ফ্লিপকার্ট ওয়ার্ল্ড টিভি ডে সেলিব্রেট করছে

ফ্লিপকার্ট ওয়ার্ল্ড টিভি ডে সেলিব্রেট করছে
HIGHLIGHTS

ফ্লিপকার্টে ওয়ার্ল্ড টিভি ডে সেলিব্রেট করা হচ্ছে

আপনারা এখানে কিছুটিভিতে 1000 টাকার প্রি ইন্সটলও পাবেন

সব রেঞ্জ আর সব স্ক্রিন সাইজের টেলিভিশান কেনা যাবে

এই সময়ে যত ডিভাইস আছে সবই ধিরে ধিরে স্মার্ট থেকে স্মার্টার হয়ে উঠছে। টিভিও ধিরে ধিরে বোকা বাক্সর তকমা ছেড়ে স্মার্ট টিভি হিসাবে উঠে আসছে। আর এই সময়ে স্মার্ট টিভি বা টিভি গুলি আর শুধু টিভিতে আটকে নেই তারা এক সঙ্গে আসদতে যেন একটি ছোট সিলভার স্ক্রিন হিসাবে উঠে এসেছে।

আর আজকে ফ্লিপকার্টে ওয়ার্ল্ড টিভি ডে সেলিব্রেট করা হচ্ছে। আপনারা এই সময়ে দারুন দারুন সব টিভি এখান থেকে কিনতে পারবেন। এখান আপনারা 32 ইঞ্চির মি টিভি যেমন মাত্র 12,499 টাকায় কিনতে পারবেন। যা কিনা শাওমির প্যাচওয়াল আর স্টিরিও স্পিকারের সঙ্গে এসেছে। আর সেই সঙ্গে আপনারা পাবনে স্যামসাংয়ের টিভি যা 13,999 টাকায় কেনা যাবে। আর এর সঙ্গে 1000 টাকার প্রিপেড ইনক্লুড থাকবে।

শুধু যে HD টিভি পাবেন তা নয় এর সঙ্গে আপনারা এখানে HDR টেলিভিশানও পেতে পারবেন আর যা আপনাদের ডল্বি অডিও আর অ্যাক্টিভ HDR দেবে আর সঙ্গে এও জানিয়ে রাখি যে এই LG টিভি আপনারা এখানে 15,499 টাকায় কিনতে পারবেন।

আবার আপনারা যদি এর থেকে একটু বড় টিভি চান তবে তাও এখানে কেনা যাবে। এখানে যেমন 40 ইঞ্চির মি টিভি অ্যান্ড্রয়েড 9 য়ের স্নবগে 17,999 টাকায় কিনতে পারবেন। তেমনি পাবেন Vu র টিভি মাত্র 15,999 টাকায়।

আবার এখানে মি টিভি 43 ইঞ্চিরও পাবেন 21,999 টাকায়। আর সঙ্গে পাবেন এই একই স্ক্রিনের আরও অন্য কোম্পানির টেলিভিশান। শুধু যে 43 ইঞ্চির টিভি তা নয় এখানে পাবনে 50 ইঞ্চির টেলিভিশান আর তার বেশি ইঞ্চির টেলিভিশানও।

মানে এই ফ্লিপকার্টের টিভি ডে সেলে আপনারা একাধিক রেঞ্জের ও একাধিক পছন্দ সই স্ক্রিনের টেলিভিশান সহজে নিজের করতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo