Oneplus এর সবচেয়ে সস্তা ইয়ারফোনের প্রথম সেল আজ, দাম 1000 টাকার কম

Oneplus এর সবচেয়ে সস্তা ইয়ারফোনের প্রথম সেল আজ, দাম 1000 টাকার কম
HIGHLIGHTS

এই ইয়ারফোন OnePlus এর অফিসিয়াল ওয়েবসাইট এবং Amazon থেকে দুর্দান্ত ছাড় সহ কেনা যাবে

OnePlus Nord Wired Earphones ভারতে মাত্র 799 টাকায় লঞ্চ করা হয়েছে

নর্ড ওয়্যার্ড ইয়ারফোন 102dB সাউন্ড প্রেসার সহ 9.2mm ড্রাইভার সেটআপের সাথে আসে

OnePlus আজ 1 সেপ্টেম্বর ভারতে প্রথমবার তার নতুন ওয়্যারড ইয়ারফোন (OnePlus Nord Wired Earphones) বিক্রি করতে চলেছে। আজ দুপুর 12টা থেকে ইয়ারফোনের ফ্ল্যাশ সেল শুরু হবে। এই ইয়ারফোন OnePlus এর অফিসিয়াল ওয়েবসাইট এবং Amazon থেকে দুর্দান্ত ছাড় এবং একগুচ্ছ অফার সহ কেনা যাবে। বলে দি যে এই নর্ড সিরিজের আওতায় আসা OnePlus-এর প্রথম ইয়ারফোন। চলুন জেনে নিই ইয়ারফোনের দাম, ফিচার এবং কী কী অফার পাওয়া যাচ্ছে…

OnePlus Nord Wired Earphones এর দাম এবং সেল অফার

OnePlus Nord ওয়্যারড ইয়ারফোন ভারতে মাত্র 799 টাকায় লঞ্চ করা হয়েছে এবং কালো রঙের বিকল্পে চালু করা হয়েছে।

OnePlus Nord Wired Earphones এর ফিচার

নর্ড ওয়্যার্ড ইয়ারফোন 102dB সাউন্ড প্রেসার সহ 9.2mm ড্রাইভার সেটআপের সাথে আসে। এই ইয়ারফোনগুলো ইন-ইয়ার স্টাইল ডিজাইন এবং অ্যাঙ্গেল ডিজাইন সহ আসে, যা গ্রাহকদের আরামদায়ক ফিট দেবে। এতে আপনি তিনটি সিলিকন ইয়ারটিপস (S, M, L) অপশন পাবেন।

কন্ট্রোলের জন্য, এতে একটি ইন-লাইন কন্ট্রোল বোতাম রয়েছে যাতে ভলিউম আপ, ভলিউম ডাউন এবং একটি মাল্টি-ফাংশন বোতাম রয়েছে যা ডাবল প্রেস, ট্রিপল প্রেস, প্রেস এবং হোল্ড অপারেশন করতে পারে। এছাড়া, ইয়ারফোনগুলি ঘাম এবং জল সুরক্ষার জন্য IPX4 রেট দেওয়া রয়েছে। এই নতুন নর্ড ওয়্যার্ড ইয়ারফোন ম্যাগনেট সাথে আসে যা মিউজিক প্লে/পজ করতে একসাথে লেগে থাকে এবং সেগুলিকে সহজেই ক্য়ারি করা যায়।

Digit.in
Logo
Digit.in
Logo