OnePlus Y1S টিভি সিরিজ শীঘ্রই আসছে ভারতে, জানুন কী থাকবে বিশেষ

OnePlus Y1S টিভি সিরিজ শীঘ্রই আসছে ভারতে, জানুন কী থাকবে বিশেষ
HIGHLIGHTS

OnePlus ইতিমধ্যেই U1S সিরিজ, Q1 লাইন আপ, এবং Y-সিরিজ এর টেলিভিশন বিক্রি করছে

চীনা স্মার্টফোন কোম্পানিটি 32 inch এবং 43 inch এই দুটি সাইজে নতুন Y1S স্মার্ট টিভি লঞ্চ করার প্ল্যানিং করছে

Y1S সিরিজের অধীনে আপকামিং OnePlus স্মার্ট টিভিগুলির দাম ভারতে প্রায় 25,000 টাকা হবে বলে মনে করা হচ্ছে

OnePlus গত সপ্তাহে OnePlus 9RT হ্যান্ডসেটটি লঞ্চ করে, যা গতকাল থেকে ভারতীয় মার্কেটে সেল শুরু হয়েছে। OnePlus এবার ভারতে তাদের এফোর্ডেবেল টিভির রেঞ্জ বাড়াতে চলেছে৷ কোম্পানিটি ইতিমধ্যেই U1S সিরিজ, Q1 লাইন আপ, এবং Y-সিরিজ এর টেলিভিশন বিক্রি করছে এবং আপকামিং রেঞ্জের টিভিটি ‘Y1S’ নামে আনতে চলেছে।

91Mobiles এবং বিখ্যাত টিপস্টার ইশান আগরওয়ালের মতে, চীনা স্মার্টফোন কোম্পানিটি 32 inch এবং 43 inch এই দুটি সাইজে নতুন Y1S স্মার্ট টিভি লঞ্চ করার প্ল্যানিং করছে। অর্থাৎ, এই দুটি নতুন মডেল U1S, Y সিরিজ এবং Q1 লাইনআপের পাশাপাশি সেল হবে , যেগুলি ইতিমধ্যেই ভারতে Amazon, Flipkart এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি হচ্ছে।

উভয় মডেলই HDR10+ সাপোর্ট এবং Atmos ডিকোডিং সহ Dolby Audio সহ আসার কথা শোনা যাচ্ছে। টেলিভিশনের সাথে থাকবে 20W স্পিকার। OnePlus Y1S টিভি সিরিজটিও Android TV 11 OS এর সাথে আসবে বলে আশা করা হচ্ছে। রিপোর্ট অনুযায়ী,  এই নতুন টেলিভিশন ডুয়াল ব্যান্ড  WiFi কানেকটিভিটির সাথে আসবে, যা Y সিরিজের আগের টিভির 2.4GHz WiFi এর তুলনায় অনেক উন্নত।

Y1S সিরিজের অধীনে আপকামিং OnePlus স্মার্ট টিভিগুলির দাম ভারতে প্রায় 25,000 টাকা হবে বলে মনে করা হচ্ছে। একটি 32-inch স্ক্রীন সহ বেস মডেলটি প্রায় 20,000 টাকায় লঞ্চ হতে।

এই মুহূর্তে লঞ্চের ব্যাপারে অফিসিয়ালি কিছু জানানো হয়নি। কিন্তু, আমরা আশা করতে পারি স্মার্ট টিভিগুলি এই বছরের ফেব্রুয়ারী বা মার্চ মাসে লঞ্চ করবে৷ OnePlus 2021 সালের মে মাসে Y-সিরিজের OnePlus TV 40Y1 লঞ্চ করেছিল৷ সেই হিসেবেই আশা করা যায় যে এই বছরে খুব শীঘ্রই আসতে চলেছে এই টেলিভিশন। 

কোম্পানিটি  OnePlus TV 32Y1 এবং OnePlus TV 43Y1 মডেল ইতিমধ্যেই ভারতে লঞ্চ করেছে। OnePlus 40Y1 একটি 40-inch ডিসপ্লে সহ আসে যার দাম ছিল 21,999 টাকা। এছাড়া, 32Y1 এর দাম  15,999 টাকা এবং 43Y1 এর দাম 26,999 টাকা রাখা হয়েছে।

এর আগের OnePlus TV 40Y1 রেঞ্জটি Android TV 9.0 OS এর সাথে এসেছিল। এটি নেটিভ ফাইল ম্যানেজার, পিকচার গ্যালারী, কন্টেন্ট ক্যালেন্ডার ইত্যাদি ফিচার সহ আসে। আগের মডেলগুলির মতোই, এই টেলিভিশনগুলি Google Play বা App Store থেকে OnePlus Connect ডাউনলোড করতে পারে এমন প্রতিটি স্মার্টফোনের সাথে কম্প্যাটিবল ছিল।

Digit.in
Logo
Digit.in
Logo