OnePlus Nord Watch লঞ্চ করে গেল ভারতে, দেখুন এই স্মার্টওয়াচের দাম সহ ফিচার

OnePlus Nord Watch লঞ্চ করে গেল ভারতে, দেখুন এই স্মার্টওয়াচের দাম সহ ফিচার
HIGHLIGHTS

ভারতে এল OnePlus কোম্পানির ঘড়ি, OnePlus Nord Watch

ভারতে এই ঘড়ির দাম হল 4,999 টাকা

দুটি রঙে উপলব্ধ এই ঘড়িটি, মিডনাইট ব্ল্যাক এবং ডিপ ব্লু

OnePlus তাদের নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল ভারতে। এই চিনা কোম্পানির নতুন স্মার্টওয়াচের নাম হল OnePlus Nord Watch। সোমবার, 3 অক্টোবর এই ঘড়িটি লঞ্চ করল ভারতে। Nord ব্র্যান্ডের এটাই প্রথম কোনও wearable device যা লঞ্চ করল ভারতে। 1.78 ইঞ্চির একটি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে এই ঘড়িতে। 500 নিটের ব্রাইটনেস এবং 60 Hz রিফ্রেশ রেট আছে এই ঘড়িতে। হার্ট রেট, স্ট্রেস মোড, ইত্যাদি সহ মোট 150 টি স্পোর্টস মোড আছে এই ঘড়িতে। একাধিক হেলথ ট্র্যাকার সহ মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাক করতে পারবে এই ঘড়ি। এছাড়া একবার এই ঘড়িটিকে চার্জ দিলে এটি 10 দিন অবধি চলতে পারে। 30 দিন স্ট্যান্ডবাই টাইম পাওয়া যাবে।

এই ঘড়িটির দাম কত?

ভারতে ঘড়িটি 4,999 টাকায় লঞ্চ হয়েছে, গ্রাহকরা ফোনটি দুটি রঙে কিনতে পারবেন গ্রাহকরা। এই রঙ দুটি হল মিডনাইট ব্ল্যাক এবং ডিপ ব্লু। OnePlus Store, OnePlus পার্টনার স্টোর সহ একাধিক জায়গা থেকে এই ঘড়িটি কিনতে পারা যাবে। 4 অক্টোবর দুপুরে 12টা থেকে এই ঘড়িটি Amazon sale থেকেও কেনা যাবে। Axis Bank এর ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে অতিরিক্ত 500 টাকার ছাড়। এছাড়াও ICICI Bank এর কার্ড ব্যবহার করলেও এই ছাড় মিলবে। এই ছাড় OnePlus Store, OnePlus পার্টনার স্টোরে উপলব্ধ হবে।

Oneplus nord watch

এই ঘড়িতে কী কী ফিচার আছে?

60 Hz রিফ্রেশ রেট এবং 500 নিট ব্রাইটনেস সহ এই ঘড়িতে মিলবে 1.78 ইঞ্চির একটি AMOLED HD ডিসপ্লে। ঘড়ির বাম দিকে রয়েছে এই পাওয়ার বাটন। RTOS এর সাহায্যে এই ঘড়িটি চলবে। SF32LB555V406 চিপসেট থাকছে এই ঘড়িতে। এতে আছে ইন বিল্ট GPS সাপোর্ট সহ স্ট্রেস মনিটর, SPO2 মনিটর, স্লিপ ট্র্যাকার, ইত্যাদি। 105টি স্পোর্টস মোড আছে এতে। এটিকে সহজেই অ্যান্ড্রয়েড 6 বা তার বেশি এবং IOS 11 বা তার আপগ্রেডেড ভার্সনের সঙ্গে জোড়া যাবে। কানেকটিভিটির জন্য আছে ব্লুটুথ 5.2। 230mAh ব্যাটারি আছে এই ঘড়িটিতে। সঙ্গে আছে নন লিনিয়ার ভাইব্রেশন মোটর। এই ঘড়িটি একবার চার্জ দিলে 10 দিন চলতে পারবে বলেই জানিয়েছে OnePlus। 30 স্ট্যান্ডবাই টাইম পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo