Vodafone Idea-র সস্তা প্ল্যান, ডাবল ডেটা এবং ফ্রি কলিং, দাম শুরু 299 টাকা থেকে

Vodafone Idea-র সস্তা প্ল্যান, ডাবল ডেটা এবং ফ্রি কলিং, দাম শুরু 299 টাকা থেকে
HIGHLIGHTS

Vodafone Idea (Vi) গ্রাহকদের প্রতিদিন ডাবল ডেটা (2GB+2GB) অফার করছে

ভোডাফোনের 299 টাকার প্ল্যানে প্রতিদিন 4জিবি ডেটা দিচ্ছে

449 টাকার Vodafone প্ল্যানে 56 দিনের ভ্যালিডিটি এবং 4 জিবি ডেটা অফার করছে

টেলিকম সংস্থা Vodafone Idea (Vi) তার গ্রাহকদের বেস্ট প্ল্যান অফার করছে। এর মধ্যে কয়েকটি প্ল্যান এমনও রয়েছে, যেখানে গ্রাহকরা প্রতিদিন ডাবল ডেটা (2GB+2GB) সুবিধা পাবে। সংস্থার ডাবল ডেটা অফার গ্রাহকরা খুব পছন্দ করেছেন। এই প্ল্যানে ডাবল ডেটা অফার রয়েছে তবে এতে আনলিমিটেড ফ্রি কলিং, ফ্রি SMS এবং আরও অনেক সুবিধাও দেওয়া হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এমন কিছু প্ল্যান সম্পর্কে…

299 টাকার Vodafone প্ল্যান

ভোডাফোনের এই প্ল্যানে সংস্থা প্রতিদিন 4জিবি ডেটা দিচ্ছে। 28 দিনের ভ্যালিডিটি সহ এই প্ল্যানে Binge All Night অফার পাওয়া যাচ্ছে। এই প্ল্যান ট্রুলি আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 ফ্রি SMS অফার করা হচ্ছে। প্ল্যানে উইকেন্ডের ডেটা রোল-ওভার এর সুবিধাও রয়েছে। প্ল্যানের গ্রাহকরা Vi Movies & TV ফ্রি-তে অ্যাক্সেস করতে পারবেন। 

449 টাকার Vodafone প্ল্যান

56 দিনের ভ্যালিডিটি সহ আসা এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটার সাথে অতিরিক্ত 2 জিবি ডেটা অফার করা হচ্ছে। Binge All Night অফার সহ এই প্ল্যান সারা দেশে কোনও নেটওয়ার্কের জন্য ট্রুলি আনলিমিটেড কলিং দেওয়া হচ্ছে। প্ল্যানে প্রতিদিন 100 ফ্রি SMS পাওয়া যাবে। অতিরিক্ত সুবিধা হিসাবে, উইকেন্ডের ডেটা রোলওভার এবং ভি মুভিজ ও টিভির বিনামূল্যে সাবস্ক্রিপশন এই প্ল্যানে থাকছে।

699 টাকার ভোডাফোনের প্ল্যান

সংস্থার এই প্ল্যানে প্রতিদিন 4 জিবি ডেটা সাথে ট্রুলি আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হচ্ছে। এই প্ল্যানেও Binge All Night অফার এবং উইকেন্ডের ডেটা রোলওভার সুবিধা পাওয়া যায়। প্রতিদিন 100 ফ্রি এসএমএস অফার সর এই প্ল্যানে সংস্থা উইকেন্ডের ডেটা রোলওভার এবং Vi Movies & TV এর ফ্রি সাবস্ক্রিপশন দিচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo