Vodafone Idea-র সেরা অফার, বিনামূল্যে দেওয়া হচ্ছে অতিরিক্ত 50GB ডেটা

Vodafone Idea-র সেরা অফার, বিনামূল্যে দেওয়া হচ্ছে অতিরিক্ত 50GB ডেটা
HIGHLIGHTS

Vodafone Idea (vi) 2,595 টাকার প্ল্যান মোবাইল অ্যাপে 'Extra 50GB' সাথে মেনশন করা হয়েছে

Vodafone Idea (vi) 2,595 টাকার ভোডাফোন আইডিয়া প্ল্যানে 2GB ডেটা FUP লিমিটের সাথে পাওয়া যাবে

এক বছরের ভোডাফোন ইউজারদের ZEE5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হচ্ছে

Vodafone Idea (vi) তার 2,595 টাকার প্রিপেইড প্ল্যানে বোনাস ডেটা অফার করছে। এই অফার ভোডাফোন আইডিয়া-র মোবাইল অ্যাপের মাধ্যমে রিচার্জ করালে পাওয়া যাবে। তবে বলে দি যে সংস্থার ওয়েবসাইট থেকে রিচার্জ করালে বোনস ডেটা পাওয়া যাবে না। 2,595 টাকার প্রিপেইড প্ল্যানে 1 বছরের ভ্যালিডিটি সহ আসে এবং এটা সংস্থার সবচেয়ে দামি প্ল্যানের মধ্যে একটি। এবার গ্রাহকরা এই প্ল্যানে 50GB ডেটা অফার করা হচ্ছে।

2,595 টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন 50GB বোনস ডেটা

2,595 টাকার প্ল্যান মোবাইল অ্যাপে 'Extra 50GB' সাথে মেনশন করা হয়েছে। এই 50GB ডেটা প্ল্যানের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত এটি বৈধ থাকবে। এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিনের। Vodafone Idea (vi) এই সুবিধাটি কতদিন পাওয়া যাবে সে সম্পর্কে কিছু জানায়নি তবে এটি একটি লিমিটেড টাইম পর্যন্ত হবে বলে অনুমান করা হচ্ছে।

বলে দি যে 2,595 টাকার ভোডাফোন আইডিয়া প্ল্যানে 2GB ডেটা FUP লিমিটের সাথে পাওয়া যাবে। এছাড়া দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা থাকছে। গ্রাহকরা প্রতিদিন 100 এসএমএস পাঠাতে পারবেন। এক বছরের ভোডাফোন ইউজারদের ZEE5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হচ্ছে। এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন।

এই প্ল্যানে গ্রাহকরা মোট 730GB ডেটা পাবেন। বোনস ডেটা যোগ করে, মোট 780GB ডেটার সুবিধা নেওয়া যেতে পারে। বলে দি যে এটি অ্যাপ এক্সক্লুসিভ অফার। এই প্ল্যানে Vi Movies & TV Classic এর ফ্রি অ্য়াকসেস পাওয়া যাবে। এই প্ল্যানে  'Weekend Data Rollover' অফারও করে। এই অফারের সাথে এক সপ্তাহের (সোমবার থেকে শুক্রবার) শেষ ডেটা ব্যবহারকারীরা সপ্তাহের শেষে অর্থাৎ শনি ও রবিবার ব্যবহার করতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo