Amazfit Pop 2 লঞ্চ হল ভারতে, কী কী ফিচার থাকছে এই স্মার্টওয়াচে?

দ্বারা Subhasmita Kanji | পাবলিশড অন 24 Nov 2022
HIGHLIGHTS
  • লঞ্চ হল Amazfit এর নতুন স্মার্টওয়াচ Amazfit Pop 2

  • এই স্মার্টওয়াচটি ভারতে 3,999 টাকায় উপলব্ধ হয়েছে

  • তবে বর্তমানে লঞ্চ অফারে বেশ খানিকটা কম দামেই পাওয়া যাচ্ছে

Amazfit Pop 2 লঞ্চ হল ভারতে, কী কী ফিচার থাকছে এই স্মার্টওয়াচে?
Image: Mobile Drop

ভারতে দিন দিন স্মার্টওয়াচের চাহিদা বেড়েই চলেছে। ফলে বিভিন্ন স্মার্টওয়াচ প্রস্তুতকারক সংস্থা তাদের নতুন নতুন প্রোডাক্ট লঞ্চ করছে ভারতে। আর এভাবেই প্রসারিত হচ্ছে স্মার্টওয়াচের বাজার। আর এবার ভারতে এল Amazfit কোম্পানির নতুন স্মার্টওয়াচ Amazfit Pop 2। গ্রাহকরা এই স্মার্টওয়াচে পাবেন একাধিক অত্যাধুনিক ফিচার। এখানে রয়েছে AMOLED ডিসপ্লে সহ SPO2 মনিটর, হার্ট রেট মনিটর, ইত্যাদি। 

এই ঘড়িতে কী ফিচার পাবেন এবং দাম কত? 

এছাড়াও গ্রাহকরা এই স্মার্টওয়াচে পাবেন 1.78 ইঞ্চির একটি HD AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লেটি 2.5D কার্ভড ডিসপ্লে, এতে গ্রাহকরা পেয়ে যাবেন অলওয়েজ অন ফিচার। ভারতে এই ঘড়ির দাম হল 3,999 টাকা। যাঁরা এই ঘড়ি কিনতে চান তাঁরা Flipkart বা Amazfit এর অফিসিয়াল সাইট থেকে এই ঘড়িটি কিনতে পারবেন। এখন লঞ্চ অফারে এই ঘড়িটি বেশ অনেকটাই সস্তায় পাওয়া যাচ্ছে। উল্লিখিত সাইটে 700 টাকা কম দামে মিলছে এই ঘড়ি। অর্থাৎ এখন মাত্র 3,299 টাকায় মিলবে এই ঘড়ি।

Amazfit Pop 2 এ কী কী স্পেসিফিকেশন আছে? 

গ্রাহকরা এই ঘড়িতে পাবেন 150 এর বেশি কাস্টোমাইজেবল ওয়াচ ফেসের সুবিধা। এই ঘড়ির যে কেসটা রয়েছে সেটা তৈরি হয়েছে অ্যালুমিনিয়াম অ্যালয় দিয়ে। দুটো রঙে ঘড়িটি আপাতত লঞ্চ হয়েছে। এই রঙ দুটি হল গোলাপী এবং কালো। Amazfit Pop 2 স্মার্টওয়াচে রয়েছে ওয়াটার রেজিস্ট্যান্স এর সুবিধা। জলের নিচে 5 মিটার পর্যন্ত এই ঘড়ির কিছু হবে না। এটা সুরক্ষিত থাকবে। 

Amazfit pop 2

শুধুই কি এটুকুই? একদমই নয়। ওয়াচ ফেসের সঙ্গে এখানে মিলবে একাধিক হেলথ ফিচার। এই হেলথ ফিচারের মধ্যে গ্রাহকরা পাবেন SPO2 মনিটর, স্লিপ ট্র্যাকার সহ একাধিক বিষয়ে রিমাইন্ডার। এটার সঙ্গে এই স্মার্টওয়াচে রয়েছে 100 টির কাছাকাছি স্পোর্টস মোড। ফলে এই ঘড়ি পরে আপনি সহজেই বিভিন্ন ধরনের খেলা খেলতে পারবেন। ইন বিল্ট মাইক্রোফোন এবং স্পিকার রয়েছে এই ঘড়িতে। ফলে আপনার ফোন যদি পকেট থাকে তাহলেও আর অসুবিধা নেই, আপনি স্মার্টওয়াচ থেকেই এবার ফোন এলে ধরতে পারবেন। সঙ্গে পাবেন প্লেব্যাক কন্ট্রোল ফিচার এবং ক্যামেরা শাটার। 

Amazfit এর তরফে জানানো হয়েছে এই ঘড়ির ব্যাটারি ব্যাকআপ বেশ ভাল। 10 দিন পর্যন্ত চলতে পারে এই ঘড়ি তাও একবার চার্জ দিলেই। গ্রাহকরা Amazfit Pop 2 তে এই সমস্ত জিনিসের সঙ্গে পেয়ে যাবেন ইন বিল্ট ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট।

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

Web Title: Amazfit Pop 2 launched in India know price and details
Tags:
Amazfit Pop 2 Amazfit Smartwatch smartwatch tech news
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements

হট ডিলস ভিউ অল

Titan Neo Analog Dial Men's Watch
Titan Neo Analog Dial Men's Watch
₹ 3995 | $hotDeals->merchant_name
Apple Watch Series 5 (GPS + Cellular, 44mm) - Space Gray Aluminium Case with Black Sport Band
Apple Watch Series 5 (GPS + Cellular, 44mm) - Space Gray Aluminium Case with Black Sport Band
₹ 52900 | $hotDeals->merchant_name
Samsung Galaxy Watch
Samsung Galaxy Watch
₹ 26990 | $hotDeals->merchant_name
Timex Analog Blue Dial Men's Watch-TW00ZR262E
Timex Analog Blue Dial Men's Watch-TW00ZR262E
₹ 1095 | $hotDeals->merchant_name