Noise Colorfit Icon 2: চোখ ধাঁধানো লুক নিয়ে বাজারে এল নয়েজের নতুন স্মার্টওয়াচ, দাম মাত্র 2499

Noise Colorfit Icon 2: চোখ ধাঁধানো লুক নিয়ে বাজারে এল নয়েজের নতুন স্মার্টওয়াচ, দাম মাত্র 2499
HIGHLIGHTS

ভারতের বাজারে লঞ্চ করল নয়েজের নতুন স্মার্টওয়াচ

এই স্মার্টওয়াচের নাম নয়েজ কালারফিট আইকন 2

দাম মাত্র 2499 টাকা, রয়েছে 1.8 ইঞ্চির ডিসপ্লে

Noise একের পর এক চমক আনছে। এই কোম্পানি আবারও নতুন একটি স্মার্টওয়াচ নিয়ে হাজির হল ভারতের বাজারে। ভারতীয় এই ব্র্যান্ডের সদ্য লঞ্চ হওয়া স্মার্টওয়াচটির নাম হল Noise Colorfit Icon 2। নয়েজের এই নতুন স্মার্টওয়াচে রয়েছে একাধিক অত্যাধুনিক ফিচার। এছাড়াও রয়েছে নানান ফিটনেস রিলেটেড এবং সুবিধাজনক ফিচার। নয়েজ কোম্পানির নতুন স্মার্ট ওয়াচটির দাম এবং ফিচার জেনে নেওয়া যাক।

Noise Colorfit Icon 2 স্মার্টওয়াচটির দাম কত? কোথায় মিলবে এই অত্যাধুনিক ঘড়ি?

Noise তাদের এই নতুন স্মার্টওয়াচটির দাম জনসাধারণের আয়ত্তের মধ্যেই রেখেছে। 2500 এরও কম টাকায় পাওয়া যাবে ভারতীয় কোম্পানিটির নতুন স্মার্টওয়াচ। দাম মাত্র 2499 টাকা। ঘড়িটি আপাতত Noise এর নিজস্ব ওয়েবসাইট এবং ই কমার্স সাইট (E Commerce) Flipkart এ কিনতে পাওয়া যাবে।

কী কী রঙে উপলব্ধ নয়েজের নতুন স্মার্ট ওয়াচ?

নয়েজ কোম্পানির নতুন স্মার্টওয়াচটি আপাতত চারটি রঙে পাওয়া যাবে বাজারে। যে রংগুলোতে এই স্মার্টওয়াচ বাজারে যাবে সেগুলো হল জেট ব্ল্যাক, সিলভার গ্রে, ডিপ ওয়াইন এবং রোজ পিঙ্ক। এই কটি রংয়ের ভ্যারিয়েন্টেই উপলব্ধ আছে Noise Colorfit Icon 2 স্মার্টওয়াচটি।

noise colorfit icon 2

Noise Colorfit Icon 2 এর স্পেসিফিকেশন এবং ফিচার কী?

এই স্মার্টওয়াচে রয়েছে স্কোয়ার ডায়াল। ঘড়িটির ডান পাশে রয়েছে সার্কুলার বাটন একটি। Noise Colorfit Icon 2 তে আছে 1.8 ইঞ্চির ডিসপ্লে, যাতে দেওয়া হয়েছে 240X280 পিক্সেল এবং 500 নিটের ব্রাইটনেস। এছাড়াও দুর্দান্ত কার্ভড এজ রয়েছে নয়েজ এর এই নয়া স্মার্টওয়াচে। এছাড়াও এখানে রয়েছে একটি হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর সহ স্লিপ ট্র্যাকার। পাশাপাশি নির্দিষ্ট কিছু ব্যায়াম ভাল শ্বাস প্রশ্বাসের জন্য। Noise Colorfit Icon 2 তে রয়েছে 60 টিরও বেশি স্পোর্টস মোড। এছাড়াও নয়েজের এই Wearable device এ আছে ব্লুটুথ কলিং সহ একাধিক স্মার্ট ফিচার যেমন, কুইক ডায়াল প্যাড, কল হিস্ট্রি, ফেভারিট কনট্যাক্ট। এমন সব দারুন এবং আকর্ষণীয় ফিচার থাকছে এখানে।

সব থেকে আকর্ষণীয় ফিচার কী জানেন? AI ভয়েস অ্যাসিস্ট্যান্ট। এর সঙ্গে রয়েছে ক্যামেরা ও মিউজিক কন্ট্রোল সহ নোটিফিকেশন ডিসপ্লে এবং বিল্ট ইন গেমস। নিশ্চয় ভাবছেন এত কিছু আছে যখন ব্যাটারি কত থাকছে এই স্মার্ট ওয়াচে? 260 mAh ব্যাটারি দেওয়া হয়েছে এখানে। কোম্পানির দাবি অনুযায়ী এই স্মার্ট ওয়াচটিকে একবার চার্জ দিলে 4দিন চলতে পারবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo