আপনার মোবাইলে কি এসেছে Jio-র ফ্রি রিচার্জ মেসেজ? সত্যটা কি জেনে নিন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 30 Mar 2021
HIGHLIGHTS
  • WhatsApp মেসেজে বলা হয়েছে যে Jio ইউজারদের বিনামূল্যে 555 টাকার রিচার্জ প্ল্যান দিচ্ছে

  • রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের এইরকমের কোনও ফ্রি অফার দিচ্ছে না

  • Mukesh Ambani-র নাতির জন্মদিনে 555 টাকার জিও রিচার্জের দাবি করে ইন্টারনেটে একটি মেসেজ ফরওয়ার্ড করা হচ্ছে

আপনার মোবাইলে কি এসেছে Jio-র ফ্রি রিচার্জ মেসেজ? সত্যটা কি জেনে নিন
আপনার মোবাইলে কি এসেছে Jio-র ফ্রি রিচার্জ মেসেজ? সত্যটা কি জেনে নিন

আপনার WhatsApp-এ যদি কোনও মেসেজ এসে থাকে যাতে Reliance Jio তরফে 555 টাকার রিচার্জ বিনামূল্যে দেওয়ার দাবি করা হচ্ছে তবে এই মেসেজে ভুল করেও ক্লিক করবেন না। মুকেশ আম্বানির (Mukesh Ambani) নাতির জন্মদিনে 555 টাকার জিও রিচার্জের দাবি করে ইন্টারনেটে একটি মেসেজ ফরওয়ার্ড করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে ফরওয়ার্ড হওয়া এই মেসেজে ইউজারদের লিঙ্কটিতে ক্লিক করতে বলা হচ্ছে। তবে, এই খবরটি ভুল এবং মেসেজে পাঠানো লিঙ্কও মিথ্যে। রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের এইরকমের কোনও ফ্রি অফার দিচ্ছে না। হিমাচল প্রদেশ স্টেট সাইবার ক্রাইম পুলিশ টুইটারে নিশ্চিত করেছে যে লিঙ্কটি নকল। ইউজারদের এই ওয়েবসাইটে ভিজিট না করার পরামর্শ দেওয়া হয়েছে।।

WhatsApp-এ ফরওয়ার্ড করা মেসেজে বলা হয়েছে যে সংস্থা সমস্ত ইউজারদের বিনামূল্যে 555 টাকার রিচার্জ প্ল্যান দিচ্ছে। এবং এটি করা হচ্ছে আম্বানির নাতির জন্মদিন উপলক্ষে হিসাবে।

মেসেজে লেখা রয়েছে, "As Mukesh Ambani becomes grandfather, all the Jio users are being given free recharge worth Rs 555. I have received the free recharge, so can you. In order to avail of the offer click on https://c***.ly/N***arg link (name hidden for users to avoid clicking on it). The offer is valid only till March 30."

জানিয়ে দি যে Jio এরকম কোনও অফারের ঘোষনা করেনি। হিমাচল প্রদেশের রাজ্য সাইবার ক্রাইম পুলিশও নিশ্চিত করেছে যে লিঙ্কটি এবং মেসেজ পুরোপুরি ভুয়ো। এই ওয়েবসাইটে লিঙ্ক করার পরে, ইউজারদের অন্য একটি ম্যালওয়্যার ওয়েবসাইট রিডাইরেক্ট করছে। আমাদের পরামর্শ য়ে আপনি যদি এমন কোনও মেসেজ পান তবে আপনি URL- এ ক্লিক করবেন না। লিঙ্কটিতে ক্লিক করার ফলে আপনার ব্যক্তিগত এবং ব্যাংকিং সহ অন্যান্য তথ্য চুরি হতে পারে।

logo
Digit Bangla

email

Web Title: Free Jio Recharge Rs 555 Celebrate Mukesh Ambanis Grandson Birthday WhatsApp message is Fake
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status