AMAZON গ্রেট ইন্ডিয়ান সেলের গ্রেট টেলিভিশান ডিল

AMAZON গ্রেট ইন্ডিয়ান সেলের গ্রেট টেলিভিশান ডিল
HIGHLIGHTS

আপনারা EMI অপশানে কিনতে পারবেন

12-18 মাসের ওয়ারেন্টির সুযোগ থাকছে

এর সঙ্গে আপনারা পেতে পারবেন এক্সচেঞ্জ অফার

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে আজকে আমরা আপনাদের জন্য দারুন সব টেলিভিশানের ডিল নিয়ে এসেছি। এই সব টেলিভিশান গুলি আপনারা EMI, এক্সচেঞ্জ অফারে কিনতে পারবেন।
আর এদের সঙ্গে আছে 12-18 মাসের ওয়ারেন্টির সুযোগ। আজকের এই তালিকায় LG র মতন ব্র্যান্ডের টেলিভিশানও আমরা আপনাদের জন্য রেখেছি। তবে আসুন সেই সব ডিল ভাল করে দেখে নেওয়া যাক।
 

 LG 80 cms HD Ready LED Smart TV

আপনারা এই দারুন LG টেলিভিশানটি এখানে মাত্র 13,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 26,990 টাকা বলা হয়েছে। এটি দশ দিনের রিপ্লেসমেন্ট পলিসি, অ্যামাজন ডেলিভারি আর এক বছরের ওয়ারেন্টির সঙ্গে পাওয়া যাবে। এর EMI শুরু হচ্ছে 583 টাকা থেকে। এটি সিলেক্টেড কার্ডের নো কস্ট EMI তে পাওয়া যাবে। এর সঙ্গে এক্সচেঞ্জ অফার আপনারা 3,990 টাকা পর্যন্ত পেতে পারেন। এখান থেকে কিনুন।
 
 

Kodak 80 cm HD Ready LED Smart TV 32HDXSMART Pro

কোডাকের এই টেলিভিশানটি এখানে আপনারা 8,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 20,990 টাকা বলায হয়েছে। এর আশঘ শুরু হচ্ছে 424 টাকা থেকে। এটি আপনারা দশদিনের রিপ্লেসমেন্ট পলিসি, অ্যামাজন ডেলিভারি আর এক বছরের ওয়ারেন্টির সঙ্গে পাবেন। সিলেক্টেড কার্ডে নো কস্ট EMI র সঙ্গে পাওয়া যাচ্ছে। আর আপনারা 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন 1500 টাকা পর্যন্ত কেনাকাটায় আর SBI কার্ডের মাধ্যমে কেনাকাটায় অফার আছে। আর আপনারা এটি এক্সচেঞ্জ অফারে 3,270 টাকা পর্যন্ত অফার পেতে পারেন। এখান থেকে কিনুন।

 

Vu 80 cm HD Ready UltraAndroid LED TV 32GA

আপনারা আজকে এই টিভিটি এখানে মাত্র 10,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 19,000 টাকা বলা হয়েছে। এটি 494 টাকার প্রাথমিক EMI তে কেনা যাবে। আর এটি আপনারা দশ দিনের রিপ্লেসমেন্ট, অ্যামাজন ডেলিভারি, এক ইয়ারের ওয়ারেন্টির সঙ্গে কেনা যাবে। এটি আপনারা সিলেক্টেড কার্ডের মাধ্যমে কিনলে 3000 টাকার কেনাক্টার করলে নো কস্ট EMI পাবেন। আর এর আন্সগে আছে 3,990 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুযোগ। এখান থেকে কিনুন।
 

Sanyo 80 cm Kaizen Series HD Ready Smart TV

আপনারা এই টেলিভিশানটি এখানে মাত্র 9,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 20,990 টাকা বলা হয়েছে। এর EMI শুরু হচ্ছে 471 টাকা থেকে। এটি দশ দিনের রিপ্লেসমেন্ট, অ্যামাজন ডেলিভারি, আর এক বছরের ওয়ারেন্টির সঙ্গে পাওয়া যাচ্ছে। এটি এক্সচেঞ্জ অফারে সর্বাধিক 3,990 টাকার এক্সচেঞ্জ পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

 

TCL 80 cm HD Ready Certified Android Smart LED TV

আপনারা আজকে এই অ্যান্ড্রয়েড টেলিভিশানটি এখানে মাত্র 11,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 22,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা দশ দিনের রিপ্লেসমেন্ট, অ্যামাজন ডেলিভারি আর 18 মাসের ওয়ারেন্টির সঙ্গে পাবেন। এর EMI শুরু হচ্ছে মাত্র 541 টাকা থেকে। এর সঙ্গেও আছে এক্সচেঞ্জ অফারের সুযোগ। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন হতে পারে আর এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo