ভারতে NOKIA ব্র্যান্ডের টিভি আনবে FLIPKART

ভারতে  NOKIA ব্র্যান্ডের টিভি আনবে FLIPKART
HIGHLIGHTS

নোকিয়া আর ফ্লিপকার্ট ভারতে স্মার্ট টিভি আনছে

নোকিয়ার স্মার্ট টিভি সম্ভত JBL সাউন্ড সাপোর্ট করবে

নোকিয়া স্মার্ট টিভির ম্যানুফ্যাকচারিং আর ডিস্ট্রিবিউশান দেখছে

নোকিয়া তাদের টেলিভিশান সেগমেন্ট ভারতে আনবে বলে জানিয়েছে। আর এই স্মার্টফোন কোম্পানি ফ্লিপকার্টের সঙ্গে এই প্রোডাক্ট আনবে যা JBL সাউন্ড সাপোর্ট করবে। আর এর সঙ্গে এই টিভি নোকিয়ার একটি বড় পদক্ষেপ। ভারতে ফ্লিপকার্ট নোকিয়া ব্র্যান্ডের স্মার্ট টিভি বিক্রি করবে। কিছু দিন আগে ফ্লিপকার্ট আর মোটোরোলা পার্টনার্শিপ করে মোটোরোলা টিভিড় ঘোষনা করে।

নোকিয়া ব্র্যান্ডের স্মার্ট টিভি ‘সুপিরিয়ার’সাউন্ড কোয়ালিটির সঙ্গে JBL য়ের প্রোগ্রামে আসবে। আর এখন কোন আপকামিং টিভি সিস্টেমে অডিও সিস্টেমের জায়গা থাকে না। আর এর সঙ্গে JBL য়ের সঙ্গে পার্টনার্শিপ করে আপকামিং টিভি নোকিয়া ফ্লিপকার্টের মাধ্যমে আনতে চলেছে। আর বলা হয়েছে যে গ্রাহকদের জন্য খারাপ সাউন্ড কোয়ালিটির অভিজ্ঞতা এতে কমবে।

নোকিয়া ব্র্যান্ড পার্টনার্শিপের ভাইস প্রেসিডেন্ট Mr Vipul Mehrotra,বলেছেন যে ,”আমরা এই দেশের লিডিং ই কম কোম্পানি ফ্লিপকার্টের সঙ্গে নোকিয়া ব্র্যান্ডের টিভি ভারতে আনতে পেরে খুসি। এবার সবাই নোকিয়া ব্র্যান্ডের নতুন এক্সাইটিং চ্যাপটার নতুন ক্যাটাগরিতে দেখতে পারবে”। আর এর সবঙ্গে এখানে এই আপকামিং নোকিয়া টিভির বিষয়ে একটি অ্যাডিশানাল ডিটেল পাওয়া গেছে যা এর সম্ভাব্য লঞ্চ ডেট দেখাবে। আর এর সঙ্গে আমরা আশা করছি যে এটি তাড়াতাড়ি আসবে।

মোটোরোলা, ওয়ানপ্লাসের মতন স্মার্টফোন কোম্পানি গুলি এর মধ্যে তাদের স্মার্ট টিভি ভারতে লঞ্চ করেছে। আর ভারতে শাওমি একটি স্মার্টফোন কোম্পানি হিসাবে পরিচিত হলেও তারাও তাদের স্মার্ট টিভি ভারতে এনেছে। আর এবার এই তালিকায় আরও একটি নাম যুক্ত হতে চলেছে বলেই মনে হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo