32 ইঞ্চির Smart LED TV মাত্র 4000 টাকায় কেনার সুযোগ, এমন বাম্পার অফার আর কোথাও নেই!

32 ইঞ্চির Smart LED TV মাত্র 4000 টাকায় কেনার সুযোগ, এমন বাম্পার অফার আর কোথাও নেই!
HIGHLIGHTS

Mi 4A PRO স্মার্ট LED TV-র দাম ফ্লিপকার্টে 14,999 টাকায় লিস্ট করা হয়েছে

এই স্মার্ট টিভিটি মাত্র 4000 টাকায় কেনার ভাল সুযোগ রয়েছে

Flipkart-এ Mi 4A PRO টিভিটি মাত্র 4000 টাকায় কেনার ভাল সুযোগ রয়েছে

আপনি যদি আপনার পুরানো টিভির বদলে একটি নতুন Smart LED TV কিনতে চান, তবে আপনার কাছে একটি দুর্দান্ত সুযোগ রয়েছে যেখান থেকে আপনি খুব সস্তা দামে স্মার্ট LED টিভি কিনতে পারেন৷ আসলে, ফ্লিপকার্টে স্মার্ট এলইডি টিভি কিনলে সেরা ছাড় দেওয়া হচ্ছে। গ্রাহকদের জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। আজ আমরা আপনাকে এমন 32 ইঞ্চি স্মার্ট এলইডি টিভি সম্পর্কে বলতে যাচ্ছি যা সবথেকে সস্তা দাম এবং বড় ছাড়ে কেনার সুযোগ রয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক কোনটি এই স্মার্ট টিভি এবং কি কি এর বিশেষত্ব।

Mi 4A PRO 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV

Mi 4A PRO 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV আপনি Flipkart-এ দুর্দান্ত ডিসকাউন্ট এবং বড় ছাড়ের সাথে কিনতে পারবেন। এই স্মার্ট LED TV-র দাম ফ্লিপকার্টে 14,999 টাকায় লিস্ট করা হয়েছে। তবে আপনি আরও কম দামে এই টিভি কিনতে পারবেন এখন। আসলে গ্রাহকদের কাছে এই Smart LED TV মাত্র 4000 টাকায় কেনার সুযোগ রয়েছে।

কী অফার

এই স্মার্ট টিভিটি মাত্র 4000 টাকায় কেনার ভাল সুযোগ রয়েছে। আসলে এই স্মার্ট এলইডি টিভিতে এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে। যদি আপনার পুরানো টিভি ভাল অবস্থায় থাকে এবং কোন অসুবিধা ছাড়াই কাজ করছে, তবে আপনি এর জন্য 11,000 টাকার এক্সচেঞ্জ বোনাস পাবেন। এই এক্সচেঞ্জ বোনাসের পরে, আপনার টিভির দাম 4,000 টাকা হয় যাবে। আপনি যদি একটি স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করেন, তাহলে আপনি আর সেরা সুযোগ পাবেন না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo