SAMSUNG দ্যা ওয়াল লঞ্চ করেছে, এগুলি 146 ইঞ্চি, 219 ইঞ্চি, 292 ইঞ্চির মাইক্রো LED ডিসপ্লের

SAMSUNG দ্যা ওয়াল লঞ্চ করেছে, এগুলি 146 ইঞ্চি, 219 ইঞ্চি, 292 ইঞ্চির মাইক্রো LED ডিসপ্লের
HIGHLIGHTS

স্যামসাং তাদের দ্যা ওয়াল Micro LED ডিসপ্লে আলাদা আলাদা ভেরিয়ন্ট সাইজে এসেছে

এটি 0.8mm পিক্সাল পিচ প্রযুক্তির সঙ্গে এসেছে

স্যামসাং দ্যা ওয়ালের দাম 3.5 লাখ টাকা থেকে 12 কোটি

স্যামসাং তাদের দ্যা ওয়াল MicroLED একাধিক সাইজ আর রেশিওতে নিয়ে এসেছে 4K যুক্ত 146-inch (370.8 cm), 6K র 219-inch (556.3 cm) থেকে 8K ডেফিনেশানের  292-inch (741.7 cm) য়ের। আর এর সঙ্গে এতে 0.8mm পিক্সাল প্যাচ প্রযুক্তি আছে। যার ডেপথ 30mm য়ের আর এর সঙ্গে এতে আছে স্যামসাংয়ের Ai পিকচার এনহ্যান্সমেন্ট আর হাই ব্রাইটনেস আর হাই কন্ট্রাস্ট।

দ্যা MicroLED ডিসপ্লে AI আপ স্ক্যালিংয়েরে, আর এতে কোয়াটআম HDR প্রযুক্তি সর্বাধিক 2,000 nits ব্রাইটনেস আর 120Hz ভিডিও রেট দিচ্ছে।আ র এই ওয়াল কোয়ান্তাম প্রসেসার যুক্ত। আর সঙ্গে কোম্পানি দাবি করেছে যে এর পিকচার কোয়ালিটি সিন বা সিন অরিজিনাল রিসোর্স থেকে করে।

কোয়ান্টাম প্রসেসার ফ্লেক্স একটি মেশিন লার্নিং বেসড পিকচার কোয়ালিটি ইঞ্জিন অ্যানালাইজ দেয় আর যা ছবি অটোমটিকালি সেলিব্রেট করে লো রেজিলিউশানের ছবি কেও। আর এর স্বঙ্গে আপনারা এই OS য়ে ফিজিকাল HDMI ইনপুট পাবেন যা কাস্টমারদের ভাল অভিজ্ঞতা দেবে।

দ্যা ওয়ালের একটি প্রফেশানাল ভার্সানও আছে যা হাই নেড বিজনেস রিটেল স্পেসের জন্য এসেছে আর দ্যা ওয়াল লাক্সারির মতন এটি ও সম্পূর্ণ ভাবে কাস্টমাইজড।

দ্যা ওয়াল লাক্সারি হোম সিনেমা আর গেমিং য়ের জন্য অ্যাম্বিয়েন্ট এন্টারটেনেম্বত মোড আর রিলেভন্ট টিভি ফিচার আছে। আর এটি ডিসপ্লে কন্ট্রোলের সঙ্গে আসে। আর এই স্ক্রিন এর আলাদা প্রসেস বিষয়ে বলেছে আর এটি মাল্টিপেল স্পেসের জন্য ভাল।

দ্যা ওয়াল প্রো হাই এন্ড বিজনেস আর রিটেল স্পেসের জন্য এসেছে আর এটি ওয়াল লাক্সারি কাস্টামাইজড। আর এই ডিসপ্লের কন্ট্রোল ওয়াল প্রো আর এটি রিলেভেন্ট বিজনেস ফিচার যুক্ত।

এই স্যামসাং দ্যা ওয়াল রেঞ্জের দাম শুরু হচ্ছে 3.5 কোটি থেকে 12 কোটির (ট্যাক্স ছাড়া) 146-inch, 219-inch আর 292-inchর ভেরিয়েন্ট ভারতে 5 ডিসেম্বর লঞ্চ হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo