে চলেছে ভারতে, থাকবে AMOLED ডিসপ্লে
HIGHLIGHTS

চলতি মাসেই ভারতে আসতে চলেছে Realme Watch 3 Pro

এটি Realme Watch 3 এর একটি আপগ্রেডেড ভার্সন

এই স্মার্টওয়াচে গ্রাহকরা পাবেন 1.78 ইঞ্চির একটি ডিসপ্লে

Realme Watch 3 Pro শীঘ্রই লঞ্চ হতে চলেছে ভারতে। সেপ্টেম্বর মাসেই আত্মপ্রকাশ ঘটাবে এই স্মার্টওয়াচ। 6 সেপ্টেম্বর ভারতে এই ঘড়িটি আসতে চলেছে। চিনা ইলেকট্রনিক্স কোম্পানি Relame সম্প্রতি একটি টুইট করে এই স্মার্টওয়াচ লঞ্চের কথা ঘোষণা করেছে। জানা গিয়েছে আসন্ন এই ঘড়িটি আদতে Realme Watch 3 এর একটি আপগ্রেডেড ভার্সন। এই ঘড়িটিতে গ্রাহকরা AMOLED ডিসপ্লে পেতে পারেন বলেই জানা গিয়েছে। এছাড়া থাকতে পারে 1.78 ইঞ্চির একটি ডিসপ্লে।

জানা গিয়েছে 6 সেপ্টেম্বর দুপুরে, অর্থাৎ 1টা 30 মিনিটে এই স্মার্টওয়াচটি ভারতে লঞ্চ করা হবে। ভারতের যে রিয়েলমি ওয়েবসাইট আছে সেখানেই এই ঘড়ির মাইক্রোসাইট দেখা গিয়েছে। অর্থাৎ ভারতে এই স্মার্টওয়াচ লঞ্চ হওয়ার পর সেটা Realme Website থেকে গ্রাহকরা কিনতে পারবেন। তবে এছাড়া আর কোথা থেকে এই ঘড়ি কেনা যাবে সেটা এখনও জানা যায়নি। এমনকি ঘড়িটির দাম কত হতে পারে সেটাও স্পষ্ট নয়।

টেকলাইফ ব্র্যান্ডের আওতায় ভারতে এই Realme Watch 3 Pro লঞ্চ হতে চলেছে। জানা গিয়েছে এই wearable device এ থাকবে একটি AMOLED ডিসপ্লে। এছাড়া একটি বড় কালো রঙের ডায়াল থাকতে পারে এই ঘড়িতে। এবং তার সাইডে এমন একটি বাটন থাকতে পারে বলে মনে করা হচ্ছে যার সাহায্যে সহজেই নেভিগেশন করা সম্ভব হবে। পাশাপাশি গ্রাহকরা এই ঘড়িতে ব্লুটুথ কলিং ফিচার পেতে পারেন। যার অর্থ ব্যবহারকারীরা এই ঘড়িটাকে ফোনের মতো করেই ব্যবহার করতে পারবেন। এই ঘড়িতে একটি সিলিকন স্ট্র্যাপ থাকতে পারে। একাধিক রঙে উপলব্ধ হবে এই ঘড়ি।

Realme watch 3 pro

Realme Watch 3

চলতি বছরের জুলাই মাসেই এই ঘড়িটি ভারতে লঞ্চ হয়েছে। ভারতের বাজারে এই ঘড়িটির দাম হল 2,999 টাকা। অর্থাৎ এখান থেকে বোঝা যাচ্ছে যে আসন্ন Realme Watch 3 Pro এর দাম এর থেকে বেশি হবে। এই ঘড়িটিতে আছে ব্লুটুথ কলিংয়ের সুবিধা। এই ফিচারটি নতুন স্মার্টওয়াচে পাওয়া যাবে বলে জানা গিয়েছে। 1.8 ইঞ্চির TFT LCD টাচস্ক্রিন ডিসপ্লে আছে এই ঘড়িতে। সঙ্গে রয়েছে একাধিক হেলথ ফিচার। এছাড়াও রয়েছে বিভিন্ন ট্র্যাকার এবং 110 টির বেশি ফিটনেস মোড এবং ওয়ার্ক আউট ট্র্যাকার। হার্ট রেট মনিটর, SpO 2 monitor, স্লিপ ট্র্যাকার রয়েছে Realme Watch 3 ঘড়িতে। 340 mAh ব্যাটারি আছে এই স্মার্টওয়াচে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo