লঞ্চ হল মোটো 360 স্মার্টওয়াচ, এর দাম জানুন

লঞ্চ হল মোটো 360 স্মার্টওয়াচ, এর দাম জানুন
HIGHLIGHTS

Moto 360 স্মার্টওয়াচ এসেছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 3100 চিপসেট আছে

এটি ডিসেম্বরে বিক্রি করা হবে

আর এর সঙ্গে এটি অ্যান্ড্রয়েড আর iOS দুটি প্ল্যাটফর্মেই আসতে পারে

Moto 360 স্মার্টওয়াচ সবার আগে মোটোরোলা 2014 সালে এনেছিল আর এই সময়ে এটি একটি সার্কুলার ডিজাইনে আনা হয়েছে। আর মনে করা হচ্ছে যে এটি প্রথম স্মার্টওয়াচ যা প্রিমিয়াম ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর একে শুধু মাত্র একটি স্মার্টওয়াচ বল্ললে কম বলা হবে।

আর এবার এই Moto 360 সেকেন্ড জেনারেশানে হিসাবে এসেছে আর এটি এই সময়ে বড় ব্যাটারির সঙ্গে এসেছে। আর এর সঙ্গে এর সেক বন্ধ করা হয়েছিল। আর আবার এটি বাজারে এল।

Moto 360 থার্ড জেনারেশান

এই ঘড়িটি তার আগের ডিজাইনের সঙ্গেই এসেছে তবে আপনারা এতে একটি ফুল সার্কেল ডিসপ্লে দেখতে পারবেন। আর এর সঙ্গে এর হার্ডওয়্যারেও উন্নতি করা হয়েছে। আর এতে একটি 1.2 ইঞ্চির OLED ডিসপ্লে আছে।

আর এতে আছে 3ATM ওয়াটার রেজিস্টেন্স। আর এর মানে এই যে এটি বৃষ্টি বা জলে কোন খতি হবে না। আর এতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 3100 চিপসেট পাবেন। আর এর সঙ্গে এটি 1GB র‍্যাম আর 8GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে এসেছে আর এতে একটি 355mAh য়ের ব্যাটারি আছে। আর কোম্পানি এই ব্যাটারি একটি গোটা দিন যাবে বলেছে।

Moto 360 থার্ড জেনারেশানের দাম

এই ঘড়িটির দাম 350 ডলার মানে প্রায় 25,000 টাকা। আর এর সঙ্গে এটি আমেরিকাতে ডিসেম্বর মাসে পাওয়া যাবে। আর এর সঙ্গে ভারতে এটি কবে আসবে বা আসবে কিনা তা এখনও জানা জায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo