নতুন স্টাইলিশ ডিজাইন সহ লঞ্চ হল Apple Watch Series 7, বড় ডিসপ্লে এবং রয়েছে দুর্দান্ত ফিচার্স

নতুন স্টাইলিশ ডিজাইন সহ লঞ্চ হল Apple Watch Series 7, বড় ডিসপ্লে এবং রয়েছে দুর্দান্ত ফিচার্স
HIGHLIGHTS

Apple Watch Series 7-এ Apple Watch 6 এর তুলনায় 20 শতাংশ বেশি স্ক্রিন এরিয়া অফার করে

Apple Watch Series 7 জিপিএস শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে 399 ডলারে (আনুমানিক 29,400 টাকা) পাওয়া যাবে

Apple Watch সিরিজ 7 একটি নতুন ডিজাইন এর সাথে গত বছরের সিরিজ 6 এর তুলনায় একটি দুর্দান্ত আপগ্রেড সহ আনা হয়েছে

Apple Watch Series 7 মঙ্গলবার কোম্পানির "ক্যালিফোর্নিয়া স্ট্রিমিং" ইভেন্টে লঞ্চ করা হয়েছে। নতুন অ্যাপল ওয়াচ কোম্পানির স্মার্টওয়াচ সিরিজের অষ্টম মডেল। Apple Watch সিরিজ 7 একটি নতুন ডিজাইন এর সাথে গত বছরের সিরিজ 6 এর তুলনায় একটি দুর্দান্ত আপগ্রেড সহ আনা হয়েছে। নতুন অ্যাপল ওয়াচে এখন পর্যন্ত সবচেয়ে বড় ডিসপ্লে দেওয়া হয়েছে। অ্যাপল দাবি করে যে অ্যাপল ওয়াচ সিরিজ 7 -এ Apple Watch 6 এর তুলনায় 20 শতাংশ বেশি স্ক্রিন এরিয়া অফার করে।

Apple Watch Series 7 এর দাম এবং বিক্রি

Apple Watch Series 7 জিপিএস শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে 399 ডলারে (আনুমানিক 29,400 টাকা) পাওয়া যাবে। অ্যাপল ওয়াচ সিরিজ 7 জিপিএস + সেলুলার ওয়াচ 499 ডলারে (প্রায় 36,800 টাকা) বিক্রি হবে। কোম্পানির নতুন ওয়াচ পাঁচটি নতুন রঙে লঞ্চ করেছে যার মধ্যে রয়েছে মিডনাইট, স্টারলাইট, গ্রিন এবং একটি নিউ ব্লু এবং রেড কালার। Apple Watch Series 7 এর ভারতীয় দাম এবং বিক্রি সম্পর্কে কোন ডিটেল এখনও ঘোষণা করা হয়নি। বলে দি যে Apple Watch Series 6 এর GPS ভ্যারিয়্যান্টটি 40,900 টাকা থেকে শুরু হয়ছিল। তবে GPS+ সেলুলার মডেল 49,900 টাকায় লঞ্চ করা হয়েছিল।

Apple Watch Series 7 স্পেসিফিকেশন, ফিচার

অ্যাপল সিরিজ 7 ওয়াচ 41 মিমি এবং 45 মিমি কেস অপশনে আসে। অ্যাপল নতুন অ্যাপল ওয়াচে অলওয়েজ অন-রেটিনা ডিসপ্লে দিয়েছে যা আগের মডেলে পাওয়া যেত। অ্যাপল তার অ্যাপল ওয়াচ সিরিজ 7 এর ডিসপ্লে 20 শতাংশ বেশি স্ক্রিন এরিয়া এবং পাতলা বর্ডরের সাথে মাত্র 1.7 মিমি ডিজাইন করা হয়েছে। Apple দাবি করেছে যে Apple Watch Series 7 একটি বার চার্জ করলে 18 ঘন্টা পর্যন্ত চলতে পারে। এটি গত বছরের মডেলের মতো। তবে, Apple জানিয়েছে যে নতুন apple Watch 33 শতাংশ ফাস্ট চার্জিং অফার করে।

অ্যাপল ওয়াচ সিরিজ 7 একটি বিল্ট-ইন ব্লাড অক্সিজেন সেন্সর ব্যবহার করে রক্তের অক্সিজেন স্যাচুরেশন (SpO2) ট্র্যাকিং সুবিধা দেয়। এটি একটি ইলেক্ট্রিকল হার্ট রেট সেন্সর ব্যবহার করে হার্ট রেট ট্র্যাক করতেও সক্ষম।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo