Vodafone 4G সিম আপগ্রেড হলে 4GB 4G ডাটা ফ্রিতে দিচ্ছে

Vodafone 4G সিম আপগ্রেড হলে 4GB 4G ডাটা ফ্রিতে দিচ্ছে
HIGHLIGHTS

Vodafone 4G সিমে আপগ্রেডেশনের জন্য ইউজার্সকে কোন Vodafone স্টোর বা Vodafone মিনি স্টোরে যেতে হবে

Vodafone এবার তাদের ইউজার্সদের জন্য একটি নতুন অফার নিয়ে এসছে. আসলে কোম্পানি কিছুদিন আগে ঘোষনা করেছিল যে, উত্তর প্রদেশ (পশ্চিম) আর উত্তরাখন্ডের ইউজার্সরা যদি কোম্পানির সুপারনেট 4G সিমে আপগ্রেডেশন করে তবে তারা 4GB 4G ডাটা ফ্রিতে পাবে. তবে এই ডাটা তখনই পাওয়া যাবে যখন ইউজার্সদের কাছে 4G হ্যান্ডসেট থাকবে.

Vodafone 4G সিমে আপগ্রেড হতে গেলে ইউজার্সদের কোন Vodafone স্টোর বা Vodafone মিনি স্টোরে যেতে হবে আর সেখান থেকে সিম নিতে হবে. প্রিপেড ইউজার্সদের জন্য 4GB ডাটা শুধু ১০ দিনের জন্য বৈধ হবে, আর পোস্টপেড ইউজার্সদের জন্য 4GB ডাটা পরবর্তী বিলিং সার্কেল অব্দি চলতে থাকবে. কোম্পানির দাবি এই যে, ইউজার্সরা 2 ঘন্টার মধ্যে এই 4G ডাটা পেয়ে যাবে.

আপনি যদি 4G সিমে আপগ্রেডেশন করতে চান তো আপনাকে সবার আগে ভোডাফোন স্টোরে গিয়ে 4G সিম নিতে হবে. তারপর সেই 4G সিম অ্যাক্টিভেট করার জন্য আপনার বর্তমান ভোডাফোন নম্বর থেকে 55199 এ ‘SIMEX’ লিখে SMS করতে হবে. এবার আপনি ওই নম্বর থেকে একটি SMS পাবেন. এবার আপানাকে আপনার নতুন সিম নম্বরের শেষ 6 ডিজিট কে 55199 এ পাঠাতে হবে. আপনাকে এটি 2 ঘন্টার মধ্যে পাঠাতে হবে. এর পর আপনি একটি SMS পাবেন যাতে আপনি জানতে পারবেন যে আপনার সিম অ্যাক্টিভেট হয়ে গেছে. এবার আপনি আপনার নতুন সিমটি ব্যবহার করতে পারবেন.

সোর্স:

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo