NOISE COLORFIT 2 ফিটনেস ব্যান্ডটি ভারতে 1,999 টাকায় লঞ্চ করা হয়েছে

NOISE COLORFIT 2 ফিটনেস ব্যান্ডটি ভারতে 1,999 টাকায় লঞ্চ করা হয়েছে
HIGHLIGHTS

এই ডিভাইসের দাম 1,999 টাকা

Xiaomi, Honor আর স্যামসাংয়ের স্মার্ট ফিটনেস ব্যান্ডকে করা টক্কর দেবে

টেক কোম্পানি নয়েস এবার তাদের লেটেস্ট স্মার্ট ফিটনেস ব্যান্ড Noise ColorFIT 2 ভারতে নিয়ে এসেছে। এই ফিটনেস ব্যান্ডটি Noise ColorFIT 2 ইম্রুভ ডিসপ্লে আর ভাল ইউজার ইন্টারফেসের স্নে এসেছে। আর এই ডিভাইসটি এই সময়ে বাজারে উপলব্ধ Xiaomi Mi Band 3 , Honor Band 4, আর স্যামসাং ব্যান্ডের প্রতিযোগী হবে। Noise ColorFIT 2 ফিটনেস ট্র্যাকারটি 14 টি স্পোর্টস ট্র্যাকের সাপোর্ট করে।

Noise Colorfit 2 ফোনটির ভারতে দাম

ভারতে এউ ফিটনেস ট্র্যাকারটি ডাস পিঙ্ক, টুইলিং ব্লু আর মিডনাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আর এই Noise ColorFIT 2 ফিটনেস ব্যান্ডটি ভারতে 1,999 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এটি অ্যামাজন ইন্ডিয়া আর gonoise.com  এর মাধ্যমে কেনা যেতে পারে।

এই ফিটনেস ব্যান্ড

এই নতুন ফিটনেসব্যান্ডটি এই সময়ে বাজারে থাকা Mi Band 3, Honor Band 4  আর  Samsung Galaxy Fit e smart band য়ের সঙ্গে প্রতিযোগিতা করবে।

এই ব্যান্ডে কি কি আছে

এই ফিটনেস ব্যান্ডটি iOS আর অ্যান্ড্রয়েড ডিভাইস সাপোর্ট করে। নয়েজ ফিটনেস ব্যান্ড 0.96 ইঞ্চির LCD ডিসপ্লে যুক্ত আর এর রেজিলিউশান 160×80 পিক্সাল। আর এই ডিভাইসে আপনারা স্মার্টফোনের নোটিফিকেশান পাবেন যা ক্লক, টেক্সট আর হোয়াটসঅ্যাপের মেসেজ আছে।

ফেসবুক স্কাইপ আর অন্যান্য অ্যাপের নোটিফিকেশান এই ওয়ারলেস স্ক্রিনে আপনারা পাবেন। আর এর সঙ্গে ফোনে NoiseFIT Sport অ্যাপের মাধ্যমে আপনারা এই স্মার্টফোনের সঙ্গে কানেক্ট করতে পারবেন। আর এটি আপনার স্টেপ, স্লিপ আর 24 ঘন্টার হার্ট রেট মনিটার করতে পারবেন। আর এই অ্যাপের সাহায্যে আপনারা অ্যালার্ম, নোটিফিকেশান আর ওয়াচ ফেস সেট করতে পারবেন। আর এটি ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্সের জন্য IP 68 সার্টিফায়েড।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo