রিলায়েন্স নিয়ে এল Jio TV Plus, সিঙ্গেল প্ল্যাটফর্মে পাবেন নেটফ্লিক্স, অ্য়ামেজন প্রাইম সহ 12টি ওটিটি সার্ভিস

Updated on 16-Jul-2020
HIGHLIGHTS

মাত্র একটি সাইন ইন করে ব্যবহারকারীরা নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, ডিজনি + হটস্টার, ভুট ইত্যাদি উপভোগ করতে পারবেন

Jio সেটটপ বাক্স ব্যবহারকারীদের জন্য নতুন প্ল্যাটফর্ম Jio TV + ঘোষণা করা হয়েছে

Jio TV Plus এর মাধ্যমে, জিও সেটটপ বক্সের ব্যবহারকারীরা একবার লগইন করে পাবেন 12 গ্লোবাল ওটিটি অ্যাপ্লিকেশনের অ্যাক্সেস

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের ৪৩ তম বার্ষিক অধিবেশনে Jio সেটটপ বাক্স ব্যবহারকারীদের জন্য নতুন প্ল্যাটফর্ম Jio TV + ঘোষণা করা হয়েছে। জিও টিভি প্লাস (Jio TV Plus) এর মাধ্যমে, জিও সেটটপ বক্সের ব্যবহারকারীরা একবার লগইন করে পাবেন 12 গ্লোবাল ওটিটি অ্যাপ্লিকেশনের অ্যাক্সেস। এর পাশাপাশি সংস্থাটি জিও টিভি প্লাসের সাথে ভয়েস সার্চেরও ঘোষণা করেছে, অর্থাৎ এখন আপনি আপনার আওয়াজের মাধ্য়মে টিভিতেও কিছু সার্চ করতে পারেন।

মাত্র একটি সাইন ইন করে ব্যবহারকারীরা নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, ডিজনি + হটস্টার, ভুট ইত্যাদি উপভোগ করতে পারবেন। বর্তমানে ব্যবহারকারীদের এই চ্য়ানেলগুলি দেখতে গেলে বিভিন্ন অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইটগুলি ডাউনলোড বা লগইন করতে হয়ে।

Jio TV-তে, আপনি কোনও অভিনেতার নামে, পরিচালকের নামে, চলচ্চিত্র নামে, একজন প্রযোজকের নামে এবং আপনার মেজাজ অনুযায়ী আপনি কিছুও আপনার ভয়েস এর মাধ্য়মে সার্চ করতে সক্ষম হবেন।  সাধারণত যে কোনও স্মার্ট টিভি বা সেটটপ বাক্সে আলাদা আলাদা OTT অ্যাপ্লিকেশনগুলির জন্য পৃথকভাবে সাইন ইন করতে হয় তবে জিও টিভি প্লাসের সাথে এটি হবে না।

একটি বার সাইন করেই পাবেন 12টি OTT Apps

জিও টিভি প্লাসে সমর্থিত 12 ওটিটি অ্যাপগুলির মধ্যে রয়েছে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনিপ্লাস হটস্টার, ভুট, সনি লিভ, জি 5, লায়ন্সগেট প্লে, জিওসিনেমা, শিমারো, জিওস্যাভান, ইউটিউব এবং ইরোস নাও। Jio টিভি প্লাস প্ল্যাটফর্মটি একটি সিঙ্গেল সাইন ইন প্রোসেস।

ওটিটির এই অ্যাপগুলিতে ব্যবহারকারীরা ওয়েব-সিরিজ, সিনেমা, সঙ্গীত, বাচ্চাদের শো, লাইভ টিভি ইত্যাদি দেখার সুযোগ পাবেন। এর জন্য ব্যবহারকারীকে প্রতিমাসে বা প্রতি বছর সাবস্ক্রাইব করতে হয়ে। ব্যবহারকারীরা সহজেই তাদের পছন্দের জিনিস Jio TV + এ খুঁজে পেতে পারেন।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :