স্যামসাং ক্রিস্টাল 4K নিও টিভি লঞ্চ হয়েছে ভারতে, দাম সহ কী কী ফিচার আছে জেনে নিন

স্যামসাং ক্রিস্টাল 4K নিও টিভি লঞ্চ হয়েছে ভারতে, দাম সহ কী কী ফিচার আছে জেনে নিন
HIGHLIGHTS

ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং ক্রিস্টাল 4K নিও টিভি

অ্যালেক্সা সাপোর্ট সহ অন্যান্য দারুন সব স্মার্ট ফিচার আছে এই টিভিতে

ভারতে এই টিভির মূল্য 35990 টাকা 43 ইঞ্চির জন্য

Samsung crystal 4K Neo টেলিভিশন সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে। এই টিভিতে থাকছে অ্যালেক্সা সাপোর্ট এবং অন্যান্য স্মার্ট ফিচার্স। Bing watching এর জন্য এই টিভি হচ্ছে একটা দারুন অপশন। এই টিভিতে আগে থেকেই বিভিন্ন অ্যাপস যেমন, Netflix, Amazon Prime, Yupp Tv, Zee5, Disney+ Hotstar, Voot, ALT Balaji ইনস্টল করা  আছে। 

4K স্মার্ট টিভি লঞ্চ করল কোম্পানি Purcolor technology এর গুণ নিয়ে। দামও ভীষণ কম। দুটো সাইজের টিভি আছে। 43 ইঞ্চ এবং 55 ইঞ্চ। যদিও 55 ইঞ্চির দাম এখনও জানা যায়নি। 

43 ইঞ্চি স্যামসাং ক্রিস্টাল 4K নিও টিভির দাম কত?

ভারতে স্যামসাংয়ের এই নতুন টিভির দাম হবে 35990 টাকা। এর সঙ্গে থাকছে দারুন সব ফিচার্স।

samsung

কী কী ফিচার্স থাকছে স্যামসাং ক্রিস্টাল 4K নিও টিভিতে?

এটায় একটি প্যানেল আছে 3840X2160 pixel এর। Motion xcelerator ফিচারও আছে এই টিভিতে। নাম থেকেই বোঝা যাচ্ছে স্যামসাং ক্রিস্টাল 4K নিও টিভিতে 4K প্যানেল আছে, সঙ্গে HDRIO। এখানে সমস্ত জনপ্রিয় অ্যাপস আগেই থেকেই ইনস্টলড আছে এবং ব্যবহার করা যাবে। Refresh rate of 50H2 থাকবে এই টিভিতে। এর পাশাপাশি 1 billion true colour technology এর সুবিধাও আছে। 

এক কথায়, এক ঝাঁক নতুন ফিচার নিয়ে এসেছে এই টিভি। Motion xcelerator ফিচার থাকার ফলে এই টিভিতে অ্যাকশনের দৃশ্যগুলো খুব স্মুথ দেখতে লাগবে, যা gamer-দের জন্য দারুন উপযোগী। Gamer-দের জন্য এই টিভি দারুন অপশন হবে। এই টিভিতে autogame mode আছে, যা fame transition-এ সাহায্য করবে। এবং উপলব্ধি করাবে আল্টিমেট গেমিং এক্সপিরিয়েন্স। 

এছাড়াও এই টিভিতে 20W স্পিকার আছে Dolby digital Plus এর সঙ্গে টিউন করে। যার ফলে এই টিভি চালালে সারা ঘর গমগম করবে। কিন্তু এতে এর সঙ্গে রয়েছে smart adaptive sound feature, যার ফলে কনটেন্ট অনুযায়ী সাউন্ড বাড়বে বা কমবে, হাতে করে রিমোট নিয়ে বসে থাকতে হবে না টিভি দেখার সময়। Q-symphony ফিচার টিভির স্পিকারের সঙ্গে শব্দকে সিনক্রোনাইজ করে। বিভিন্ন ধরনের অ্যাপের সঙ্গে এখানে একটা ইনবিল্ট music player অ্যাপও থাকবে। 

স্যামসাং ক্রিস্টাল 4K নিও টিভি PC mode সাপোর্ট করে। যার ফলে ডকুমেন্টসের যে কোনও কাজ এই টিভিতে করা যাবে। HDMI port ব্যবহার করে PC এর সঙ্গে একে কানেক্ট করা যাবে। 

কোথায় কিনতে পাওয়া যাচ্ছে এই টিভি?

Amazon India, Flipkart, Samsung online এবং offline store সব জায়গাতেই এই টিভি কিনতে পাওয়া যাচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo