মাত্র 8,999 টাকায় Amazon Great Indian Festival Sale-এ পাওয়া যাচ্ছে Smart TV, দেখে নিন সেরা ডিল

মাত্র 8,999 টাকায় Amazon Great Indian Festival Sale-এ পাওয়া যাচ্ছে Smart TV, দেখে নিন সেরা ডিল
HIGHLIGHTS

অ্যামাজনে এখন চলছে Amazon Great Indian Festival Sale

একাধিক ব্র্যান্ড যেমন LG, Samsung, Redmi, ইত্যাদির উপর মিলছে দারুন সব ছাড়

স্মার্ট টিভি কেনার পরিকল্পনা থাকলে এটাই কিন্তু সুযোগ

Amazon ওয়েবসাইটে সর্বসাধারণের জন্য আজ থেকে চালু হয়ে গেল Amazon Great Indian Festival Sale। আর এই E-commerce সাইটটির এই বার্ষিক সেলে দুর্দান্ত সব ছাড় মেলে একাধিক প্রোডাক্টের উপর। আপনার যদি এখন টিভি কেনার পরিকল্পনা থেকে থাকে তাহলে আপনার জন্য কিন্তু এটা সুবর্ণ সুযোগ। হেলায় হারানো যাবে না। Redmi, Samsung, Sony, LG, ইত্যাদি ব্র্যান্ডের টিভির উপর মিলছে দারুন সব ছাড়।

এছাড়া আপনার কাছে যদি SBI এর ডেবিট বা ক্রেডিট কার্ড থাকে তাহলে আপনি পেয়ে যাবে অতিরিক্ত 10% ছাড়। কারণ এই সেলের সঙ্গে অ্যামাজন SBI এর সঙ্গেই গাঁটছড়া বেঁধেছে। দেখে নিন কোন টিভির উপর রয়েছে কত ছাড়।

Redmi 32 inch Android 11 Series HD Ready Smart LED TV

এই টিভির আসল দাম হল 24,999 টাকা। কিন্তু আপনি এই সেলে টিভিটি মাত্র 8,999 টাকায় পেয়ে যাবেন। এছাড়া একাধিক ব্যাংকের কার্ডের উপর রয়েছে No Cost EMI এর সুবিধা। আর আপনি যদি টিভি এক্সচেঞ্জ করে এটা কেনেন তাহলে আপনি পাবেন 1,870 টাকার অতিরিক্ত ছাড়। এতে আছে 32 ইঞ্চির HD ডিসপ্লে 60 Hz রিফ্রেশ রেট সহ। এতে 2 HDMI পোর্ট এবং 2 USB পোর্ট রয়েছে। ব্লুটুথ 5.0 কানেকটিভিটির সুবিধাও আছে এতে। 16+ ল্যাঙ্গুয়েজ সাপোর্ট রয়েছে এই টিভিতে। সঙ্গে পাবেন Prime Video, Netflix, ইত্যাদির সুবিধাও। সেরা ডিল দেখুন এখানে।

Redmi Smart TV

OnePlus 43 inch Y series 4K Ultra HD smart Android LED TV

এই ফোনটির আসল দাম হল 39,999 টাকা, কিন্তু আপনি এটিকে মাত্র 25,990 টাকায় সেল থেকে কিনতে পারবেন। কিছু নির্দিষ্ট ব্যাংকের কার্ডের উপরে রয়েছে আবার No Cost EMI transaction এর সুবিধা। Axis ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে কিনলে পাবেন অতিরিক্ত 2,500 টাকার ছাড়। এতে আছে 43 ইঞ্চির একটি ডিসপ্লে যাতে রয়েছে 60 Hz রিফ্রেশ রেট রয়েছে, সঙ্গে 3 HDMI পোর্ট এবং 2 USB পোর্ট রয়েছে। গুগল অ্যাসিস্ট্যান্ট, অটো লো লেটেন্সি মোড, ইত্যাদি পাবেন এই টিভিতে। সেরা ডিল এখানে দেখুন।

Sony Bravia 55 inch 4K Ultra HD Smart LED Google TV

এই টিভির আসল দাম যদিও 99,900 টাকা তবে, আপনি এই টিভিটি 61,000 টাকাতেই এখন কিনতে পারবেন। HDFC, Axis, ICICI, HSBC, ইত্যাদি ব্যাংকের কার্ড ব্যবহার করে কিনলে পাবেন No Cost EMI এর সুবিধা। এই টিভিতে আছে 55 ইঞ্চির একটি 4K Ultra HD ডিসপ্লে যাতে 60 Hz রিফ্রেশ রেট আছে। 178 ডিগ্রি ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল আছে এই টিভিতে। সেরা ডিল দেখুন এখানে।

Samsung 32 inch Wondertainment Series HD Ready LED Smart TV

আপনি যদি একটি বাজেট ফ্রেন্ডলি টিভি খুঁজে থাকেন তাহলে এই টিভি আপনার পছন্দ হবেই। এই টিভির আসল দাম 22,900 টাকা। কিন্তু এই সেলে টিভিটি মাত্র 12,499 টাকায় পেয়ে যাবেন। আর যদি আপনি আপনার পুরনো টিভি এক্সচেঞ্জ করে কেনেন তাহলে পাবেন অতিরিক্ত 3,500 টাকার ছাড়। এই টিভিতে আছে 32 ইঞ্চির একটি HD ডিসপ্লে যাতে রয়েছে 60Hz রিফ্রেশ রেট। সঙ্গে দুটো HDMI পোর্ট এবং একটি USB পোর্ট। এখান থেকে কিনুন

Samsung 32inch Smart tV

TCL 40 inch Full HD Certified Android R Smart LED TV

এই Amazon সেলে টিভিটির উপর আছে 54% ছাড়, ফলে এই টিভিটি এখন মাত্র 16,990 টাকায় কিনতে পারবেন। এতে আছে 40 ইঞ্চির একটি Full HD ডিসপ্লে যার রিফ্রেশ রেট হল 60 Hz এবং আছে 2 HDMI পোর্ট এবং 1 USB পোর্ট। এতে 20W ডুয়াল স্টিরিও স্পিকার আছে ডলবি অডিও টেকনোলজি সহ। এখান থেকে কিনুন

Hisense 43 inch Bezelless Series 4K Ultra HD Smart LED Google TV

আপনি যদি কোনও গুগল টিভি খুঁজে থাকেন তাহলে বাজেট ফ্রেন্ডলি তাহলে এটা আপনার অপশন হতে পারে। এই টিভির আসল দাম 44,990 টাকা হলেও এটি বর্তমানে 28,990 টাকায় কিনতে পারবেন গ্রাহকরা। কিছু ব্যাংকের কার্ডের উপর আছে No Cost EMI এর সুবিধা। 43 inch 4K Ultra HD ডিসপ্লে রয়েছে এতে 60 Hz রিফ্রেশ রেট এবং 178 ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল সহ। 3 HDMI পোর্ট এবং 2 USB পোর্ট রয়েছে। এতে আছে গুগল অ্যাসিস্ট্যান্ট, অটো লো লেটেন্সি মোড, ইত্যাদি। সেরা ডিল দেখুন এখানে।

Samsung 43 inch Crystal 4K Pro Series Ultra HD Smart LED TV

এই টিভিটির আসল দাম হল 54,900 টাকা। কিন্তু আপনি এই সেলে টিভিটি মাত্র 30,980 টাকায় কিনতে পারবেন। এতে আছে একটি 43 ইঞ্চির ক্রিস্টাল 4K প্রো UHD ডিসপ্লে যেখানে সর্বোচ্চ 60 Hz রিফ্রেশ রেট পাওয়া যাবে। এছাড়া HDR 10+, মেগা কনট্রাস্ট, অটো গেম মোডের সুবিধা আছে এতে। সেরা ডিল দেখুন এখানে

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo