VODAFONE য়ের 225 টাকার প্রিপেড প্ল্যানে আনলিমিটেড কল পাওয়া যাচ্ছে

VODAFONE য়ের 225 টাকার প্রিপেড প্ল্যানে আনলিমিটেড কল পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

ভোডাফোনের কাছে গ্রাহকদের জন্য নতুন একটি প্ল্যান আছে

আর আজকে এখানে আমরা আপনাদের 225 টাকার এই প্ল্যানের বিষয়ে জানাব

ভোডাফোন তাদের প্রিপেড গ্রাহকদের জন্য বেশ কিছু প্ল্যান নিয়ে এসেছে যা তাদের অল রাউন্ডার প্ল্যান হিসাবে এসেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই সব প্ল্যানের মধ্যে 225 টাকার প্ল্যানটি একটি। আর এর সঙ্গে কয়েক মাস আগে কোম্পানি 205 টাকার প্ল্যান লঞ্চ করেছিল। আর আমরা যদি অন্য প্ল্যান দেখি তবে 225 টাকার প্ল্যানে এই প্রিপেড রিচার্জ প্ল্যান এসেছে যা ডেলি ডাটা লিমিটের সঙ্গে আসেনি। আর এর সঙ্গে আজকাল কোম্পানি একই টাইপের একাধিক প্ল্যান আনছে।

ভোডাফোনের 225 টাকার প্রিপেড প্ল্যান

আমরা যদি ভোডাফোনের এই 225 টাকার প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কল পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা 48 দিনের জন্য বৈধতা পাবেন। আর এর সঙ্গে আপনারা এই প্ল্যানে আনলিমিটেড লোকাল আর STD পাবেন আর এর সঙ্গে ভারতে রোমিংয়ের সুবিধাও আছে।

আপনারা এই প্ল্যানে 4GB ডাটা পাবেন আর যা কোন FUP লিমিটের সঙ্গে আসবে আর এর আমেন এই প্ল্যানে ডাটা রিচার্জ প্ল্যান প্রথম দিনেও খরচ করতে পারবেন। আর এর সঙ্গে আপনারা পাবেন 600টি SMS যা 48 দিনের বৈধতার সঙ্গে আসবে। আর এই প্ল্যানে আপনারা ভোডাফোনের 245 টাকার অল রাউন্ডার প্ল্যানের থেকে আলাদা করবে।

আপনাদের জানিয়ে রাখি যে ভোডাফোনের কাছে বেশ কিছু অল রাউন্ডার প্ল্যান আছে যা 15 টাকা দাম থেকে শুরু হচ্ছে আর এটি 245 টাকা দামের আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে এই ক্যাটাগরিতে 35 টাকার প্ল্যান আছে। আর এর সঙ্গে 245 টাকার প্ল্যানে অনেক কিছু আছে। আর এটি ফুল টক টাইমের সঙ্গে 84 দিনের বৈধতা দিচ্ছে।

আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা লোকাল আর STD কল ও পাবেন যা আপনাদের 30 পয়সা প্রতি মিনিটের হিসাবে দেবে। আর এর সঙ্গে আপনারা এতে 2GB ডাটা পাবেন আর আমরা 225 টাকার প্ল্যানে 4GB ডাটা পাচ্ছি। আর আমরা যদি এই দুটি প্ল্যানের তুলনা করে দেখি তবে এটি একটি লম্বা সময়ের প্ল্যানে আর এতে কল নিয়ে চিন্তার কিছু নেই।

Digit.in
Logo
Digit.in
Logo