Infinix লঞ্চ করল 55-ইঞ্চি QLED ডিসপ্লে সহ তার প্রথম প্রিমিয়াম Android TV, দাম 24,990 টাকা থেকে শুরু

Infinix লঞ্চ করল 55-ইঞ্চি QLED ডিসপ্লে সহ তার প্রথম প্রিমিয়াম Android TV, দাম 24,990 টাকা থেকে শুরু
HIGHLIGHTS

Infinix সংস্থার তরফে বাজারে আনা হল তাদের প্রথম প্রিমিয়াম অ্যান্ড্রয়েড টিভি

এটি দুটি 50 এবং 55 ইঞ্চির টিভি যেখানে রয়েছে QLED ডিসপ্লে

সংস্থার তরফে দাবি করা হচ্ছে এই টিভি দর্শকদের টিভি দেখার অভিজ্ঞতা ভাল করবে

Infinix সংস্থাটি তাদের বাজেট ফ্রেন্ডলি ফোন (Budget Friendly Smartphone) এবং বাজেট ফ্রেন্ডলি স্মার্ট টিভি (Budget Friendly Smart TV) লঞ্চ করার পর এবার তারা আনল প্রিমিয়াম স্মার্ট টিভি। এটি একটি অ্যান্ড্রয়েড টিভি। জিরো সাইজের 50 এবং 55 ইঞ্চির দুটি টিভি লঞ্চ করল Infinix। এই টিভি দুটিতে রয়েছে QLED ডিসপ্লে, সঙ্গে আছে Quantum DOT প্রযুক্তির সাপোর্ট। এই প্রিমিয়াম অ্যান্ড্রয়েড জিরো সাইজের টিভিগুলোতে আছে সার্টিফায়েড Google TV, এটার সাহায্যে দর্শকরা পাবেন উজ্জ্বল, স্মুদ ডিসপ্লে সঙ্গে রয়েছে সেফ ভিউয়িং অভিজ্ঞতা এবং উন্নতমানের সাউন্ড কোয়ালিটি এবং শক্তিশালী প্রসেসর।

Zero 55 inch QLED টিভিটির দাম কত?

34,990 টাকায় পাওয়া যাবে এই স্মার্ট টিভিটি। অন্যদিকে 24,990 টাকায় 50 ইঞ্চির 4K TVটি কিনতে পারবেন গ্রাহকরা। এটি X3 সিরিজের অন্তর্গত। আগামী 24 সেপ্টেম্বর থেকে এই দুটো টিভির বিক্রি শুরু হতে চলেছে। উল্লিখিত দুটি টিভিই অ্যান্ড্রয়েড টিভি। সংস্থার তরফে দাবি করা হচ্ছে এই টিভির মাধ্যমে দর্শকরা উন্নতমানের ভিউয়িং এক্সপিরিয়েন্স অর্জন করবেন।

Infinix Premium Android tv

এই টিভিতে কী কী ফিচার রয়েছে?

Infinix সংস্থার Zero Series এর প্রিমিয়াম অ্যান্ড্রয়েড টিভি জিরো 55 ইঞ্চি QLED 4K টিভিতে গ্রাহকরা পেয়ে যাবেন বেজেল লেস ডিজাইন। যতটা বেজেল না থাকলেই নয়, এই টিভিতে ঠিক ততটুকুই বেজেল আছে। এছাড়া গ্রাহকরা এই টিভিতে পেয়ে যাবেন Dolby Vision সহ HDR 10+ এর সাপোর্ট। ফলে এই টিভিতে গ্রাহকরা তাঁদের পছন্দের যে কোনও শো, খেলা বা বিনোদন দেখার ক্ষেত্রে পেয়ে যাবেন স্মুদ অভিজ্ঞতা। এতে রয়েছে ইন বিল্ট 36 ওয়াটের দুটি শক্তিশালী বক্স স্পিকার।

এছাড়া আছে ডলবি ডিজিটাল অডিওর সাপোর্ট আছে এই টিভিতে। ফলে দারুন সাউন্ড কোয়ালিটি পাবেন গ্রাহকরা এই টিভির মাধ্যমে। এই টিভিটি পরিচালিত হবে Quad Core CA55 প্রসেসরের সাহায্যে। এতে আছে 2GB RAM এবং 16GB ROM। অ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেমের সাহায্যে এই টিভিটি চলবে। কানেকটিভিটির জন্য এই টিভিতে আছে তিনটি HDMI পোর্ট, দুটি USB পোর্ট, 5.0 ব্লুটুথ সহ WIFI, 1 A V ইনপুট। এছাড়াও আছে একটি হেডফোন পোর্ট, ইত্যাদি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo