Amazon Great Freedom Festival Sale: অ্যামাজন সেলের শেষদিনে 5,000 এর কমেই কিনুন স্মার্টওয়াচ, Noise সহ এগুলোয় বাম্পার ছাড়

Amazon Great Freedom Festival Sale: অ্যামাজন সেলের শেষদিনে 5,000 এর কমেই কিনুন স্মার্টওয়াচ, Noise সহ এগুলোয় বাম্পার ছাড়
HIGHLIGHTS

Amazon Great Freedom Festival Sale এর শেষদিন আজ

Amazon সেলে বাম্পার অফার পাওয়া যাচ্ছে স্মার্টওয়াচে

5000 টাকার মধ্যেই কিনুন Noise, Fire Boltt সহ এগুলো

Amazon Great Freedom Festival Sale চলছিল এতদিন এই E-commerce সাইটে। Amazon সেলের শেষদিন আজ। 8 অগাস্ট রাত বারোটার মধ্যে আপনি যদি এখান থেকে কিছু কেনেন আর SBI -এর কার্ড দিয়ে লেনদেন করেন তাহলে পেয়ে যাবেন 10% অতিরিক্ত ছাড়। 

4 থেকে 8 অগাস্ট পর্যন্ত চলা এই সেলে সমস্ত প্রোডাক্টের উপর এক্সচেঞ্জ অফার সহ no cost EMI -এর সুবিধাও আছে। আপনি যদি এখন স্মার্টওয়াচ কিনতে চান তাহলে দেখুন কোন কোন কোম্পানির প্রোডাক্ট কিনতে পারবেন 5,000 টাকার মধ্যে। 

Fire Boltt Ninja Call Pro Plus

এই ঘড়িটির আসল দাম 1,398 টাকা হলেও এটি এখন এই সেল থেকে মাত্র 1,297 টাকায় কেনা যাচ্ছে। গ্রাহকরা Fire Boltt -এর এই ঘড়িতে পেয়ে হবেন 1.87 ইঞ্চির একটি ডিসপ্লে। এটি এক চার্জে 8 দিন পর্যন্ত চলতে পারে। 

SPO2 ট্র্যাকার সহ হার্ট রেট ট্র্যাকার, ইত্যাদি আছে এখানে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের বিভিন্ন নোটিফিকেশন পাওয়া যাবে এখানে, সঙ্গে কল নোটিফিকেশন, স্পোর্টস ট্র্যাকিং সব করা যাবে Fire Boltt এর ঘড়িতে। ডিল দেখুন। 

Noise ColorFit Vivid Call

আরও পড়ুন: Amazon Great Freedom Festival Sale: অ্যামাজন সেলে Samsung Galaxy A34, Galaxy A04 সহ কোন কোন স্যামসাং ফোনে রয়েছে বিপুল ছাড়?

4,999 টাকা নয়, অ্যামাজন সেল থেকে এই ঘড়িটি মাত্র 1,199 টাকায় বাড়ি আনুন এখন। এই ঘড়িতে গ্রাহকরা যেমন ব্লুটুথ কলিং এর সুবিধা পাবেন তেমনই আছে SPO2 মনিটর, হার্ট রেট ট্র্যাকার। 

1.69 ইঞ্চির ডিসপ্লে আছে Noise ColorFit Vivid Call ঘড়িতে। AI ভয়েস অ্যাসিস্টেন্ট, ব্লুটুথ কলিং এর সুবিধা সহ এখানে 260mah ব্যাটারি আছে এখানে। ডিল দেখুন। 

Boat Wave Leap Call

এই ঘড়িটি যখন লঞ্চ করেছিল তখন এটির দাম ছিল 1,499 টাকা। কিন্তু এখন অ্যামাজন সেলে এটি মাত্র 1,200 টাকাতেই কেনা সম্ভব। এখানে 1.83 ইঞ্চির একটি ডিসপ্লে আছে। 

Amazon Great Freedom Festival Sale last day offer on Smartwatches

SPO2 ট্র্যাকার, হার্ট ট্র্যাকার, ডায়াল প্যাড, ব্লুটুথ কলিংয়ের সুবিধা আছে Boat Wave Leap Call ঘড়িতে। ডিল দেখুন। 

AmazFit Bip U Pro

1.43 ইঞ্চির ডিসপ্লে যুক্ত এই ঘড়িটি এখন মাত্র 3,799 টাকায় কেনা যাবে। যদিও এটির আসল দাম 4,999 টাকা। SPO2 ট্র্যাকার, GPS, অ্যালেক্সার সুবিধা রয়েছে AmazFit এর এই ঘড়িতে। ডিল দেখুন। 

আরও পড়ুন: Poco M6 Pro 5G India Launch: বাজেট সেগমেন্টে পোকোর নতুন ফোন লঞ্চ, 5000mAh ব্যাটারি সহ আছে আর কোন ফিচার

Boat Xtend

3,499 টাকার বদলে Boat এর এই ঘড়িটি এখন 1,797 টাকায় কিনুন। এখানে 1.69 ইঞ্চির একটি HD ডিসপ্লে সহ স্ট্রেস মনিটর, হার্ট রেট ট্র্যাকার, 14 স্পোর্টস মোড আছে। এক চার্জে এই ঘড়ি 7 দিন চলতে পারে।

boAt এর এই ঘড়িতে স্লিপ মনিটর, স্ট্রেস মনিটর, 14 স্পোর্টস মোড আছে।  ডিল দেখুন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo