ইন্ডিয়ান মোবাইল কংগ্রেসে ডেটেল 75 ইঞ্চির 4K টিভি লঞ্চ করেছে

ইন্ডিয়ান মোবাইল কংগ্রেসে ডেটেল 75 ইঞ্চির 4K টিভি লঞ্চ করেছে
HIGHLIGHTS

সব থেকে সস্তার স্মার্টফোন নির্মাতা কোম্পানি ডেটেল ইন্ডিয়ান মোবাইল কংগ্রেস 2019 য়ে 75 ইঞ্চির 4K UHD স্মার্ট LED টিভি লঞ্চ করেছে

এই নতুন লঞ্চ হওয়া টিভির দাম 1,29,999 টাকা

এটি ডেটেলের অফিসিয়াল ওয়েবসাইট আর মোবাইল অ্যাপ্লিকেশানে পাওয়া যাচ্ছে

সব থেকে সস্তার স্মার্টফোন নির্মাতা কোম্পানি ডেটেল ভারতে 2019 য়ের ইন্ডিয়ান মোবাইল কংগ্রেসে তাদের 75 ইঞ্চির 4K UHD স্মার্ট LED টিভি লঞ্চ করেছে। আর এর দাম 1,29,999টাকা রাখা হয়েছে। আর এটি ডেটেলের অফিসিয়াল ওয়েবসাইটে আর মোবাইল অ্যাপ্লিকেশানে পাওয়া যাচ্ছে।

ডেটেল টিভি প্রিমিয়াম ডিজাইন আর সুপার স্লিম হিসাবে বেজেল রাখেনি। আর এতে 4K UHD LED ডিসপ্লে প্যানেল আছে আর সঙ্গে আছে আল্ট্রা HD AR সাপোর্ট। আর এটি2GB র‍্যাম আর 8GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে এসেছে। আর এই টিভিতে ব্লুটুথ আর ওয়াইফাই কানেক্টিভিটি  অপশান আছে আর এটি 20W বেসবক্স স্পিকার যুক্ত।

টিভির নতুন রেঞ্জ আছে আর স্মার্টটিভিতে ওয়াই-ফাই, প্লেস্টোরে অ্যাপ, HDMI ইন পুট আর 2টি USB পোর্টের জায়গার সঙ্গে আরও একাধিক কানেকশান আছে। আর এই LED টিভিতে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে আনা হয়েছে আর এতে আছে একটি অ্যাপের লাইব্রেরি।

লঞ্চের সময়ে ডেটেলের MD উপস্থিত ছিলেন । আর তিনি তাঁর বয়ানে জানান যে তারা তাদের গ্রাহকদের জন্য এই নতুন জিনিস নিয়ে এসেছে। আর তাই তারা এই সময়ে এই নতুন টিভিটি তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে।

স্মার্টটিভি এই সময়ে প্রায় সবাই পছন্দ করেন আর এতে ইন্টারনেটের মাধ্যমে ইন্টারটেনমেন্ট করতে পারে। আর এই সময়ে তাই একাধিক কোম্পানি নতুন নতুন স্মার্ট টিভি নিয়ে আসছে। আর সেই তালিকায় এই টিভি একটি নতুন সংযোজন।

Digit.in
Logo
Digit.in
Logo